ইসলামের নামে বানোয়াট কাহিনী(পর্ব০৩)

লিখেছেন লিখেছেন পদ্ম পাতা ২৯ মে, ২০১৪, ১১:২৭:৪০ সকাল

ঢিলা কুলুপের মর্যাদা(!) নিয়ে ১টা গল্প আছে।

১ বুজুর্গ লোক প্রত্যেকদিন নদির পানির উপর জায়নামাজ বিছিয়ে নামাজ পড়ে। লোকটা এই কাহিনি তার বউকে বলল। শুনে উনার বউ বলল "এর পিছনে আমারও অবদান আছে।'

"আমার ইবাদাতে তোমার অবদান থাকবে কিভাবে????"

"আগামি কালেই বুঝবেন"

পরের দিন বুজুর্গ যেই জায়নামাজ নদিতে বিছিয়েছে তখনি তা ডুবে গেলো।তখন তার স্ত্রীর সে কথাটা মনে পড়লো । সে বউয়ের কাছে ছুটে গেলো । বলল" বলত আজ আমার এমন কেন হল??"

স্ত্রী বলল" সকালবেলা আমি ঢিলা কুলুপ না করেই ইস্তেঞ্জা করেছি।তারপর ফজরের নামাজ পড়িনি, এরপর রান্না করেছি।তাই খাদ্য হালাল হয়নি। সে হারাম খাদ্য খেয়ে তুমি নামাজ পড়েছ , তাই তোমার নামাজ হয়নি। আর তোমার জায়নামাজ ডুবে গেছে।"

কল্পনা করতে পারেন??? কত বড় গাজাখোরি গল্প????

***** ১ম কথা হল সে নদিতে নামাজ পড়তে যাবে কেন????? নামাজ তো পড়বে মসজিদে। হাদিস, কোরানের কোথাও পাইছেন আল্লাহর রাসুল বা সাহাবারা নদিতে নামাজ পড়ছে ????? এই আজব সিস্টেম কে আবিস্কার করলো?????

****মহিলা যে পদ্ধতিতে খাবার হারাম করলো এই ভাবে কি খাবার হারাম হয়????? আর যে মহিলা স্বামীর বুজুর্গি নষ্ট করার জন্য নামাজ ছেড়ে দেয় তার ইমান আছে??????

এইসব বানোয়াট কাহিনী যারা বলে তাদের ধরে সকাল-বিকাল নিয়ম করে থাপড়ানো উচিত.........

বিষয়: বিবিধ

১৩৯২ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

227867
২৯ মে ২০১৪ সকাল ১১:৫৬
দ্য স্লেভ লিখেছেন : ভাই কাহিনী পড়ে তো হাসতে হাসতে খুন হচ্ছি...এই জিনিস পাইলেন কই ???
227879
২৯ মে ২০১৪ দুপুর ১২:১২
ইমরান ভাই লিখেছেন : এইসব বানোয়াট কাহিনী যারা বলে তাদের ধরে সকাল-বিকাল নিয়ম করে থাপড়ানো উচিত......... Happy) Happy) Happy) Happy) Big Grin Big Grin Big Grin Big Grin Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor

আমার পক্ষথেকে বাম হাত দিয়ে বাম গালে একটা কশে চর দিবেন... Big Grin Big Grin Big Grin
227883
২৯ মে ২০১৪ দুপুর ১২:১৯
বিন হারুন লিখেছেন : Rose Rose
227884
২৯ মে ২০১৪ দুপুর ১২:২৬
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor আমি পদ্ম পাতার উপর জায়ে নামাজ বিছিয়ে নামাজ পড়তে চাই Big Grin Big Grin Big Grin এ গল্পটা আমিও অনেক বার শুনেছি ছোট্ট বেলায় গ্রামের মসজিদে তাবলীগের ভাইয়দের ওয়াজ থেকে! তখন না বুঝে সব বিশ্বাস করতাম। Not Listening Not Listening আফসোস হয় এখন এসব বানোয়ট কাহিনির জন্য Sad Sad
227934
২৯ মে ২০১৪ দুপুর ০৩:১২
শফিউর রহমান লিখেছেন : পাগলের মাথা খারাপ!
জ্বলন্ত আগুনের ভিতর জায়নামাজ বিছায়ে নামাজ পড়ার মতো কোন বুজুর্গ নাই তাদের গল্পে, যে বৌর এস্তেঞ্জা না করার কারণে আগুনে পুড়ে মরেছে?
227937
২৯ মে ২০১৪ দুপুর ০৩:৩২
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : এসব গাঁজাখুরী গল্প বানিয়ে সরলমনা মুসলমানদের বিভ্রান্ত করছে জালিয়াতরা। আল্লাহ আমাদের হেফাজত করুন।
227948
২৯ মে ২০১৪ দুপুর ০৩:৪৫
প্যারিস থেকে আমি লিখেছেন :
ভাইরে জীবনটা লাইফের মত যেমনি গল্পটাও তেমনি।
258275
২৫ আগস্ট ২০১৪ রাত ১১:২৮
মোঃমাছুম বিল্লাহ লিখেছেন : গল্প গুলো অনেক শুনেছি । আপনাকে ধন্যবাদ আরো লিখুন ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File