তথাকথিত গনতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার "গনতন্ত্র" বনাম "পাখী ড্রেস" এবং বুদ্ধি প্রতিবন্ধী সরকার !!!

লিখেছেন লিখেছেন নানা ভাই ২০ আগস্ট, ২০১৪, ০৯:০০:৩৬ রাত



বাংলাদেশের প্রধানমন্ত্রী স্হান কি আল্লাহ,ভগবান, ঈশ্বরেরও উপরে?

খবরে প্রকাশ, সাবেক সেনা কর্মকর্তা অবসরপ্রাপ্ত মেজর শামসুজ্জোহা ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রীর ছবি দিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন। তার তথ্য অনুযায়ী এ কাজে ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়। প্রধানমন্ত্রীর একটি ছবি দিয়ে তিনি লিখেছেন-‘এটাই কি পাখি ড্রেস?’ তিনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সম্পর্কেও বিরুপ মন্তব্য করেন। ফেসবুকে তার এসব পোস্ট অনেকে ‘লাইক’ ও ‘শেয়ার’ করার মাধ্যমে আরও ছড়িয়ে দিয়েছেন।গ্রেফতারের পর আজ বুধবার শামসুজ্জোহাকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের এক মামলায় আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আদালত শুনানি শেষে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।সূত্র জানায়, মেজর (অব.) শামসুজ্জোহা র‌্যাব-১ এ ছিলেন। কিছুদিন আগে তিনি অবসরে যান। এর আগেও শেখ হাসিনার মৃত্যু কামনা করে ফেসবুকে স্টাটাস লিখায় একটি নামকরা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়।

বাংলাদেশের গনতন্ত্রের সংজ্ঞা কি তামাম দুনিয়ার গনতন্ত্রের চেয়ে আলাদা?

বিষয়: রাজনীতি

১৩৭৭ বার পঠিত, ১৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

256450
২০ আগস্ট ২০১৪ রাত ০৯:২৪
বাজলবী লিখেছেন : গণতন্ত্রের দোহাই দিয়ে চল্লেও বর্তমান জালেম সরকার অন্যের গণতান্ত্রিক অধিকার হরণে পিচপা হয় না।মেজর সাহসীকতার যে দৃষ্টান্ত রাখল তা সেলুটের উপযুক্ত।
২০ আগস্ট ২০১৪ রাত ০৯:৪৪
200069
নানা ভাই লিখেছেন : আল্লাহর বিরুদ্ধে কথা কও সমস্যা নাই, বাংলাদেশের শেখ হাসিনার গনতন্ত্রে তার বিরুদ্ধে কথা কওয়া মহাপাপের অন্তর্ভূক্ত!Clown
256459
২০ আগস্ট ২০১৪ রাত ০৯:৩৯
মামুন লিখেছেন : It sounds like that. Tks for the topic Happy
256471
২০ আগস্ট ২০১৪ রাত ১০:০০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : গনতন্ত্র!!! সেটা আবার কি???
২০ আগস্ট ২০১৪ রাত ১০:০৫
200080
নানা ভাই লিখেছেন : শেখ হাসিনা
256474
২০ আগস্ট ২০১৪ রাত ১০:০২
আবু জান্নাত লিখেছেন : আল্লাহর আদালতে এই গনতন্ত্রী পাখির বিচার হবে একদিন।
২০ আগস্ট ২০১৪ রাত ১০:০৫
200079
নানা ভাই লিখেছেন : ইনশাল্লাহ
256488
২০ আগস্ট ২০১৪ রাত ১০:২৮
সাদাচোখে লিখেছেন : শেখ হাসিনা হয়তো মুজিব পূজারীদের রবে পরিনত হয়েছে - ঠিক যেমন করে ফেরাউন ও রব হয়েছিল মিশরীয়দের। আর শেখ হাসিনার দেশে মুসলিমরা বিধর্মী কিংবা বনী ইসরাইলের ন্যায় দাস হয়ে বেঁচে থাকলেই সব কিছু ঠিক ঠাক থাকে।

কিন্তু এই পার্টিকুলার কেইস এর ক্ষেত্রে আমার মনে হল - আপনার কলমটা শেখ হাসিনার দিকে যেভাবে গেল - তারচেয়ে হাজার গুন ফোর্সফুলি যাওয়া দরকার ছিল - বিচারক নামক ঐ বেশুমার জন্তুটার দিকে - কিংবা প্রধান বিচারপতি দিকে - কিংবা এটর্নী জেনারেল এর অফিস এর দিকে - কিংবা পুরো বিচার ব্যবস্থাপনার দিকে।

আমরা যদি চোর বাটপারকে পুরোপুরি ছেড়ে দিয়ে হাসিনার মুন্ডু জ্বালাই করি - কাজের কাজ কিছু হবেনা - আদার দেন মির্জা ফখরুল স্টাইলের পলিটিক্স ছাড়া। সো কোন না কোন ভাবে আমাদের এমন একটা ব্যালেন্স আনতে হবে - যাতে কারেকটিভ মেজারস নেবার স্কোপ থাকে।
২০ আগস্ট ২০১৪ রাত ১১:১৬
200097
নানা ভাই লিখেছেন : আমার আগের লেখাটা পড়েনঃ "কোন দেশে আছি আমরা? শামীম ওসমান, মহসীন, কামরুলরা ইচ্ছা করলেই একজন বিচারপতিকে অপসারণ করতে পারবেন!! খবিশের হাতে দেশ !!!!"http://www.onbangladesh.org/blog/blogdetail/detail/8541/Nanabhai/51571#.U_TXisV_uSo
২০ আগস্ট ২০১৪ রাত ১১:২৯
200104
নানা ভাই লিখেছেন : কোন দেশে আছি আমরা? শামীম ওসমান, মহসীন, কামরুলরা ইচ্ছা করলেই একজন বিচারপতিকে অপসারণ করতে পারবেন!! খবিশের হাতে দেশ !!!!
256517
২০ আগস্ট ২০১৪ রাত ১১:২৭
কাজি সাকিব লিখেছেন : বঙ্গ দেশের বর্তমান গণতন্ত্র হচ্ছে হাসিনার যা ইচ্ছে হবে তাই!
২১ আগস্ট ২০১৪ রাত ১২:৪২
200131
নানা ভাই লিখেছেন : ডিজিটাল হাসিনাতন্ত্র Don't Tell Anyone
256554
২১ আগস্ট ২০১৪ রাত ০১:৩৯
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : বাংলাদেশের গনতন্ত্র নামে আছে কাজে ইচ্ছা তন্ত্র! ইচ্ছে হলেই আইন হয়ে যায় অন্ধ কুকুর ইচ্ছে হলেই আবার ব্যক্তি বিদ্ধেষী হিংস্র ভাগের থাবা।
256559
২১ আগস্ট ২০১৪ রাত ০১:৫৫
গাজী সালাউদ্দিন লিখেছেন : মাটিতে আঘাত করলে গুনাহগার লাফ দিয়ে উঠে। পাখির মায়েরে তোমরা কিছু বইলনা,পাখিরে বল যত পার।
256606
২১ আগস্ট ২০১৪ সকাল ০৯:৩৩
চির উন্নত মম শির লিখেছেন : ১০ দিনের রিমান্ড !
১০
256689
২১ আগস্ট ২০১৪ দুপুর ১২:৫৪
হতভাগা লিখেছেন : সামনে আরও কঠিন সময় আসছে । সাবধানে চলাচল করতে হবে । পোস্ট , কমেন্ট , ছবি আপলোড , ভিডিও - এসবের ব্যাপারে খুব কশাস থাকতে হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File