মওদূদী বিদ্বেষ, জামায়াত এবং নব্য জিহাদীঃ

লিখেছেন লিখেছেন পদ্ম পাতা ১৮ মার্চ, ২০১৪, ১২:৪৬:৫৭ দুপুর

কিছুদিন আগেও ফেসবুকে মওদূদী এবং জামায়াতের বিরুদ্ধে আকীদাগত বিষয় নিয়ে প্রচুর বিভ্রান্তিমূলক পোস্ট দেয়া হত। হঠাত করে এগুলো টোটালি বন্ধ হয়ে গেছে। সেই জায়্গায় স্থান করে নিয়েছে নব্য জিহাদীরা। এরা সব সময় গনতন্ত্রের সমালোচনা করে। জামায়াত কেন শসস্ত্র জিহাদ করে না সেই কথা বলে। অথচ, বাংলা দেশে জামায়াত ছাড়াও আর ও অনেকগুলো কওমী মাদরাসা পন্থী দল আছে চরমোনাই সহ যারা গনতান্ত্রীক আন্দোলন করে বা নির্বাচন করে। কওমী মাদ্রাসায় হাজার হাজার ছাত্র পড়াশুনা করে, হাজার হাজার মানুষ তাবলীগ করে। এইসব জিহাদীরা এদের সমালোচনাও করে না জিহাদেও নামতে বলে না। এই সমস্ত সাবেক মওদূদী বিদ্বেষীরা এখন জামায়াতের হাতে অস্ত্র তুলে দিয়ে জামায়াতকে জে এম বির পরিনতি বরণ করাতে চায়। কারণ মওদুদীর সমালোচনায় কাজ হয়্নি। মজার ব্যাপার হল আওয়ামিলীগও চায় জামায়াত অস্ত্র ধরুক তাহলে জামায়াত দমন সহ্জ হয়।গত ৬২ বছর এদের তো আমরা বাংলাদেশে কখন জিহাদ করতে দেখি নাই। তাহলে কেন শুধু একতরফাভাবে জামায়াতের সমালোচনা করা হচ্ছে ? যখন একই অভিযগে অন্যরাও অভিযুক্ত ? এদের উদ্দেশ্য হচ্ছে জামায়াতের বর্তমান আন্দোলনকে ডিমোরালাইজ করা। এসব ইহুদিবাদী কৌশল অনেক পুরনো। এরা জামায়াতকে জে এম বি বানাতে চায় তারপর জে এম বি শেষ করতে চায়। আসলে এইসব নব্য জিহাদীরা আওয়াআমিলীগ করে। এরা না জিহাদী, না কওমী। এরা আহমাদ শফিকে জিহাদের আমন্ত্রন জানায় না কেন ? জামায়াতের চাইতে তো হেফাজতে মানুষ বেশি !!! আমার পোস্টের পর যদি অবস্থা পরিবর্তন হয় তাইলে কিন্তু বুঝে ফেলবো

বিষয়: বিবিধ

১৬৪১ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

193998
১৮ মার্চ ২০১৪ দুপুর ০১:৪৩
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : সঠিত উপলব্ধি। এরা বিভ্রান্ত। গণতন্ত্রের বিকল্প কি সেটাও তারা বলেনা। মূল উদ্দেশ্য আসলে-জামায়াতের সমালোচনা।
194013
১৮ মার্চ ২০১৪ দুপুর ০২:০৩
দুষ্টু পোলা লিখেছেন : মালানা মৌদুদি
194025
১৮ মার্চ ২০১৪ দুপুর ০২:২৩
শফিউর রহমান লিখেছেন : শয়তানের পদ্ধতি কখনো এক নয়। এক পদ্ধতি কার্যকর না হলে অন্য পদ্ধতি প্রয়োগ করে। এদের নির্দিষ্ট কোন অবস্থান নাই, যেখানে অটুট থাকে।
194126
১৮ মার্চ ২০১৪ বিকাল ০৫:০০
বাংলার দামাল সন্তান লিখেছেন : সঠিত উপলব্ধি। এরা বিভ্রান্ত। গণতন্ত্রের বিকল্প কি সেটাও তারা বলেনা। মূল উদ্দেশ্য আসলে-জামায়াতের সমালোচনা।
194962
১৯ মার্চ ২০১৪ রাত ১১:০১
ঈগল লিখেছেন : 'জিহাদ' নাকি 'গণতন্ত্' কোনটি ইহুদী কৌশল? যতদূর জানি ইমাম মাহদী আলাইহিস সালাম আসলে 'গণতন্ত্র' নয় ক্বিতাল ফি সাবিল্লিল্লাহ দিয়েই খিলাফাহ ক্বায়েম করবেন।
অবশ্য তখন গণতন্ত্র মনা ভাইয়েরা যে, ইমাম মাহদী আলাইহিস সাল্লামকে বিবিসি সিএনএন দেখে সন্ত্রাসী বলবে না তার গ্যারান্টি কে দিবে?
২৩ মার্চ ২০১৪ দুপুর ০৩:৩৫
146696
পদ্ম পাতা লিখেছেন : britis der amole edeser musolmanra prothom gonotantrik rajnatite joray, musolmander sartho rokkha korar jonno.sei proyojon ekhono furiye jayni.islam protisthar jonno gonotontro noy. age dawat dia lok toiri. tarpor....
196702
২৩ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৭:২৬
ঈগল লিখেছেন : বৃটিশ আমলে মুসলিমদের কোন সার্বজনীন নেতা না থাকা সত্বেও সশস্ত্র জিহাদ করেছিল। যেমন শাহ ইসমাঈল শহীদ (রহঃ)। আশা করছি আপনিও ওনাকে নিয়ে গর্ববোধ করেন। বৃটিশ আমলে প্রচুর জিহাদের ঘটনা আছে। তবে ঠিক, শেষ দিকে এসেছে গণতন্ত্র। সব মিলিয়ে এসব নিয়ে তাত্বিক আলোচনা করা যেতে পারে। আমন্ত্র জানাচ্ছি ০১৯১৩৬৯৫১১৩। নম্বরটি পাঁচ ঘন্টার জন্য।
==========
মহান আল্লাহর কাছে দ্বীনের সঠিক জ্ঞান প্রার্থনা করছি।
206430
১২ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:২২

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File