গাজার জন্য হলোকাস্টকে সমর্থন ?

লিখেছেন লিখেছেন চিলেকোঠার সেপাই ১৪ জুলাই, ২০১৪, ১২:১৯:৩৯ রাত



গত কয়েকদিন ধরে ফেসবুক ও ব্লগে একটা চরম আপওিকর পোস্ট দেখছি। সেটা হল গাজার হত্যাকাণ্ডের জন্য অনেকে হিটলারকে হিরো বানাচ্ছে। এমনকি হলোকাস্টকে সমর্থন জানিয়ে পোস্ট দিচ্ছে। আমাদের মনে রাখা দরকার অন্যায়কে সমর্থন দেওয়া কোন মানুষের কাজ না। আল্লাহ বলেছেন কেউ যদি একজন নিরপরাধ মানুষকে (হোক সে হিন্দু, বৌদ্ধ, জৈন, মুসলিম বা ইহুদি) হত্যা করে সে যেন পুরো মানব জাতিকেই হত্যা করলো। আর এটা সত্য ইহুদীদের মধ্যে যেমন শিমন পেরেজ আছে তেমন নোয়াম চমস্কিও আছে। আমাদের প্রতিবাদ হবে সকল অন্যায় এর বিরুদ্ধে সেটা হোক নেতানিয়াহু, হিটলার, সিসি, আতারতুক বা আইয়ুব খান। আমারা ফিলিস্তিনকে অবশ্যই সবচেয়ে বেশি ফোকাস করবো কারন তারা সবচেয়ে বেশি নির্যাতিত, অত্যাচারিত। হলোকাস্টক এর সমর্থনে পোস্ট গুলো ওদের হত্যাকাণ্ডকে লাইসেন্স দিচ্ছে (ওরা বলবে যারা আমাদের ৬০ লক্ষ নিরপরাধ ভাইদের গ্যাস চেম্বারের গনহত্যাকে সমর্থন করে তাদের কয়েক হাজার মারা দোষের না)। এই আবেগি ভাই বোনের কাছে আমার প্রশ্ন আপনারা কি কোক, পেপসি, নেসলে কোম্পানির পণ্য ব্যবহার করেন?? ইফতার এর আগে কয়দিন দোয়া করেছেন ফিলিস্তিন এর ভাইদের জন্য??? এসব পোস্ট দিয়ে প্লিজ ইহুদিবাদীদের গণহত্যাকে লাইসেন্স দিবেন না। ইসরাইলের বুলেট কেনার টাকা সাপ্লাই বন্ধ করুন এবং দোয়া করুন। । ।

বিষয়: বিবিধ

১৪২০ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244478
১৪ জুলাই ২০১৪ রাত ০১:৫৬
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : হলোকাষ্ট আসলে কতটুক সত্য সেটাই তো সন্দেহ জনক। আর হলোকাষ্ট এর সাথে তো ফিলিস্তিনি বা মুসলিমরা জড়িত ছিলনা যে ইসরাইল এর এই দাবি যে তারা প্রতিশোধ নিচ্ছে তা গ্রহনযোগ্য হবে।
১৪ জুলাই ২০১৪ রাত ০৩:৫৮
189904
চিলেকোঠার সেপাই লিখেছেন : ৬০ লক্ষ মারা গেছে কিনা সন্দেহ আছে। কিন্তু অনেক মারা গেছে তা নিয়ে সন্দেহ নাই। আর ভাই আপনি কি পুরো লেখাটা পড়েছেন ???
244480
১৪ জুলাই ২০১৪ রাত ০১:৫৯
গ্রামের পথে পথে লিখেছেন : এগুলো সিরিয়ান গৃহযুদ্ধের ছবি।
১৪ জুলাই ২০১৪ রাত ০২:০৩
189886
গ্রামের পথে পথে লিখেছেন : সূত্র : এখানে দখুন- Click this link
১৪ জুলাই ২০১৪ রাত ০৩:৫৮
189905
চিলেকোঠার সেপাই লিখেছেন : ধন্যবাদ। ভাই
244499
১৪ জুলাই ২০১৪ রাত ০৩:৩৭
ইবনে আহমাদ লিখেছেন : মুসলমানদের হাতে বেশী মুসলমান নিহত হচ্ছে না ইয়াহুদীদের হাতে। মিশরে যারা নিহত হল বা সিরিয়ায় যারা নিহত হচ্ছে তারা কোন ইয়াহুদী?আশা করি আমরা সবাই আবেগ থেকে নয় বাস্তবতা থেকে প্রকাশ করবো। হলোকাস্ট কে সমর্থন নয়। বরং সকল অন্যায়ের প্রতিবাদ করতে হবে।
১৪ জুলাই ২০১৪ রাত ০৩:৫৯
189906
চিলেকোঠার সেপাই লিখেছেন : সহমত । ।
244526
১৪ জুলাই ২০১৪ সকাল ০৫:৩৯
সাদাচোখে লিখেছেন : অন্যায়ের প্রতিবাদ করতে হবে। অন্যায়ের প্রতিবাদ অন্যায় দিয়ে অবশ্যই নয়।

কষ্ট পাওয়া মুসলিম জনগোষ্ঠিকে বুঝতে হবে - ইসরাইল নামক ভূপৃষ্ঠ হতে জন্ম নেওয়া 'দাব্বাতুল আরদ' - যা ন্যাচারালী মানুষকে মারবে, নির্যাতন করবে, নিষ্ঠুরতা চালাবে। প্রথমে প্যালেস্টানিয়ানদের প্রতি এবং আগামীতে 'বনী ইসমাইল' বা আরবদের কে স্লাগটার করবে। আর তারপর বিশ্বের বিভিন্নদেশের মানুষের উপর ও নির্যাতন ও নিপীড়ন চালাবে। যারা নির্যাতিত ও নিপীড়িত - তারা নিশ্চয়ই আল্লাহর কাছে আদ্রিত হবে - যদি না তারা পথভ্রষ্ট হয়।

এই নির্যাতন ও নিপীড়ন - ইসরাইল ও বনী ইসরাইলদের অমোঘ নিয়তি - কারন তারা আল্লাহর সাথে দুইবার অবাধ্যতা করা ও শাস্তি পাওয়া (পবিত্র ভূমি হতে উচ্ছেদ ও পৃথিবীময় নিকৃষ্ট মানুষ হিসাবে ছড়িয়ে পড়া)স্বত্তেও - মুক্তি পাবার সুযোগ হিসাবে নবী মোহাম্মদ সঃ কে এক্সেপ্ট করার সুযোগ হাত ছাড়া করেছিল। সো তাদেরকে সে অবাধ্যতার জন্য আল্লাহ ঘোষনা করেছিল ইয়াজুজ মাজুজ এর হাত ধরে তারা পবিত্র ভূমিতে ফিরে আসবে 'সুরা আম্বিয়া ৯৫ - ৯৬' এবং যদি আবার ফ্যাসাদ করে, আবিচার করে, অন্যায় করে তবে পৃথিবীর ইতিহাসে নিকৃষ্টতম শাস্তি - যা ফেরাউন ও তার ফলোয়ারের শাস্তিকে ছাড়িয়ে যাবে।

আর সে শাস্তি নিশ্চিত করবো আমরা মুসলিমরা - এটাই মোহাম্মদ সঃ এর ভবিষ্যতবানী। সহী মুসলিম বই-৪১ হাদীস নং ৬৯৮৫।

সুতরাং বিশ্বাসী মুসলিম এর ধৈর্য হারা হতে হবে না। ইতোমধ্যে আমাদের যা করতে হবে - তা হল আল্লাহ সোবহানাল্লাহু তায়লার কাছে দোয়া করা - যাতে আমাদের এ পরীক্ষা সংক্ষিপ্ত করেন, প্যালেস্টাইনী ভাইবোনদের উপর শান্তি ও ট্রান্কুইলিটি প্রতিস্থাপন করেন এবং তাদেরকে এক্সেপ্ট করেন। এবং নিজেদেরকে সংশোধন করে পাপ হতে ফিরে আসার জন্য অধ্যাবসায় শুরু করতে হবে। সুদ, ঘুষ, মিথ্যা ও পাপাচার হতে নিজেদের নিবৃত রাখতে জেহাদ করে যেতে হবে।
১৪ জুলাই ২০১৪ বিকাল ০৫:৩০
190076
চিলেকোঠার সেপাই লিখেছেন : চমৎকার কিছু তথ্যের জন্য ধন্যবাদ ভাই
১৪ জুলাই ২০১৪ বিকাল ০৫:৩৬
190077
চিলেকোঠার সেপাই লিখেছেন : ভাই সুরা আম্বিয়া ৯৫ - ৯৬' ভুল রেফরেনস একটু দেখবেন??
১৫ জুলাই ২০১৪ সকাল ০৫:৪৩
190141
সাদাচোখে লিখেছেন : আমি এই মাত্র কোরান এক্সপ্লোরারে আবার চেক করলাম - এবং ঠিক ই পেলাম

And there is a ban upon any community which We have destroyed: that they shall not return. (95) Until, when Gog and Magog are let loose, and they hasten out of every mound, (96)

আপনি উপরের এ্যানী কমিউনিটিকে পড়ুন এ কমিউনিটি - (এখানে কমিউনিটি বলতে গবেষকরা বুঝাচ্ছেন বনী ইসরাইল (আল্লাহ ভাল জানেন) - যাদের কে কোরান অবতীর্ন হবার আগে দুবার জেরুজালেম কিংবা পবিত্র ভূমি হতে আল্লাহ উচ্ছেদ করেছেন যেটাকে ইহুদীরা বলে ডায়াসপোরা। এর প্রথমটি ব্যবলনীয়নদের দ্বারা আর দ্বিতীয়বার রোমান দের দ্বারা) আর পরের আয়াতে বলছে তারা ঐ পয্যন্ত ফিরে আসবে না (পবিত্র ভূমিতে) যতক্ষন না গগ এন্ড মাগগ বা ইয়াজুজ মাজুজ ফ্রী করা না হয়। আর আমরা সবাই জানি হজরত জয়নাব রাঃ হতে বর্নিত সহী হাদীস যেখানে তিনি মোহাম্মদ সঃ এর রেফারেন্স এ বলেছেন ইয়াজুজ মাজুজ যুলকারনাইন আঃ এর দেয়াল ছিদ্র করেছে এবং তারা আগামীতে যখন আরবে খারাপ মানুষের সংখ্যা বাড়বে তখন তাদেরকে স্লাগটার করবে।

ধন্যবাদ।

আপনি আরো জানতে 'জেরুজালেম ইন কোরআন' বইটি পড়তে পারেন ডাউনলোড করে। ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File