সেজে বের হওয়া মানে অন্যের চক্ষু শীতল করা.।।

লিখেছেন লিখেছেন হৃদয়ে রক্তক্ষরণ ০ ২৮ ফেব্রুয়ারি, ২০১৪, ০১:০৪:২১ রাত

আলতা চুনু, লিপিস্টিক, চুড়ি মালা কানের দুল, চাকচিক্যময় শাড়ি, অনেক সাজু গুজু করে যখন প্রেমিকের/ স্বামীর হাত ধরে বের হয়, তখন স্বাভাবিক ভাবে মনে প্রশ্ন জাগে, এই সাজ সজ্জা কি প্রেমিকের ভাললাগানোর জন্য, চোখের তৃপ্তি দানের জন্য? নাকি অন্য সব পুরুষদের দৃষ্টি আকরষনের জন্য, রুপের অহংকারের জানান দেয়ার জন্য, ক্ষুধার্ত বাঘের ক্ষুধাকে আরও তীব্র করার জন্য?

যে ছেলে তাকে নিয়ে হাটতেছে, সুন্দরী ললনা তার পাশে থাকায় গর্বে বুক ফুলে যাচ্ছে, সে গর্দব কি বুঝে, তার হাত ধরে থাকা ললনা তাকে নয়, অন্যের চোখের খুধা মেটাচ্ছে, তার হাত থেকে এই হরিনীকে কেড়ে নিয়ে ক্ষুধার্ত বাঘের দল ছেটে ফুটে খাওয়ার জন্য ছটপট করছে, তার হাত থেকে ছারা পাওয়া মাত্রই সুন্দরী ললনা রসনা বিলাসে পরিনত হবে।

হে বিশ্ব প্রেমিক স্বামী মহোদয়, প্রেমিকের দুনিয়া কাপানো সাঝের বাহার দেখে খুশিতে আটখান না হয়ে আসল জিনিস্টা উপলব্দি করুন। কতদিন দেখে রাখবেন, বাঘের খাদ্য যখন হরিন হয়, একদিন তো তাকে বাঘের পেটেই যেতে হবে। তো, প্রেয়সীকে একটু রেখে ঢেকে রাখুন না!

বুঝার চেস্টা করুন ভাই, আপনার প্রেমিকা আপনাকে রুপ দেখানোর জন্য এতো সাজ সজ্জার দরকার নেই। আপনার কাছে সে সাজলেও যা না সাজলেও তা। কিন্তু অন্যের সামনে সেজে গেলে মুগ্ধ দৃস্টিতে তার দিকে তাকিয়ে থাকা তাকে বাড়তি আনন্দ দেবে, তার ভাল লাগা শুধু আপনার মধ্যে সীমাবদ্ধ থাকবেনা, সে ভাললাগানো হাজারটা পুরুষ পর্যন্ত বিস্তৃত হবে। তখন সামলাবে কে। আর তাছারা তার যদি আপনাকে দেখানোর নিয়ত থাকে, আপনাকে খুশি করার উদ্দেশ্য থাকে, তার জন্য বাহিরে যাওয়ার দরকার কি?

ঘরে পেত্নীর মত থেকে বাহিরে যাওয়ার সময় হলেই সাহ সজ্জা বেড়ে যায়, তাহলে এইটা বলার অপেক্ষা রাখেনা যে, অন্যের চক্ষু শীতল করাই তার প্রধান লক্ষ!

বিষয়: বিবিধ

১১১৮ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

184256
২৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:২০
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
184260
২৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:২৬
বড়মামা লিখেছেন : ঠিক বলেছেন ভাই আমাদের দেশের মেয়েরা বিনা মূল্যে রুপ জৌবন বিলিয়ে দেয়।আল্লাহ কিন্তু মেয়েদের রুপকে মুল্যবান সম্পদের লুকিয়ে রাকতে বলেছে। আরবী মেয়েরা পর পুরুষকে রুপ পধর্শন করে না। ফুল যেমন বাহিরে রাকলে শুকিয়ে যায় সুগন্ধও কমে যায় তদরুপ । সুন্দর ভালো লগলো আপনাকে অনেক ধন্যবাদ ।
184261
২৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০১:২৭
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ভালো লাগলো
184295
২৮ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০২:৪৫
সজল আহমেদ লিখেছেন : অনেক সুন্দর লিখেছেন।
184319
২৮ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৬:১৩
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : তাহলে কি নারীদের বাইরে যাবার সময় পেত্নির মত পোষাক-আষাক পরে যাওয়া উচিত ? বাইরে যাবার সময় পুরুষরা টাইট জিন্স, বুক ফুলানো টি-শার্ট, ক্লিনশেভ ইত্যাদি করে বাইরে গেলে কি অন্য নারীদের দৃষ্টি সংযমে কষ্ট হয়না ?
184323
২৮ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ০৬:৪৯
হৃদয়ে রক্তক্ষরণ ০ লিখেছেন : আমি আপনার সাথে সম্পুর্ন একমত @ নূর উদ্দীন।
আমার হয়ত ছেলেদের কথা উল্লেখ করতে স্মরণ ছিলনা, তবে আপনি যে রকমটা বললেন, ছেলেদেরও টাইট জিন্স, বুক ফুলানো টি-শার্ট, ক্লিনশেভ ইত্যাদি করে বাহিরে যাওয়া অন্য মেয়েদের আকর্ষন করে থাকে।
187634
০৬ মার্চ ২০১৪ সকাল ০৭:২৪
মারুফ_রুসাফি লিখেছেন : যারা সাজগোজ করে বাইরে বের হয় তারা ব্যভিচারণিী।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File