কেঁচো খুড়তেই বেরিয়ে এলো সাপ আওয়ামী নেতা ডাকাত বোরহানের চাচা ও বাপ!

লিখেছেন লিখেছেন কাজি সাকিব ২৩ এপ্রিল, ২০১৫, ১০:৪৩:৪৮ সকাল



আশুলিয়ার ব্যাংক ডাকাতিতেও শিবির জড়িত!

এই ধরনের একটা নিউজ দেখে থমকে দাড়ালাম! বলে কি? নিউজ লিংকে যেয়ে দেখি সাহারা খাতুন পুলিশের ড্রেস পড়ে বসে আছে আর ভাবলাম তাহলে ঠিকই আছে সাহারা আর মখাদের পক্ষেই এসব বলা সম্ভব!

কিন্তু না ভালো করে খিয়াল করে দেখি না না এটাতো সাহারা না,তার মতই দেখতে কিন্তু পুরুষ ভার্সন পুলিশের এক ডিআইজি!

http://www.thedailystar.net/country/police-blames-ashulia-robbery-jamaat-sabotage-78685

ইদানীং আমি কেমন যেন হয়রান হয়ে যাই, ৭১ এও শিবির, শিবির ২০১৫তে,শিবির শাহাবাগে,শিবির শাপলা চত্ত্বরে,শিবির টেকনাফে,শিবির তেতুলিয়ায়,শিবির পহেলা বৈশাখে,শিবির রমনা বটমূলে, শিবির আকাশে,শিবির পাতালে,শিবির নদীতে,শিবির সমুদ্রে, শিবির বাংলাদেশে, শিবির আমেরিকায় ! শিবির সবজায়গায়! সারাদেশ আজ শুধু শিবিরময়!

আকাশে মেঘ হলেও দোষ শিবিরের, মেঘ থেকে বৃষ্টি হলেও দায়ী শিবির, বৃষ্টি না হয়ে মেঘ বাতাসে সরে গেলেও দায়ী শিবির, বৃষ্টি না হয়ে খড়া হলেও দায়ী শিবির!

সেই ছোটবেলা থেকে এমন লক্ষাধীক ঘটনায় শিবিরকে দায়ী হতে দেখলাম অথচ দায়িত্ব নিয়ে আজ পর্যন্ত কেউ বিতর্কহীণভাবে কোন একটি ঘটনা প্রমাণ করে আমাদের দেখালো না !



অবস্থা এমন দাড়িয়েছে যে মিডিয়া আগে থেকেই টেমপ্লেট রেডি করে রাখে পারলে যে লঞ্চডুবিতে তিনশ জনের মৃত্যুর সাথে শিবিরের ছেলেরা জড়িত, ট্রাক-বাস-টেম্পু ত্রিমুখী সংঘর্ষে বিশজনের মৃত্যুর সাথে শিবিরের ছেলেরা জড়িত, রমজানের আগে সয়াবিন তেলের অগ্নিমুল্যের সাথে শিবিরের ছেলেরা জড়িত, বিএসএফের গুলিতে বাংলাদেশী কৃষকের মৃত্যুর সাথে শিবিরের ছেলেরা জড়িত, কালবৈশাখীতে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্তের সাথে শিবিরের ছেলেরা জড়িত, ধানমন্ডিতে যুবলীগ নেতার আত্বহত্যার সাথে শিবিরের ছেলেরা জড়িত, ভারতে ধর্ষিতা ও নিহত বাংলাদেশী নারীর লাশ থেকে চোখ ও কিডনী গায়েবের সাথে শিবিরের ছেলেরা জড়িত, সাগর রুনি হত্যার সাথে শিবিরের ছেলেরা জড়িত, মুন্নী সাহাকে রাস্তার দরিদ্র ফুলবিক্রেতা মহিলা কতৃক 'জাউড়া' সম্বোধনের সাথে শিবিরের ছেলেরা জড়িত, পদ্মা সেতু না হওয়ার সাথে শিবিরের ছেলেরা জড়িত, পরিচালক দেওয়ান নজরুলের নতুন সিনেমা থেকে মিশা সওদাগরের বাদ পড়ার সাথে শিবিরের ছেলেরা জড়িত।

একবার ক্লাসের সবাইকে রচনা লিখতে বললেন শিক্ষক, ছাত্রছাত্রীরা রচনা লিখে খাতা জমা দিল। কেউ গরু, কেউ কুকুর, কেউবা বিদ্যালয় নিয়ে রচনা লিখেছে। এক ছেলে লিখেছে কুমির নিয়ে।

অন্য রকম বিষয় দেখে শিক্ষক নড়েচড়ে উঠলেন। ছেলেটা লিখেছে, কুমিরের চোখ, কান, নাক, মুখ আর ধারালো দাঁত আছে। আর আছে ইয়া লম্বা একটা লেজ। সেই লেজে আছে খাঁজকাটা, খাঁজকাটা, খাঁজকাটা…..। বাকিটুকু শুধু খাঁজকাটা দিয়ে ভরা। শিক্ষক হুংকার দিলেন, এত খাঁজকাটা লিখেছিস কেন? ছেলেটার জবাব, লম্বা লেজে অনেক খাঁজকাটা তো তাই।

শিক্ষক বললেন, কাল গরু রচনা লিখে আনবি। পরদিন ২০ পৃষ্ঠার গরু রচনা পড়ে তো স্যার অবাক। লিখেছে, গরু গৃহপালিত প্রাণী ও শান্ত স্বভাবের। গরুটা নদীর ধারে পানি খেতে গিয়েছিল। একটা কুমির তাকে খেয়ে ফেলল। সেই কুমিরের চোখ, মুখ, কান, দাঁত আর ইয়া লম্বা একটা লেজ ছিল। সেই লেজে খাঁজকাটা, খাঁজকাটা, খাঁজকাটা…..। শিক্ষক পৃষ্ঠা উল্টান আর খাঁজকাটা দেখতে পান। খেপে গিয়ে বললেন, হতভাগা, এসব কী লিখেছিস? ছেলেটি বলল, স্যার বড় লেজে তো বেশি খাঁজ।

শিক্ষক বললেন, কাল আমাদের বাড়ি রচনা লিখে আনবি। পরদিন লিখেছে, আমাদের বাড়ি নদীর পাশে। একবার প্রবল বন্যায় আমাদের বাড়িতে কোমর সমান পানি উঠল। আর পানিতে ভেসে এল একটা কুমির। সেই কুমিরের চোখ, মুখ, কান, দাঁত আর ছিল ইয়া লম্বা একটা লেজ। সেই লেজে ছিল খাঁজকাটা, খাঁজকাটা, খাঁজকাটা…।

শিক্ষক স্তব্ধ হলেন। এই ছেলেকে যা লিখতে দেওয়া হয়, সবই কুমিরের লেজের খাঁজকাটা দিয়ে ভরা। এবার এমন রচনা লিখতে দেব, যেন কুমির না আনতে পারে। তিনি বললেন, এই পণ্ডিত, কাল ‘পলাশীর যুদ্ধ’ রচনা লিখে আনবি। পরদিন ছাত্রটি ‘পলাশীর যুদ্ধ’ লিখে এনে স্যারকে দিল। স্যার উৎসাহ নিয়ে পড়তে লাগলেন_১৭৫৭ সালে বিখ্যাত পলাশীর যুদ্ধ হয়। নবাবের সৈন্য বেশি হলেও সেনাপতি মীর জাফরের বিশ্বাসঘাতকতায় পরাজিত হন। নবাব জানতেন, মীর জাফর বিশ্বাসঘাতক। তার পরও তাঁকে সেনাপতির দায়িত্বে বহাল রেখে খাল কেটে কুমির এনেছিলেন। সেই কুমিরের ছিল চোখ, মুখ, কান, দাঁত আর ছিল ইয়া লম্বা একটা লেজ। সেই লেজে ছিল খাঁজকাটা, খাঁজকাটা, খাঁজকাটা…খাঁজকাটা।

আমাদের দেশের মন্ত্রি থেকে শুরু করে প্রজাতন্ত্রের কর্মকর্তা, সবারই আছে এই খাজকাটা রোগ !! যে রচনাই লিখতে দেয়া হোক না কেন সেটা জামাত-শিবির-জঙ্গি দিয়ে শেষ করবে !!!

নিজেরা কোন একজন মানুষের নিরাপত্তা দিতে পারছে না,পরপর ৫দিন দেশের সাবেক একজন প্রধানমন্ত্রী আক্রমনের শিকার কিন্তু এখন পর্যন্ত কেউ গ্রেফতার নেই আর সকল কিছুতে জড়িয়ে দিচ্ছে শিবিরকে!

যাই হোক কেঁচো খুড়তেই বেরিয়ে এলো সাপ

আওয়ামী নেতা ডাকাতের চাচা ও বাপ!




আটক ডাকাত বোরহানের পরিবার শিবিরের সাথে জড়িত পুলিশ তা বললেও অনুসন্ধানে বেরিয়ে এলো বোরহানের আপন চাচা মৃধা মিন্টু গোপালগঞ্জের কাশিয়ানী থানার শংকরপাশা ইউনিয়ন আওয়ামী সভাপতি!





এরই মাঝে জানা গেল ডাকাতির ঘটনার সময়কার সিসিটিভি ফুটেজ গায়েব হয়ে গিয়েছে অথচ ঘটনার পর সেখানে পুলিশ বাদে অন্য কেউ যায়নি!

ঘটনার সময় ডাকাতদলের কোন সদস্য মুখোশ ব্যবহার না করায় স্বভাবতই সিসি ক্যামেরার ফুটেজের ওপর নির্ভর করছিলেন তদন্তকারীরা।ঘটনার পরপরই ব্যাংকের উদ্ধর্তন কর্তৃপক্ষ ছুটে যান ব্যাংকের শাখাটিতে। বিধ্বস্ত বিমানের ব্লাক বক্সের মতোই গুরুত্বপূর্ণ বিবেচনায় তারা ভল্টের আগে প্রথমে ছুটে যান সিসি ক্যামেরার সার্ভার কক্ষে। সেখান থেকে ভিডিও ফুটেজ পর্যালোচনা করে হতাশ হন তারা। কারণ সেখানে অন্যান্য ফুটেজ থাকলেও ডাকাতির সময়কার একটি ফুটেজও নেই!

তবে কি ঘটনা জামায়াত শিবিরের নামে চালিয়ে দিতেই আওয়ামী পুলিশ পরিকল্পিতভাবে উধাও করেছে এই গুরুত্বপূর্ণ ফুটেজ?

দায়িত্ব এড়াবার এ এক ভালো কৌশল! অনেকেই দেখলাম মজা করে জিজ্ঞাসা করতেছে তা ডিআইজী সাহেব আপনার সন্তাগুলো জন্মের পিছনে অবদান কি আপনারই না শিবিরেরই.........

বিষয়: বিবিধ

৩১৯৪ বার পঠিত, ২৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

316430
২৩ এপ্রিল ২০১৫ সকাল ১১:০৫
প্রেসিডেন্ট লিখেছেন : বেজন্মাগুলি খাঁজকাটা রোগে চরমভাবে আক্রান্ত।
২৩ এপ্রিল ২০১৫ সকাল ১১:৪৫
257571
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ!
এদের এই খাঁজকাটা রোগ ভয়াবহ রকমের সংক্রামক রোগ!এই রোগের কারণে সত্যিকারের ভাইরাসগুলো পার পেয়ে যাচ্ছে কারণ যে কোন রোগেই ঔষধ যে একটিই দেয়া হচ্ছে শুধু!
316432
২৩ এপ্রিল ২০১৫ সকাল ১১:১৪
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : গত দু'দিন ধরে এই একটি খবরের দিকেই বেশী নজর রাখছিলাম !!! মিডিয়াগুলোর হুক্কা-হুয়া ভালই চলছে !!
এই খবর পাইলেন কই ? রেফারেন্স দেন তাড়াতাড়ি ।
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ১২:১৯
257572
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ নূর উদ্দীন ভাই!
খবর পাকাপোক্ত,সে এলাকার আমাদের এক ভাইই দিয়েছেন,এখনো নিউযে আসেনি তবে নিউজে প্রকাশিত হওয়া মাত্রই আপনাকে ইনফ্ররম করবো ইনশাল্লাহ!
316436
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ১২:০৬
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : বিচিত্র সরকারের কুচিত্র প্রশাসন....তাদের জন্য আফসোস হয়...দিব্বি্ দেখতে পাচ্ছি্ ছাত্রদলের ছেলেরা ওদের নেংটা করে দৌড়াচ্ছে আর শিবিরের ছেলেরা দেখছে আর হাসছে কর্মের ফল দেখে... ভালো লাগলো অনেক ধন্যবাদ পিলাচ।
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ১২:৩৪
257573
কাজি সাকিব লিখেছেন : Happy Happy Happy ধন্যবাদ মুনসী ভাই! এমন এক দৃশ্যের কথা ভবিষ্যতবাণী করলেন আমি নিজেও এখন কল্পনায় তাই দেখতে পাচ্ছি আর হাসছি! তবে দেখার বিষয় সে হাসির জন্য কতদিন অপেক্ষা করতে হয়!
316441
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০১:২৯
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : আয় আল্লাহ এদেশকে তুমি হেফাজত করো যেভাবে আগেও করেছিলে! আমিন ইয়া রাব্বুল আলামিন! অনেক ধন্যবাদ পিলাচ পিলাচ পিলাচ
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০১:৩৬
257575
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ মাহবুবা আপু!
নিশ্চয়ই মহান রাব্বুল আলামীনের মজলুমের হেফাজতকারী!
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০১:৩৬
257576
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ মাহবুবা আপু!
নিশ্চয়ই মহান রাব্বুল আলামীন মজলুমের হেফাজতকারী!
316448
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০২:১৭
হতভাগা লিখেছেন : যা কিছু চুরি যায় গিন্নি বলেন ,'' কেষ্টা বেটাই চোর ।''
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০৩:৩২
257602
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ হতভাগা ভাই!
গিন্নীর এই একচোখা নীতিতে মাঝখান দিয়ে বাড়ি হয়ে যাচ্ছে উজার কারণ যে চুরি করে যাচ্ছে দেখা যাচ্ছে গিন্নী তাকেই আড়াল করে নিরপরাধ কেষ্ট বেটাকে নিয়ে কেয়ামত করে দিচ্ছেন আর ঐদিকে আসল চোরেরা সিঁধ কেটেই যাচ্ছে!
316468
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০৩:১৭
খান জুলহাস লিখেছেন : সত্যি কথা। তবে ব্যাপক তেতো।
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০৩:৩৩
257603
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ খান ভাই!
সত্য কথা সম্ভবত তেতোই বেশী লাগে মিষ্টির চাইতে Winking) Winking) Winking)
316476
২৩ এপ্রিল ২০১৫ দুপুর ০৩:৫৫
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : চুরির মাল পেরৎ লওয়া হয়না!!
২৫ এপ্রিল ২০১৫ দুপুর ০১:৫৬
257927
কাজি সাকিব লিখেছেন : মাল ফেরত দিক আর নাইবা দিক চোরকে তার দায়ভার নিতেই হবে যখন সে ধরা পড়েই গিয়েছে!Smug Smug Smug
316488
২৩ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৬:৩০
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : জনাব আপনি যা লিখেছেন তার প্রসংসা কি ভাবে করব জানি না । তবে ধন্যবাদ দিয়েই নিজেকে ক্ষান্ত করতে চাই
জাজাকাল্লাহ
ভালো লাগলো অনেক ধন্যবাদ
২৫ এপ্রিল ২০১৫ দুপুর ০১:৫৭
257928
কাজি সাকিব লিখেছেন : মুনসি ভাই ধন্যবাদ আপনাকে!প্রাপ্যের অতিরিক্ত প্রশংসা পেয়ে বিগলিত Happy Happy Happy
316489
২৩ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৬:৩১
রাইয়ান লিখেছেন : পরিচালক দেওয়ান নজরুলের নতুন সিনেমা থেকে মিশা সওদাগরের বাদ পড়ার সাথে শিবিরের ছেলেরা জড়িত।

হাসতে হাসতে শেষ .... মন্তব্য আর কি করব !!! Rolling on the Floor
২৫ এপ্রিল ২০১৫ দুপুর ০১:৫৮
257929
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ রাইয়ান ভাই!
মন্তব্য করার দরকার নেই, আরো হাসুন, হাসলে নাকি আয়ু বাড়ে Smug Smug
১০
316494
২৩ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:০৯
শেখের পোলা লিখেছেন : এই খাঁজকাটা রোগের কোন ঔষধ কোন দেশে পাওয়া যায়কি? এ রোগ আরও ভয়াবহ আকার ধারণ করবে৷ প্রতিশেধক নাদিলে ভবিষ্যতে সারা দেশেই খাঁজকাটা হয়েযাবে৷
২৫ এপ্রিল ২০১৫ দুপুর ০২:০৩
257931
কাজি সাকিব লিখেছেন : এই খাঁজকাটা রোগের প্রতিষেধক হচ্ছে গদাম, যখনি খাঁজকাটার গল্প তুলতে নিবে সাথে সাথেই মাইর হতে হবে সাউন্ড ছাড়া ব্যস একদিন পাগলামী আপনাতেই থেমে যাবে!ধন্যবাদ শেখের পোলা (শেখ বংশ!)Happy Happy Happy
১১
316502
২৩ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৫৪
মোহাম্মদ লোকমান লিখেছেন : নাস্তিক-আওয়ামীদের মারাত্মক শিবির আতঙ্ক রয়েছে। আগামীতে গোপাল গঞ্জে কয়েকটি মানসিক হাসপাতাল তৈরী করা লাগবে ওদের জন্য।
২৫ এপ্রিল ২০১৫ দুপুর ০২:১২
257934
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ লোকমান ভাই আপনার মারাত্মক পরামর্শটির জন্য! Happy Happy গোটা দেশেই হাসপাতাল তৈরী করা লাগে কিনা কে জানে! তাদের শিবির আতংক বলতেই একটা ঘটনা মনে পড়লো গেল বছরের, শাহাবাগের মুক্তিযোদ্ধারা সেই বীরত্বের সাথে তখন যুদ্ধে লিপ্ত আর সেসময় বাতাসে ভেসে আসলো যে শিবিরের একটা মিছিল নাকি এদিকে আসতেছে! আর কোথায় যায়, যে যেদিকে পারলো দৌড় তারই মাঝে ৩ জন যেয়ে পড়লো পাপড় ভাজার গরম কড়াইতে! হাহাহাহা! মিথ্যাবাদীদের এমনি হয়, আতংকেই জীবণ শেষ হয়ে যায়!
১২
316554
২৩ এপ্রিল ২০১৫ রাত ১১:২৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভাইগ্য ভাল ওরা নিজেদের বেডরুমে এখনও শিবির দেখে নাই!
২৫ এপ্রিল ২০১৫ দুপুর ০২:১৮
257935
কাজি সাকিব লিখেছেন : হাহাহাহা রিদওয়ান ভাই! বেডরুমে শিবির না দেখেই এদের এত আতংক তো বেডরুমে কোনদিন দেখার পর কি হবে ?
১৩
317106
২৭ এপ্রিল ২০১৫ সকাল ১১:৪৫
মুসা বিন মোস্তফা লিখেছেন : ভালো বলেছেন
১৩ মে ২০১৫ বিকাল ০৫:৩৩
260897
কাজি সাকিব লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File