"কাবাব ঘর" ফেনী, আলবিনো সাপ এবং শেখ হাসিনা

লিখেছেন লিখেছেন নানা ভাই ২৩ মে, ২০১৪, ০৪:৫৭:৩৬ বিকাল







‘এখানে মানুষের মাংসের গরম কাবাব পাওয়া যায়।’

খুন, গুম, অপহরণে উদ্বিগ্ন মানুষ। গুম হলে এখন অনেকের পরিবার স্বজনকে জীবিত উদ্ধারের আশা করেন না। তারা অন্তত লাশ ফেরত চান। যারা ভাগ্যবান তারা অপহৃত স্বজনের লাশ ফেরত পান; কেউ সেটাও পান না।

সাধারণ মানুষ, পেশাজীবী, জনপ্রতিনিধি কেউই নিরাপদ নন। অপহরণ, গুম, খুনের সংখ্যা ভয়াবহ হয়ে উঠেছে। লাশের মিছিল বাড়ছে। আগে অপহরণ গুম, হত্যার পর লাশ পথে প্রান্তরে পড়ে থাকতো। এখন

পেট ফাড়িয়ে নদীতে ডুবিয়ে রাখার ঘটনা ঘটছে। প্রকাশ্যে গুলির পর আগুন দিয়ে পুড়িয়ে মারার লোমহর্ষক ঘটনাও ঘটছে। কিছুদিন আগেও কোনো ট্রেডমার্ক সন্ত্রাসীকে ক্রসফায়ারে হত্যার খবর পড়ে যারা খুশি হতেন, মিষ্টি বিতরণের খবর প্রচার করতেন তারা এখন নিজেরাই অপহরণ, গুম, খুনের আতঙ্কে উদ্বিগ্ন থাকেন। পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের অস্বাভাবিক মৃত্যুর আশঙ্কায় অস্থির থাকেন।

ইউক্রেনের জাতীয় চিড়িয়াখানায় পাওয়া যায় আলবিনো নামের এক প্রকার সাপ। এই আলবিনো ক্যালিফোর্নিয়া কিং স্নেক নামে পরিচিত। এ সাপের দুটো মাথা রয়েছে; দুই মাথা একই সময় দুই ধরণের চিন্তা করে। শরীর এক অথচ মাথা দুইটি হওয়ায় তারা খাবারের জন্যও মারামারি করে থাকে। তাই তাদের খাবার দেয়ার সময় মাঝে এমনভাবে একটা ব্যারিকেড দিয়ে দেয়া হয় যেন তারা পরস্পরের খাবার না দেখতে পারে। প্রতিদিন ইউক্রেনের লক্ষ লক্ষ মানুষ চিড়িয়াখানায় যান এই অদ্ভুত সাপটি দেখতে। এমনো দেখা যায় এই আলবিনো একে অন্যের মাথা গিলে ফেলে, শরীর এক অথচ মাথা দুইটি হওয়ায় একে অনকে খেয়ে ফেলার অদ্ভুত চেষ্টা করেন। শেখ হাসিনাও ঠিক সেই আলবিনো নামের সাপের মতো একজনকে দিয়ে অন্যজনকে হত্যা করান, আর সুখ অনুভব করেন!

Click this link

বিষয়: রাজনীতি

২২০৯ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

225083
২৩ মে ২০১৪ বিকাল ০৫:০৮
আবু জারীর লিখেছেন : এক নেতা বলেছিল তোদের আমি ভাতে মারব, পানিতে মরাব এবং তা বাস্তবায়ন করেও দেখিয়েছিল। ৭৪এ ভাতে মেরেছে আর ৭২ থেকে পানিতে মারছে। তার যোগ্য কন্যা এখন পুড়িয়ে মারছে! কাদ বাঙালী কাদ।
২৩ মে ২০১৪ বিকাল ০৫:২৮
172286
নানা ভাই লিখেছেন : কা্ঁদো বাঙালী কা্ঁদো।Crying
225093
২৩ মে ২০১৪ বিকাল ০৫:৫৬
নীল জোছনা লিখেছেন : এই বর্বরতার শেষ কোথায় Sad
225097
২৩ মে ২০১৪ সন্ধ্যা ০৬:০২
ভিশু লিখেছেন :
২৩ মে ২০১৪ সন্ধ্যা ০৬:৪০
172295
Sada Kalo Mon লিখেছেন : জুতা বৃষ্টি খাওয়ার পরও......
225098
২৩ মে ২০১৪ সন্ধ্যা ০৬:০৯
হতভাগা লিখেছেন : বাংলাদেশে এখন মানুষের বডি কাবাব পাওয়া যাচ্ছে

এমন কিছুই হবে যা কখনও ঘটেনি আগে
225103
২৩ মে ২০১৪ সন্ধ্যা ০৬:২৪
Sada Kalo Mon লিখেছেন : নানা ভাই ঐ দু’মাত ওয়ালা সাপটারে তারা বন্দী করে চিড়িয়াখানায় রেখেছে, কিন্তু আমরা এই এক মাথা ওয়ালা মানুষরূপী সাপটারে বন্দী করতে পারলাম না! তাই সাপটি একে একে সবাইরে চোবল মারতেছে!!!
২৫ মে ২০১৪ বিকাল ০৫:৪৫
173078
সাদাচোখে লিখেছেন : স্বাভাবিক। দুমাথাওয়ালা সাপের শুধু মুখে বিষ ও চোখে ঘৃনা তাই তাকে বন্দী করা যায়। কিন্তু এক মাথাওয়ালীর সর্বাংগে বিষ আর ঘৃনা - স্বাভাবতঃই একে ধরা ও ছোয়া যায়না কিংবা বলা যায় একে ধরতেও গাঁ ঘিন ঘিন করে হয়তো - সো গণমানুষ আল্লাহর দিকে তাকিয়ে আছে।
225121
২৩ মে ২০১৪ সন্ধ্যা ০৭:০৬
হারিয়ে যাবো তোমার মাঝে লিখেছেন : এসব দেখতে দেখতে আজ আমি পাথর। বিবেককে হারিয়ে আমি মূর্তি। Sad
225129
২৩ মে ২০১৪ সন্ধ্যা ০৭:২১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : মাথা আছে মগজ নাই। এরকম কেউ যদি চালকের আসনে বসে তা হলে আর কিই বা আশা করা যায়।
ধন্যবাদ সুন্দর পোষ্টটির জন্য।
225196
২৩ মে ২০১৪ রাত ১০:১৭
শিশির ভেজা ভোর লিখেছেন : দেশটা যে কোন পথে যাচ্ছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File