একটি কুত্তার আত্মজীবনী

লিখেছেন লিখেছেন পাকিস্তানি চাচা ০১ আগস্ট, ২০১৫, ০৫:৫৭:৩৬ বিকাল

আমাদের এলাকায় একটা কুত্তা ছিল যার জন্ম মার্চ মাসের কোন এক দিন তারিখটা মনে নাই। আমাদের এলাকার কুত্তাটা অনেক ভালো ছিল সে সব সময় আমাদের এলাকা পাহারা দিয়ে রাখতো। এই জন্য রাতের বেলায় কোন দিন আমাদের এলাকায় চুরি হতো না এমনকি দিনের বেলায়ও চুরি হতো না। আবার আমাদের এলাকায় কিছু হিন্দু ছিল যারা খোলা আঁকাসের নিচে ত্যাগ করতো কিন্তু পরিবেশের কোন ক্ষতি হতো না। কারন আমাদের এলাকার কুত্তার সব খেয়ে পরিস্কার করে দিতো :/ । সেই জন্য হিন্দুরা কুত্তারে অনেক বেশি বেশি খাওয়াত, আমরাও খাওয়াতাম কিন্তু একটু কম। এক কথায় আমাদের এলাকার কুত্তার মধ্যে দেশ প্রেমের সব কিছুই ছিল।

কিন্তু..................হঠাৎ করে তার মধ্যে প্রেমের প্রদীপ জ্বলে উঠে। সে পাশের এলাকার এক কুত্তীকে ভালবেসে পেলে। যখনই সে পাশের এলাকার কুত্তীকে ভালোবেসে পেলে তখন থেকেই আমাদের এলাকায় চুরি বেড়ে যায়। কারন আমাদের এলাকার কুত্তা তার প্রেমিকের টানে প্রায় সময় সে পাশের এলাকায় চলে যেতো এবং প্রেম করত আর তাদের এলাকা পাহারা দিতো। এই সব প্রেম প্রেম খেলা দেখে এলাকার মানুষ বিরক্ত হয়ে গেছে তাই এলাকার মানুষ চাইছে এই কুত্তার মৃত্যু কিন্তু কেউ মারতে সাহস করে নাই কারন তার প্রেমিকের এলাকার মানুষ ছিল একটু ক্ষমতাবান।

তারপরেও আমাদের এলাকার কিছু সাহসী বীরপুরুষ এক দিন রাতে কুত্তারে ইচ্ছামত পিঠায় তারপর এক পর্যায়ে পালানোর সময় একজনে গুলি করে মারে পেলে আমাদের এলাকার সেই কুত্তাকে। যেই মাসে মারছে সেই মাস আজ থেকে শুরু হয়েছে সেই মাসের নাম আগস্ট কিন্তু এই মুহূর্তে তারিখটা আমার এখন মনে নাই :P

তারপরেও এলাকায় শান্তি আসে নাই কারন সে যখন পাশের এলাকায় প্রেম করত তখন প্রেমিকের সাথে অবৈধ ভাবে মিলনের কারনে একটা কুত্তী জন্ম নেয় সে তার বাপ হত্যার প্রতিশোধ নেওয়ার জন্য এখনো আমাদের এলাকাত অত্যাচার করে যাচ্ছে কারন তার বিশাল কুত্তা বাহিনীর কারনে তাকে কেউ কিছু করতে পারতেছে না।

বিষয়: রাজনীতি

১১৪৯ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

333031
০১ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৬:২৫
দুষ্টু পোলা লিখেছেন : অনেক ধন্যবাদ
333040
০১ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৬:৪০
নাবিক লিখেছেন : Tongue :-P
333046
০১ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৭:৪২
333056
০১ আগস্ট ২০১৫ সন্ধ্যা ০৭:৫৮
আবু জান্নাত লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Time Out Time Out Time Out Time Out Time Out Time Out Time Out Bee Bee Bee Bee Bee Not Listening Not Listening Not Listening Not Listening Not Listening Not Listening
333141
০২ আগস্ট ২০১৫ দুপুর ১২:৪০
শরাফতুল্লাহ লিখেছেন : ভাই আপনের কুত্তার আত্মজীবনী পড়তে গিয়া হাসতে হাসতে আমার পেট ব্যাথা হয়ে গেছে।

তবে সাবধান.।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File