সাকি বাল বাবু তোমার মনুষ্যত্বের পুনর্বাসনের জন্য ছয় মাসের বেশী সময় দরকার সময়টা একটু কম হয়ে গেল!!!

লিখেছেন লিখেছেন ফেলানীর ছোট ভাই ০৭ জুলাই, ২০১৪, ০৯:১৫:২৮ রাত



আশরাফুলের মত দেশ সেরা ক্রিকেট লিজেন্ডকে সম্মোদন করে তুমি বলে। (যখন আশরাফুল বির্তকিত ছিল না)

যারা এদেশের ক্রিকেট ক্ষুদাকে বিশ্বের কাছে পোছে দিয়েছিলেন তাদের উদ্দেশ্য বলো সিনিয়রদের এসে খেলতে বলেন ওরা কেমন খেলছিল তা দেখছি।

ক্যাপ্টেন্সি পেয়ে ক্ষমতার মিস ইউজ করে রাকিবুলকে বিনা প্যারপরম্যান্সে একাদশে রেখেছো ম্যাচের পরে ম্যাচ।

বন্ধু তামিমকে নিয়ে দলের মধ্যে গড়ে তুলেছিলেে একচেটিয়া হীটলারী প্রাধান্যতা।

অনুশীলন বাদ দিয়ে স্যুটিং করে গেছো দিনের পর দিন।

অশালিন ভঙ্গিতে নিজের পুরুষত্বের ভেলকি দেখিয়ে বিশ্বের কাছে লজ্বিত করেছো আমাদের গৌরব উজ্জল বাঙ্গালী সংস্কৃতিকে।

বউ শাহরুক খানের সাথে হলুদ পানির বোতল নিয়ে লাফালাফি করতে পারে তাতে কোন সমস্যা হয়না বরং তুমিও সাথে অংশ গ্রহন করো আর সেই বৌয়ের সাথে ভাবি আবদারে এদেশের ছেলেরা একটু দুষ্টামি করলে তাদেরকে তুমি বেধারক পিটিয়ে জেলে পাটাতে পারো।

তুমি এতো বড় তারকা খ্যাতি কার কল্যানে পেয়েছো? যেদিন জিম্বাবুয়ে বিরুদ্ধে ওদের মাটিতে প্রথম খেলতে নেমেছিল সেদিন কি ঐই ম্যাচের ভাষ্যকাররা জানতো কে এই এই সাকিব আল হাসান? কার টাকায় সেলাই করা হয়েছিল তোমার মাথায় পড়িয়ে দেয়া ঐই সেই প্রথম বিসিবি লগো মিশ্রিত ওয়ানডে ক্যাপটি? মনে রেখো আজকের ক্রিকেট বিশ্বের এই মহাতারকা সাকিব আল হাসান ১৮ কোটি মানুষের গাম ঝড়োনো পরিশ্রমের ফসল। একজন কামার সারাদিন আগুনের দহে পুড়তে পুড়তে আঙ্গার হওয়া শরীরের আয় করা অর্থ থেকে সরকারকে টেক্স দেয় আর সেই টাকা দিয়ে তুমি স্টাইলিষ্ট বউকে নিয়ে লর্ডস এর মাটের সুইমিংপুলো সাতার কাটো।

আর তুমি কিনা আগাম ঘোষনা দাও এদেশের হয়ে ক্রিকেট না খেলার!! নিখুতি করি তোমার এই চিন্তা চেতনার উপর নিখুতি করি তোমার এই দেশের সবচেয়ে বেশী দামি গাড়ির উপর।

নি:সন্দেহে তুমি বাংলাদেশের সবচেয়ে বড় তারকা! সাথে সাথে তুমি এদেশের সব চেয়ে বড় বেয়াদবও বটে।

খেলো যত পারো সিপিএল, আইপিএল, বিগ ব্যাশ আর কাউন্টিতে।

বিষয়: বিবিধ

১৮৮৪ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

242675
০৭ জুলাই ২০১৪ রাত ০৯:২৬
ইবনে আহমাদ লিখেছেন : ভদ্রলোকটা এখন বিপদে আছে তাই সহমর্মিতা দেখান। যা আলোচনা করেছেন তা হয়েতো সত্য। তবে বর্তমানে তাকে শান্তনা দেন ।
০৮ জুলাই ২০১৪ রাত ০১:২৯
188473
ফেলানীর ছোট ভাই লিখেছেন : শান্তনা দেয়ার মত কিছু নেই ভাই!!! ও আমাদের আবেগ অনুভূতিকে তাচ্ছিল্য করেছে!
242680
০৭ জুলাই ২০১৪ রাত ০৯:৫২
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : সাকিবের অপরাধের জন্য শাস্তি জরুরি কিন্তু শাস্তি যখন রাজনীতির উদ্দেশ্যে দেওয়া হচ্ছে তখন খারাপ লাগতেছে ,,এক সাকিব না থাকলে কোনো ক্ষতি হবে না ক্রিকেটের কিন্তু অপরাজনীতি ক্রিকেটে চলে আসলে আর একটা ও সাকিব সৃষ্টি হবে না।
০৮ জুলাই ২০১৪ রাত ০১:৩৫
188476
ফেলানীর ছোট ভাই লিখেছেন : কে কাকে রাজনৈতিক উদ্দেশ্য শাস্তি দিবে? সাকিবের রাজনৈতিক পরিচয় জানেন? সে জাতির ভাগিনার ক্লোজড ফ্রেন্ড।
১০ জুলাই ২০১৪ রাত ০৮:০১
189181
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : জেনেই বেলছে জনাব নিজদের মধ্যে ক্ষমতার রাজনীতির কথা বেলছি আমি
242692
০৭ জুলাই ২০১৪ রাত ১০:৫৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আমার কেন যেন সন্দেহ হয় একটা জিনিস। সাকিব এর মতন সাধারন পরিবারের ছেলে কে হঠাত মার্কিন নাগরিক এক মেয়ে নিয়ে করল কিভাবে?? এর পিছনে কোন কিছু নাইতো!!!!

তবে তার কিছু শাস্তি পাওনা অবশ্যই আছে। টি২০ এর ঘটনায় আমি তার পক্ষে ছিলাম কারন তাকে যথেষ্ট বিরক্ত করা হয়েছিল। কিন্তু এবার ভিন্ন।
০৮ জুলাই ২০১৪ রাত ০১:৩৭
188477
ফেলানীর ছোট ভাই লিখেছেন : ও দেশের হয়ে আর খেলবে না এ কথাটি যেহেতু মুখ দিয়ে এক বারের জন্য হলেও বের করছে তাই ওকে বিসিবির উচিৎ ছিল আজীবনের জন্য নিষিদ্ধ করা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File