রহমতের ছায়ার অাশ্রয়ই হবে প্রশান্তির নীড়

লিখেছেন লিখেছেন বাজলবী ২৫ জুন, ২০১৪, ০৮:১৪:৩৪ রাত

বাংলার জমিনে হায়েনাদের পদচারণায় বিষাক্ত অাজ।রক্তে রন্জিত হয়ে ভাসছে দেশ ।মানুষের নিরাপদে বসবাসের ব্যবস্হা কেড়ে নিল পিচাশের দলেরা। অাশ্রয়ের কোথাও জায়গা নেই। অাছে শুধু সেই পালন কর্তার নিকট, যার রহমতের ছায়ার অাশ্রয়ই হবে প্রশান্তির নীড়।

বিষয়: বিবিধ

৯০৩ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

238877
২৫ জুন ২০১৪ রাত ০৮:২৫
ভিশু লিখেছেন : তোমাদের কি এই ধারনা যে, তোমরা জান্নাতে চলে যাবে, অথচ সে লোকদের অবস্থা অতিক্রম করনি যারা তোমাদের পূর্বে অতীত হয়েছে?! তাদের উপর এসেছে বিপদ আর কষ্ট! এমনভাবে শিহরিত হতে হয়েছে তাদের যাতে নবী ও তাঁর প্রতি যারা ঈমান এনেছিল তাদেরকে পর্যন্ত একথা বলতে হয়েছে যে, কখন আসবে আল্লাহর সাহায্য?! তোমরা শুনে নাও: আল্লাহর সাহায্যে একান্তই নিকটবর্তী! [সূরা আল বাক্বারা: ২১৪]
২৬ জুন ২০১৪ সকাল ০৮:২২
185484
বাজলবী লিখেছেন : জাজাক অাল্লাহ খায়ের।
241456
০৪ জুলাই ২০১৪ রাত ১২:৩৫
মাটিরলাঠি লিখেছেন :
"তোমরা যদি আহত হয়ে থাক, তবে তারাও তো তেমনি আহত হয়েছে। আর এ দিনগুলোকে আমি মানুষের মধ্যে পালাক্রমে আবর্তন ঘটিয়ে থাকি। এভাবে আল্লাহ জানতে চান কারা ঈমানদার আর তিনি তোমাদের কিছু লোককে শহীদ হিসাবে গ্রহণ করতে চান। আর আল্লাহ অত্যাচারীদেরকে ভালবাসেন না।" (আল-কুরআন-৩, আয়াত-১৪০)
০৪ জুলাই ২০১৪ রাত ০৯:৪১
187645
বাজলবী লিখেছেন : অাপনাকে অনেক ধন্যবাদ।জাজাক অাল্লাহ খায়ের।
243683
১১ জুলাই ২০১৪ রাত ০৪:১২
আফরা লিখেছেন : অাছে শুধু সেই পালন কর্তার নিকট, যার রহমতের ছায়ার অাশ্রয়ই হবে প্রশান্তির নীড়। এই আশ্রয় যে পাবে তার চেয়ে সুভাগ্যবান আর কে !
১১ জুলাই ২০১৪ সকাল ০৫:৪৬
189292
বাজলবী লিখেছেন : অাল্লাহ তাঅালা অামাদেরকে সেই সৌভাগ্যবান হওয়ার তাওফিক দান করুক।জাজাক অাল্লাহ খায়ের।
243713
১১ জুলাই ২০১৪ সকাল ০৫:৫৮
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : ভিশু লিখেছেন : তোমাদের কি এই ধারনা যে, তোমরা জান্নাতে চলে যাবে, অথচ সে লোকদের অবস্থা অতিক্রম করনি যারা তোমাদের পূর্বে অতীত হয়েছে?! তাদের উপর এসেছে বিপদ আর কষ্ট! এমনভাবে শিহরিত হতে হয়েছে তাদের যাতে নবী ও তাঁর প্রতি যারা ঈমান এনেছিল তাদেরকে পর্যন্ত একথা বলতে হয়েছে যে, কখন আসবে আল্লাহর সাহায্য?! তোমরা শুনে নাও: আল্লাহর সাহায্যে একান্তই নিকটবর্তী! [সূরা আল বাক্বারা: ২১৪]
সহমত
১১ জুলাই ২০১৪ বিকাল ০৪:২৪
189368
বাজলবী লিখেছেন : জাজাক অাল্লাহ খায়ের।
১১ জুলাই ২০১৪ বিকাল ০৪:২৪
189369
বাজলবী লিখেছেন : জাজাক অাল্লাহ খায়ের।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File