শুনুন তারছিড়ার কথা!

লিখেছেন লিখেছেন ইমরান বিন আনোয়ার ২৯ সেপ্টেম্বর, ২০১৪, ০৫:৩২:৩৩ বিকাল

পবিত্র হজ্ব এবং তাবলিগ জামাত প্রসংগে কতটা অবমাননাকর মিথ্যাচার করেছে ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, তার সবিস্তার পড়ুন নিচের লেখাটায়।

"আমি হজ আর তাবলিগ জামাতের ঘোরতর বিরোধী। আমি জামায়াতে ইসলামীরও বিরোধী। তবে তার চেয়েও হজ ও তাবলিগ জামাতের বেশি বিরোধী। রোববার বিকালে নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি হোটেলে নিউ ইয়র্কস্থ টাঙ্গাইলবাসীদের সঙ্গে এক মতবিনিময়কালে লতিফ এসব কথা বলেছে। আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ সিদ্দিকী দুঃখ করে বলেছে, এ হজে যে কত ম্যানপাওয়ার নষ্ট হয়! হজের জন্য ২০ লাখ লোক আজ সৌদি আরবে গিয়েছে। এদের কোনো কাম নাই। এদের কোনো প্রডাকশন (উৎপাদন) নাই। শুধু রিডাকশন (ক্ষতি) দিচ্ছে। শুধু খাচ্ছে আর দেশের টাকা দিয়ে আসছে। লতিফ বলেছে, গড়ে যদি বাংলাদেশ থেকে ১ লাখ লোক হজে যায়, প্রত্যেকের পাঁচ লাখ টাকা করে ৫০০ কোটি টাকা খরচ হয়।

হজ কীভাবে এসেছে এর ব্যাখ্যা দিয়ে সে বলেছে, আব্দুল্লাহর পুত্র মোহাম্মদ চিন্তা করল, এ জাজিরাতুল আরবের লোকেরা কীভাবে চলবে? তারাতো ছিল ডাকাত। তখন সে একটা ব্যবস্থা করলো যে, আমার অনুসাসীরা প্রতিবছর একবার একসাথে মিলিত হবে। এরমধ্য দিয়ে একটা আয়-ইনকামের ব্যবস্থা হবে।

তাবলিগ জামাতের সমালোচনা করে লতিফ বলেছে, তাবলিগ জামায়াত প্রতি বছর ২০ লাখ লোকের জমায়েত করে। নিজেদেরতো কোনো কাজ নেই। সারা দেশের গাড়িঘোড়া তারা বন্ধ করে দেয়।"

...শরীরে মুসলমানের রক্ত বইলে সবাই মিলে প্রতিবাদ করুন।...


বিষয়: বিবিধ

৭৪৫ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

269914
২৯ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৯
ফেরারী মন লিখেছেন : একজন মন্ত্রী হয়ে কিভাবে এরকম অশ্লীল কথাবার্তা বলতে পারে! ছি !! এদের কথার দ্বারা বুঝা যায় বাংলাদেশের সংস্কৃতি কিরকম নিম্নমানের।
269926
২৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:০৫
ইমরান বিন আনোয়ার লিখেছেন : ঠিক বলেছেন ভাই।
269946
২৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৯:০৯
শেখের পোলা লিখেছেন : 'ভাবিতে উচিৎ ছিল প্রতিজ্ঞা যখন'৷ কার বিরুদ্ধে প্রতিবাদ করবেন৷ ৪৩ বছর আগের চেতনা বাস্তবায়ন হচ্ছে৷
269974
২৯ সেপ্টেম্বর ২০১৪ রাত ১০:০৭
ইমরান বিন আনোয়ার লিখেছেন : চেতনা'তো প্রায় বাস্তবায়ন হয়েই গেছে। এখন শুধু চেতনার ফসল ঘরে তোলা হচ্ছে। তবু মৃত্যু অবধি নিজেদের দায়িত্ব তো পালন করে যেতেই হবে। আমাদের কী সাধ্য, আমরা ঝড়কে থামিয়ে দেব! তবু বাঁধ যে দিতেই হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File