দেশটাই আজ অপহরনের পথে।

লিখেছেন লিখেছেন টুটুল মাহমুদ ১৮ মার্চ, ২০১৪, ০৭:৫৪:৩৮ সকাল

একজন সন্ত্রাসী কখন একটি মেয়েকে অপহরণ করে? সেটাকি এমন যে, রাস্তা দিয়ে একটি মেয়ে হেঁটে যাচ্ছে, কথা নেই বার্তা নেই সোজা অপহরণ কইরা দিল!!! না ব্রাদার, এভাবে অপহরণ কেউ হয় না।

প্রথম মেয়েটি চোখে পড়বে ও সন্ত্রাসীর মনে বদ চাওয়া জাগবে, তারপর দুদিন তাঁর পিছু পিছু যাবে। এরপর তাঁর বাসার সামনে বসে থাকবে। ঐ মেয়ের স্কুল কলেজের আশে পাশে মাঝে মাঝে দেখা যাবে। পিছন দিয়ে শিস বাজাবে। বারান্দা গ্রিলের ফাকা দিয়ে চিঠি সহ ফুল চেলে মারবে। রাস্তা ঘাটে কথা বলার চেষ্টা করবে, আই লাবু জানাবে। অন্যকে দিয়ে প্রস্তাব পাঠাবে, তাতেও যদি আপনার কাছে থেকে কোন সাড়া না পায় তখন দ্বিতীয় স্টেপে যাবে।

দ্বিতীয় স্টেপ হুমকি ধামকির স্টেপ। এবার আর রাস্তায় একা দেখা যাবে না। বন্ধু বান্ধব সাথে থাকবে। তখন দেখা যায় মেয়েটিও একা একা চলে না। কলেজে যাবার সময় ভাই, বাবা না হয় মা সাথে থাকে মেয়েটির। পাশ দিয়ে যাবার সময় ব্যাক সাউন্ড করবে। ঠিক হচ্ছেনা, দেখায় দেবো, এসিড মারুম, তুইলা নিয়া যামু এই ধরনের।

এর মাঝে দিন অনেক পার হয়ে গেছে। ছেলেটিরও জেদ চেপে গেছে। আগে বিয়ের কথা ভাবলেও এখন ভাবে এসিড মারুম না হয় রেপ করুম। বাড়াবাড়ির মাত্রা আরো বেড়ে যায় যখন ছেলেটি বুঝে ফেলে আপনার পরিবার একটা বিম্পি স্বভাবের পরিবার। ভীতুর ডিম এক একটা, হায় করে দাবড়ি দিলেই আপনার ভাই বাপ সহ পরিবারের সবার কাপড় চেঞ্জ করতে হয়। তখন একদিন শুভ দিন দেইখা ভাইকে দুই থাপড়া দিয়া আপনাকে মাইক্রো বাসে কইরা নিয়া যাইবো এবং পরের দিন কোন এক রেল লাইনের আশে পাশে থেকে রক্তাক্ত অবস্থায় আপনার প্রানহীন দেহ উদ্ধার করা হবে। কিন্তু ...........

প্রথম যখন আপনার বাসার আশ পাশ দিয়া আনাগোনা বাইড়া গেছিলো, গ্রিলের ফাক দিয়া ফুল চাইলা মারছিল বা সামনে আইসা আই লাবু বলছিল , পিছন দিয়ে যখন বাজে আওয়াজ করতো সেই সময় যদি আপনার পরিবারের সদস্যরা এলাকাবাসী সাথে নিয়া এই সন্ত্রাসীকে প্যাঁদানি দিতেন তাইলে দ্বিতীয়বার সে এলাকায় ঢোকার সাহস পাইতোনা। অপহরণ সেতো অনেক দুরের কথা।

ঠিক তেমনি এই দেশটি এখন অপহরন হবার পথে। ঐ পরিবারে সদস্যদের মত আমরাও যে বিম্পি স্বভাবের পাবলিক সেইটা এই সন্ত্রাসী সরকার বুইঝ্যা ফেলছে। আমাদের ভাগ্যে এখন শুধু বলাৎকারটাই বাকি আছে। পিডানি আর প্যাঁদানি এই দুইটার অভাবে খুব দ্রুতই অপহরণের পথে দেশ এগিয়ে যাচ্ছে।

বিষয়: বিবিধ

১১৮৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

193848
১৮ মার্চ ২০১৪ সকাল ০৮:৫০
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : বিনোদিত হইলাম !! আসলেই !!
১৮ মার্চ ২০১৪ সকাল ১০:৪২
144510
টুটুল মাহমুদ লিখেছেন : Happy
193871
১৮ মার্চ ২০১৪ সকাল ১০:২৩
বাংলার দামাল সন্তান লিখেছেন : আসসালামু আলাইকুম, জাজাকাল্লাহুল খাইরান, অনেক সুন্দর পোস্ট
১৮ মার্চ ২০১৪ সকাল ১০:৪৩
144511
টুটুল মাহমুদ লিখেছেন : ওলাইকুম সালাম। আপনাকে ধন্যবাদ।
193880
১৮ মার্চ ২০১৪ সকাল ১০:৩১
ওমর ফারুক ইফতি লিখেছেন : ভালো লাগল। একেবারে ঠিক কথা।
১৮ মার্চ ২০১৪ সকাল ১০:৪৫
144512
টুটুল মাহমুদ লিখেছেন : ধন্যবাদ ইফতি ভাই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File