দেশে কোনো গুম-হত্যা নেই দাবি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর

লিখেছেন লিখেছেন নানা ভাই ২৮ এপ্রিল, ২০১৪, ১২:০৬:০৬ রাত



বিএনপির গুম-খুনের অভিযোগের সমালোচনা করে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দাবি করেছেন, দেশে কোনো গুম বা হত্যা হয় না। যাদের গুম করা হয়েছে বলে বিএনপি অভিযোগ করছে, তারা আইনের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে।

রবিবার সন্ধ্যায় রাজধানীর ভাষানটেক থানার কৃষকলীগ কার্যালয়ের সামনে কৃষকলীগের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, এখন দেশে কোনো দুর্নীতি নেই, সন্ত্রাসী কর্মকান্ড নেই, চাঁদাবাজি-রাহাজানি নেই। তবে মাদকসেবীদের আখড়া আছে।

সাধারণ মানুষের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা এসব মাদকসেবীকে ধরিয়ে দিন। তারা যে দলেরই হোক না কেন প্রশাসন কাউকে ছাড় দেবে না। কারণ মাদক মেধাবীদের নষ্ট করে দেয়।

প্রতিমন্ত্রী বলেন, যেহেতু দেশে সন্ত্রাস-চাঁদাবাজি নেই- সুতরাং দয়া করে কেউ দাঙ্গা-ফ্যাসাদ সৃষ্টি করবেন না। তাহলে সরকার দৃঢ়ভাবে তা মোকাবেলা করবে।

এই খবর http://justnewsbd.com/ এর

পাশেই আরেকটি খবর

নারায়ণগঞ্জের প্যানেল মেয়রসহ ৫ জন অপহরণ পরিত্যাক্ত গাড়ি গাজীপুরে উদ্ধার



আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জ এলাকার ২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলামের ব্যবহৃত গাড়িটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

রবিবার রাত সাড়ে ৯টায় গাজীপুর জেলার জয়দেবপুর থানার হোতাপাড়া শালবন এলাকা থেকে গাড়িটি (এক্স করোলা- ঢাকা মেট্রো-ব ১৪-৯১৩৬) উদ্ধার করা হয়।

জয়দেবপুর থানার উপ পরিদর্শক (এসআই) রফিক জানান, হোতপাড়া শালবন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় একটি সাদা রঙের প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। গাড়ির ভেতর থেকে শামসুর নাহার নামের এক নারীর ভোটার আইডিকার্ড, ড্রাইভার জাহাঙ্গীরের ড্রাইভিং লাইসেন্স ও এনামুল হক নামে এক পুলিশ পরিদর্শকের ভিজিটিং কার্ড পাওয়া গেছে।

রবিবার দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ আদালতে একটি মামলার হাজিরা শেষে নজরুলের সাদা রঙের প্রাইভেটকার (এক্স করোলা- ঢাকা মেট্রো-ব ১৪-৯১৩৬) দিয়ে সিদ্ধিরগঞ্জ ফিরে যাওয়ার পথে শিবুমার্কেট এলাকা থেকে রাস্তা অবরোধ করে নজরুলসহ ৫জনকে তুলে নিয়ে যায় বলে নিখোঁজ প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম জানিয়েছেন।

নজরুল ইসলাম ছাড়া অন্যরা হলেন- তার সহযোগী তাজুল, স্বপন, লিটন ও তাদের গাড়ির ড্রাইভার।

অখন আপনারাই কন, কি করা আর কওয়া উচিত??? Don't Tell Anyone

বিষয়: রাজনীতি

১১৯০ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

214130
২৮ এপ্রিল ২০১৪ রাত ১২:২৪
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : তাহলে কি সব গুম ভারত দ্বারা হচ্ছে মানে র "
214136
২৮ এপ্রিল ২০১৪ রাত ১২:৩৩
আবু জারীর লিখেছেন : গুম হত্যা নাই?
আছে খুণ, ধর্ষন, অপহরণ যা মগা বলে নাই।
214171
২৮ এপ্রিল ২০১৪ সকাল ০৮:২৫
প্যারিস থেকে আমি লিখেছেন : এতো দেখি মখার জমজ ভাই মগা।
214200
২৮ এপ্রিল ২০১৪ সকাল ১০:১৪
আহ জীবন লিখেছেন : ভুতের মুখে রাম রাম।

কয়েক দিন পড়ে বলবে সাংবাদিকরা বড় সন্ত্রাসী।
214347
২৮ এপ্রিল ২০১৪ দুপুর ০২:১৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : হত্যা করা হচ্ছে সরকারি ভাবে। সুতারাং দেশে কোন গুম হত্যা নাই।
214494
২৮ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৬:৪৮
চিরবিদ্রোহী লিখেছেন : গুম-অপহরণ সীমা অতিক্রম করেছে: সুরঞ্জিত

গুম ও অপহরণ সীমা অতিক্রম করেছে বলে মনে করছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। আজ সোমবার দুপুরে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন।
unify24.com/newspaper/detail/391628
২৯ এপ্রিল ২০১৪ রাত ০২:০৬
162909
নানা ভাই লিখেছেন : বাল এর কর্মীরা গাজা খাইয়া নৌকা চালাইয়া গাজার পাহাড়ে চড়ে। তাই এক একজন একেক সময় একেক কতা কয়! মাইন্ড মাইরেন না।Don't Tell Anyone
২৯ এপ্রিল ২০১৪ বিকাল ০৫:৫৪
163157
চিরবিদ্রোহী লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File