শুভবুদ্ধির উদয় হোক

লিখেছেন লিখেছেন হৃদয়ে রক্তক্ষরণ ০ ১৯ মে, ২০১৪, ০১:২৯:২৮ রাত

নেক কাজের মাধ্যমে পাপমোচন হয়ে থাকে, পাপ যখন মোচন হবেই, তাহলে সরাসরি নেক কাজে ডুবে যাওয়ার দরকার কি? অন্যায় কাজে আনন্দ মাস্তি থাকে বেশি, আনন্দ মাস্তি মজায় মজ্জা করে তৃপ্তি মিটে গেলে না হয় ভালো কাজ করা যাবে , যার দ্বারা সমস্ত পাপকাজের পাপমোচন হবে!

এমনি চিন্তা নিয়ে লাভলু গাজী নামে একব্যক্তি, হুজুর হওয়ার পরিকল্পনা করেন, আর হুজুর হওয়ার আগে টার্গেট করে ৪০ টি ধর্ষন করবে, তারপর হুজুর হওয়ার ইচ্ছা ষোলকলায় পূর্ণ করবে, সে অনুযায়ী মিশনে নেমে পড়ে। কিন্তু মিশন পূর্ন হওয়ার আগেই র‍্যাবের হাতে ধৃত হয়।

ঘটনাটি ঘটে যশোরের হাশেমপুর এলাকায়, রবিবার দুপুরে আটক লাভলু আরও জানান, সে এবং তার গুরু আনোয়ার মিলে ওই এলাকার শিশুসহ বিভিন্ন বয়সের একাধিক নারীকে ধর্ষণ করেছে।

আল্লাহ তাকে এই কথাটি বুঝার তাওফীক দান করুক যে, নেক কাজ দ্বারা পাপমোচন হয় তার মানে এই নয় যে পাপের শাস্তি জেনেও ইচ্ছে করেই বারবার একি কাজের পুরাবৃত্তি করলে আল্লাহ তাকে ক্ষমা করবেন না, মানুষ মাত্রই অন্যায় কাজে ঝোক থাকে, সে জন্য তাওবার ব্যবস্থা করেছেন, কিন্তু পাপকাজের জন্য একটা সময় নির্দিষ্ট করে তারপর পূন্য কাজ করার চিন্তা করা বোকামী ছাড়া আর কি হতে পারে, যেখানে আজকের পর আগামী দিন বেঁচে থাকার কোন নিশ্চয়তা নেই! এই অবস্থায় মারা গেলে জাহান্নামীদের হট লিস্টে নাম লিখা হয়ে যাবে, নাউজুবিল্লাহ, আল্লাহ আমাদের সবাইকে বেশি বেশি নেক কাজ করার তাওফীক দান করুন। আমিন

বিষয়: বিবিধ

৯৮৫ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

223255
১৯ মে ২০১৪ সকাল ০৭:৩৬
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : ভালো লাগলো
223256
১৯ মে ২০১৪ সকাল ০৭:৩৬
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : ভালো লাগলো ভালো লাগলো
223269
১৯ মে ২০১৪ সকাল ০৮:৫৪
হতভাগা লিখেছেন : শতকরা ৯৫ ভাগ মানুষেরই এরকম ধারনা ।

এবং তারা এর জন্য হজকে বেছে নেয় ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File