আওয়ামি লীগ তুচ্ছ ক্ষমতার লোভে দেশ ও জাতিকে ঠেলে দিচ্ছে অন্ধকারের গহীনে ।

লিখেছেন লিখেছেন গরীবেরবন্ধু জুয়েলখান ২৪ মার্চ, ২০১৪, ০১:৫৩:১৮ দুপুর

বাংলাদেশের স্বাধিনতা ও সার্বভৌমত্ব চরম হুমকির মুখে। স্বাধিনতার পক্ষের শক্তি বলে দাবিদার আওয়ামি লীগ তুচ্ছ ক্ষমতার লোভে দেশ ও জাতিকে ঠেলে দিচ্ছে অন্ধকারের গহীনে। এখনও দল মত নির্বেশেষে সকল বাংলাদেশিরা সোচ্চার না হলে সামনে কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হবে। ভয়াবহ বিপদগ্রস্ত হয়ে পরছে বাংলাদেশ। আর এই পরিস্থিতির জন্য দায়ি শুধু মাত্র শেখ হাসিনার নেতৃত্বাধিন আওয়ামি লীগ।

যে গনতন্ত্রের জন্য স্বাধিনতা যুদ্ধ সংগঠিত হয়েছিল, আজ সেই গনতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে শেখ হাসিনার নেতৃত্বাধিন আওয়ামি লীগ। গত ৫ জানুয়ারির নির্বাচন নাটকের মাধ্যমে গণতন্ত্রের কফিনে শেষ পেরাকটা ঠুকে দেয়া হয়েছে। আর এই উপজেলা নির্বাচনের প্রহসনের মাধ্যমে গনতন্ত্রের দাফন সম্পন্ন হল।

যারা সত্যিকারের দেশ প্রেমিক, যারা দেশকে ভালবেসে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন, যারা সত্যিকার অর্থেই মুক্তি যুদ্ধের চেতনাকে লালন করেন, তাদের প্রতি আকুল আবেদন, আপনারা জাতিয়তাবাদি শক্তির হাতকে আরও শক্তিশালি করতে এক কাতারে আসুন। ঐক্যবদ্ধভাবে আওয়ামি লীগ হঠিয়ে, দেশের স্বাধিনতা, সার্বভৌমত্ব ও মানুষ বাঁচাতে এগিয়ে আসুন। পরে নয়, এখনই।

বিষয়: বিবিধ

৮৪০ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

197218
২৪ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৭:১২
শিশির ভেজা ভোর লিখেছেন : ধুর কি যে বলেন না। যারা মুক্তিযুদ্ধ করে স্বাধীনতা আনলো তারা কি দেশকে দুরে ঠেলে দিতে পারে? এই কথা মুখে আনেন কিভাবে বুঝি না।
197297
২৪ মার্চ ২০১৪ রাত ০৯:২৯
প্যারিস থেকে আমি লিখেছেন : আপনার লেখাটা পড়ে খুব ভালো লেগেছে।
197462
২৫ মার্চ ২০১৪ সকাল ০৯:০৭
গরীবেরবন্ধু জুয়েলখান লিখেছেন : ভুল হইয়া গেছে আর আর কমু না #শিশির ভেজা
197463
২৫ মার্চ ২০১৪ সকাল ০৯:০৮
গরীবেরবন্ধু জুয়েলখান লিখেছেন : ধন্যবাদ অনেক ধন্যবাদ পড়ার জন্য ,প্যারিস খেকে বলছি

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File