গণ্ডার মারা হচ্ছে বাংলাদেশী অভিবাসীদের জায়গা দেয়ার জন্যঃ আসামে নরেন্দ্র মোদী

লিখেছেন লিখেছেন যাযাবর১ ০১ এপ্রিল, ২০১৪, ০১:৩৭:২১ রাত

বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী বন্যপ্রাণী সংরক্ষণ সম্বন্ধে মন্তব্য করতে গিয়ে আসামে গণ্ডার হত্যার ব্যাপারে একটি বেফাঁস উক্তি করেন।

মোদী ধেমজিতে একটি জনসভায় ভাষণ দেয়ার সময় বলেন যে, কংগ্রেস সরকার বেআইনিভাবে গণ্ডার নিধনে মদদ দিচ্ছে এবং বাংলাদেশী অভিবাসীদের স্থান করে দেয়ার জন্যই এই বিপন্ন প্রাণী মারার কাজটি কাজ করা হচ্ছে আসাম রাজ্যে ।

বিজেপি প্রার্থী বলেন, "যারা গণ্ডার ধ্বংস করার ষড়যন্ত্র করছেন, তারা মন দিয়ে শুনে রাখুন, ১৬ই মে-র পর এক জন এক জন করে জবাবদিহি করা হবে।"

"গণ্ডার কি আসামের গৌরব নয়? আজকাল গণ্ডার হত্যার জন্য এক ষড়যন্ত্র শুরু হয়েছে। আমি ভীষণ গুরুত্বের সাথে এই অভিযোগ করছি। সরকারে বসা লোকজন বাংলাদেশীদের সুবিধা দেওয়ার জন্যই এই কাজ করছে। গণ্ডার সাফ করে সেই জায়গায় বাংলাদেশীদের বসানোর জন্য তাদের এই ষড়যন্ত্র," বলেন মোদী।

বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী বলেন যে, গণ্ডার হচ্ছে আসামের গৌরব। তিনি বলেন, "এই প্রাণী হত্যা এবং এ ব্যাপারে দায়িত্বশীলদের মদদ জাতি কোন দিন মেনে নেবে না।"

তিনি আরও বলেন যে, বাংলাদেশ থেকে অনুপ্রবেশকারীদের জন্য স্থানীয় জনগণ চাকরী হারাচ্ছে কারণ তারা সব চাকরী দখল করছে। এখন সময়ের দাবি এই দখলদারি বন্ধ করা। মোদী বলেন, "আসামের ভবিষ্যত আমাদের বাঁচাতে হবে। লুণ্ঠনকারীদের হাত থেকে এই রাজ্যকে রক্ষা করা আমাদের দায়িত্ব।"

Read more at: http://indiatoday.intoday.in/story/narendra-modi-bjp-assam-government-congress-poaching-of-rhinos-bangladeshi-settlers/1/352179.html

বিষয়: বিবিধ

১১০৮ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

201183
০১ এপ্রিল ২০১৪ সকাল ১০:৪৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আহারে গন্ডারের জন্য কত দরদ!!!
কিন্তু কয়েকলাখ মানুষ যখর গুজরাটে মেরে ফেলা হলো কোথায় ছিল তার দরদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File