সাকিবের প্রানের প্রিয়তমা স্ত্রীকে ইভটিজিং !!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন রিদওয়ান বিন ফয়েজ ১৬ জুন, ২০১৪, ০৭:৩০:৩৪ সন্ধ্যা



ভারতীয় শাহরুখ খানের সাথে ঘষাঘষি-মাখামাখি সাকিব বধু শিশিরের!!!!! হুশিয়ার এটা কিন্তু ইভটিজিং নয় !!!!

আর ক্রিকেট দর্শকদের দেদারছে পিটালো সাকিব , কি বলল ঐ ছেলে গুলো তা জানিনা । তবে এটা সত্য হল সাকিবের নিকট কিন্তু বাংলাদেশি ছেলেদের ছেয়ে ভারতীয় ছেলে গুলো ভালো । অথচ এই নষ্ট ছেলে গুলো সাকিবকে সমর্থন যুগিয়ে সুপার স্টারের পর্যায়ে নিয়ে গেল । পর্নস্টার দের ধর্ষনের নিউজ দেখলে যেমন হাসি পায় আমিও কাল এই নিউজটি দেখে বহুত হেসেছিলাম । পর্নদের আবার টিজ ? হাহাহাহাহাহাহ

বিষয়: বিবিধ

২৪৯৪ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

235518
১৬ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৪১
ছিঁচকে চোর লিখেছেন : এমন নষ্টা মেয়েদের মানুষ টিজ করবে এটা স্বাভাবিক।
235520
১৬ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৫১
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন :

please don't tease her !!!!!!!!!
235521
১৬ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৫১
মাজহার১৩ লিখেছেন : পোষ্টের চেয়েও মন্তব্যটি বেশী নম্বর পাওয়ার দাবী রাখে।
১৬ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৫৬
182066
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : ধন্যবাদ মাজহার ভাই .।
235538
১৬ জুন ২০১৪ রাত ০৮:১৬
হতভাগা লিখেছেন : আপনার বৌকে টিজ করলে যেমন লাগতো সাকিবেরও তেমন লেগেছে ।

তারকাদের পার্সোনাল লাইফে যারা হস্তক্ষেপ করে তারা খুবই বিকৃত রুচির মানুষ । সাকিবকে তো সবাই পঁচায় । এই তো এশিয়া কাপে তার কুতসিত ইঙ্গিতে সবাই তার ক্রিটিসাইজ করেছে । সাকিব সে সময়ে তো আজকের মত প্রতিবাদ করে নি । বরং সে তার কৃতকর্মের জন্য মাফ চেয়েছে ।

এসব কারা করছে যে তাদের জন্য আপনারা সাফাই গাচ্ছেন ? সাকিব খারাপ কাজ করেছিল বলে তার সাজা হয়েছে । এইসব দর্শকদের কে সাজা দেবে ? ওয়েস্ট ইন্ডিজের বাসে ঠিল মেরেছে তো এরাই , আবার হোটেলে গিয়ে প্লে-কার্ড দেখিয়ে মাফও চেয়েছে । কিন্তু নিজেদের বেলায় এরকম কেন ?

এসব পোলাপানরাই ধানমন্ডির এক দোকানে অনন্ত ও তার বৌ বর্ষাকেও পঁচিয়েছিল । আজকাল তো আবার জলিলকে না পঁচিয়ে সাইবার জগতে জাতে ওঠা যায় না ।

বাংলাদেশ ক্রিকেট দলের আজ যে এই নামডাক তাতে সাকিবের অবদান অনেক । এরা যদি চলে যায় তাহলে বাংলাদেশ ক্রিকেট দল সেই হংকংয়ের পর্যায়ে বা তারও নিচে চলে যাবে । স্মরন করুন সাকিবের আঁটসাঁট বোলিংয়ের কারণে হংকং ১৩.১ ওভারে জিততে পারে নি

গুনীর কদর করতে জানি না বলে আমাদের দেশে গুনী জন্মায় না । ড.ইউনূসেরও একই ভাগ্য । আমাদের রাষ্ট্রীয় চরিত্রে পরিনত হয়েছে গুনীদের বিভিন্নভাবে অসন্মান করা।

যার যার পার্সোনাল লাইফ তার তার । স্টার হলেও সেও তো একজন মানুষ । আর সাকিব তো গতকাল বাংলাদেশের সেরা পারফরমার , ফিফটিও করেছে , ২ উইকেটও নিয়েছে ।
তাহলে ঐসব টিজাররা কি কারণে এসব করতে গেল ?
১৬ জুন ২০১৪ রাত ০৮:৩১
182072
ছিঁচকে চোর লিখেছেন : লেখলো দুই লাইন আর মন্তব্য দশ লাইন। একেই বলে বাঁশের চেয়ে কঞ্চি বড়। Surprised Surprised
১৬ জুন ২০১৪ রাত ০৮:৫২
182076
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : চোর ভাই আপনার কথাগুলো এত খাটি কেন ?
235540
১৬ জুন ২০১৪ রাত ০৮:২৭
আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর লিখেছেন : কাওকে কোনভাবে টিজ করা উচিত না,সে যেরকমই হোক না কেন?আপনার আপন্রজনকেও অন্য কেও টিজ করতে পারে,তখন কি করবেন?
235551
১৬ জুন ২০১৪ রাত ০৮:৪৬
ধন্যবাদ লিখেছেন : তেঁতুলের মালিক যতই কর্কশ হোক. পোলাপান তেঁতুল গাছ দেখলে ঢিল মারেই. (আমি রাস্তায় উলঙ্গ নারীদের তেঁতুল মনে করি)
235557
১৬ জুন ২০১৪ রাত ০৮:৫৬
রিদওয়ান বিন ফয়েজ লিখেছেন : হতভাগা ভাই আপনি কেন তাদের সমর্থন করলেন জানিনা। তবে আমি মহান আল্লাহর কছে একটা প্রার্থনা করি প্রতিদিন আল্লাহ যেন এই রকম মেয়ে কপালে না রাখে । আর এমন সঙ্গিণী ভাগ্যে না রাখে , যার চলা ফেরার কারনে অন্যেরা tease করবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File