হঠাৎ দেশে এতো জঙ্গি আসলো কিভাবে?

লিখেছেন লিখেছেন পাকিস্তানি চাচা ০২ অক্টোবর, ২০১৫, ০৪:৩৫:৩৯ বিকাল

আমার বেকার মস্তিস্কের কিছু চিন্তা ভাবনা যা আপনাদের সামনে উপস্থাপন করলাম।

দেশীয় কারনঃ-

১) যেই কোন ভাবে শেখ হাসিনা মনে হয় জানতে পেরেছে যে বিদেশী প্রভুরা তাকে আর ক্ষমতায় রাখতে চায় না তাই ক্ষমতার লোভে দেশের মধ্যে জঙ্গি আছে এবং তা দমন করতে আওয়ামীলীগকে লাগবে কারন তারা ইসলাম বিরোধী।

২) ব্রিটেন মনে হয় কোন ভাবে বিএনপির পক্ষে অবস্থান নিয়েছে এবং মধ্যবর্তী নির্বাচনের জন্য আওয়ামীলীগকে চাপ দিতে পারে। তাই দেখে শেখ হাসিনা এবং হাসিনা পুত্র দেশে জঙ্গি আছে এই কথা সবাইকে জানাচ্ছে।

৩) দেশে জঙ্গি আছে এই কথা প্রমান করার জন্য ইতালীয় নাগরিক সিজারকে হত্যা করা হয়েছে আর এই ব্যাক্তি বাংলার রাজনৈতিক পরিস্থিতির শিকার হয়ে খুন হয়েছে। আর এই খুনকে শেখ হাসিনা এবং হাসিনা পুত্র জঙ্গি বলে চালিয়ে দিচ্ছে।

৪) দেশে জঙ্গি আছে এই কথা আরো ভালো ভাবে প্রমান করার জন্য সাবেক এই মন্ত্রীকে ফাঁসি দিবে আর তখন জামায়াত আন্দোলন করলে আন্দোলনকে জঙ্গি আন্দোলন বলে ভিডিও ফুটেজ বানিয়ে বিদেশীদেরকে দেখাবে শেখ হাসিনা এবং হাসিনা পুত্র।

আন্তর্জাতিক কারনঃ

১) বিশ্বে যেই সব দেশে কথিত জঙ্গি আছে ঐ সব দেশ বর্তমানে প্রায় আমেরিকা এবং তাদের বন্ধু রাষ্ট্রের দখলে আছে। বাংলাদেশে যদি কোন ভাবে জঙ্গি আছে এই কথা প্রমান করতে পারে তাহলে ভারতীয় "র" আমেরিকাকে দিয়ে বাংলাদেশের জঙ্গি দমনের জন্য বাংলাদেশে প্রবেশ করবে আর এই প্রবেশের মাধ্যমে বাংলাদেশ দখল করার পরিকল্পা করতেও পারে।

২) ক্রিকেট বিশ্বের বর্তমান চ্যাম্পিয়ন আস্ট্রেলিয়া আর আস্ট্রেলিয়ার কোন সিরিজ যদি কোন কারনে বন্ধ হয় তাহলে এই খবর আন্তর্জাতিক ভাবে প্রচার হয়ে যাবে খুব সহজে। বিশ্বের প্রায় সব মানুষ কোন না কোন খেলার খবরের জন্য খেলাধুলার সংবাদ পড়ে। এই সংবাদ পড়তে গিয়ে যদি দেখে আস্ট্রেলিয়ার বাংলাদেশ সিরিজ স্থগিত তখন নিশ্চিত কৌতহল বশত সেই ব্যাক্তি সেই সংবাদ একবার হলেও পড়বে। তাই শেখ হাসিনা এবং হাসিনা পুত্র গোপন ভাবে আস্ট্রেলিয়ার কাছে খবর পাঠিয়েছে যে বাংলাদেশে জঙ্গি আছে। উল্লেখ্য আস্ট্রেলিয়া ফুটবল দলও বাংলাদেশে নাও আস্তে পারে।

৩) ভারত নিজেদের স্বার্থে পারে না এমন কোন কাজ নাই। ক্রিকেটের সবচেয়ে দামি খেলা হচ্ছে আইপিএল যা বিশাল বাজেটের খেলা। আইএলপি বর্তমানে অনেক জনপ্রিয় এবং প্রায় সফল একটা টুর্নামেন্ট। তার বিপরীতে বিপিএল কম বাজেটের এবং গত দুই আসর প্রায় সম্পূর্ণ সফল। যদিও ফিক্সিং কেলেঙ্কারি আইপিএলেও হয়েছে কিন্তু তা মিডিয়া এতো বেশি আলোচনা হয় না নাই কারন মিডিয়া তাদের দখলে। তাই ভারতীয় "র" বাংলাদেশের বিপিএল বন্ধ করার জন্য আস্ট্রেলিয়াকে বাংলাদেশ সফর স্থগিত করতে বলেছে কারন বাংলাদেশে জঙ্গি আছে এই বলে। তখন হয়তো বিদেশী খেলোয়াড়েরা বিপিএল খেলতে নাও আসতে পারে।

সবশেষে বলতে পারি সব ষড়যন্ত্রের উর্ধ্বে হচ্ছে শেখ হাসিনা এবং হাসিনা পুত্রের ষড়যন্ত্র। কারন এরা কোন দিন এই দেশের ভালো চায় নাই আর চাইবেও না। মূলকথা হচ্ছে এই দেশের চেয়েও বড় হচ্ছে এরা সবাই ইসলামের শত্রু। তাই এরা বাংলাদেশে জঙ্গি আছে বলে প্রচার করতেছে।

উপরের চিন্তা বেকার মস্তিকের আরো কোন বিষয় বাদ গেলে ক্ষমা করবেন।

বিষয়: বিবিধ

১১১২ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

344050
০২ অক্টোবর ২০১৫ বিকাল ০৫:৪৩
অনেক পথ বাকি লিখেছেন : সব মিডিয়ার সৃষ্টি
344053
০২ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৬:১৫
নাবিক লিখেছেন : সহমত
344062
০২ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৭:০৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এই দেশের কাঠামোতে যে পরিমান জং ধরছে তাতে এই দেশ চাই জঙ্গি!!!
344091
০৩ অক্টোবর ২০১৫ রাত ১২:১৩
মেঘ কাব্য লিখেছেন : জাতির নাতির কাছে তথ্য আছে!!
344122
০৩ অক্টোবর ২০১৫ সকাল ০৫:১১
কাহাফ লিখেছেন :
পাকিস্তানি চাচা ওরফে ভাইয়ের সুচিন্তিত পর্যবেক্ষণ সঠিকতার মতই মনে হয়!
রেন্ডিয়া দাদাদের পরিকল্পনায় ভাদা লীগ রা স্বীয় স্বার্থেই এমন সব অপকর্ম করে বেড়াচ্ছে সব সময়!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File