৭১টিভির সীমাহীন ঔদ্ধত্য ,এবার ঈদকেই কটাক্ষ! !

লিখেছেন লিখেছেন কাজি সাকিব ৩০ জুলাই, ২০১৪, ১২:০১:৩১ রাত



সন্ধ্যায় খবর দেখার জন্যে টিভি ছাড়তেই আঁতকে উঠলাম,রক্তে আগুন ধরে গেল দেখি ইহুদী-নাসারাদের এই দেশীয় এজেন্ট ৭১ টিভিতে প্রচার হচ্ছে একান্ত সাক্ষাতকারে #তসলিমা_নাসরিন!

দীর্ঘ এক মাস পবিত্র সিয়াম সাধনা শেষে যখন

সমগ্র মুসলিম জাতি ধর্মীয় গাম্ভীর্য্যের সাথে পবিত্র #ঈদুল ফিতর উদযাপন করছে ঠিক সেদিনই

৭১ টিভি প্রচার করছে

ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করা ধর্মদ্রোহী নাস্তিককুলের শিরোমনি

তসলিমা নাসরিনের সাক্ষাতকার!

দেখুন স্বাধীনতার চেতনায়(!) উজ্জীবিত ৭১ টিভি চেতিত হয়ে পবিত্র ঈদুল ফিতরের দিনে তসলিমা নাসরিনকে দিয়ে কি প্রচার করিয়েছে! ৭১টিভি সমর্থকদের কাছে জানতে চাই সারাদিন যে চেতনা চেতনা করে ম্যাতকার করো ইহাই কি সেই চেতনা?




ইসলামের প্রতি অন্তরে কতটা বিদ্বেষ থাকলে পরে #71TV মুসলিম জাতির বছরের সর্বশ্রেষ্ঠ একটি পবিত্র দিনে তসলিমা নাসরিনের মত একজন দেহ পসারিনী ধর্মদ্রোহী স্বঘোষিত নাস্তিকের সাক্ষাতকার ঈদের দিনই প্রচার করতে পারে যেখানে ৭১ টিভির উপস্থাপক খুবই বিস্ময়ের সাথে করুণা মিশ্রিত স্বরে জানতে চাচ্ছেন কি কারণে সরকার তাকে দেশে আসতে দিচ্ছে না আর কতদিনই বা এই জুলুম চলবে তাও আবার টপ কর্ণারে ঈদ মোবারক লিখা দিয়ে!

আজকের নোংরামিটার সাথে পরিষ্কারভাবেই একটা উদ্দেশ্য ছিল আর তা হচ্ছে ইসলামকে অবজ্ঞা করা!

নচেত যেখানে সাধারন কোন একটি দিনেও তসলিমা নাসরিনের মত নোংরা মহিলার সাক্ষাতকার গ্রহনযোগ্য নয় যেটা ৭১ টিভিও জানে যেখানে পবিত্র ঈদুল ফিতরের দিনে কি করে এহেন কাজ করতে পারে তারা? ঈদের সাথে তসলিমা নাসরিনের কি সম্পর্কবিদ্যমান যে তাঁকে ঈদের দিনে হাইলাইট করে ঈদ স্পেশাল প্রোগ্রাম করতে হবে? ?



৭১ টিভির কর্মকর্তাদের বলছি পবিত্র ঈদুল ফিতরের দিনে তসলিমা নাসরিনের সাক্ষাতকারকে ঈদ স্পেশাল ব্যানারে প্রচার করার মাধ্যমে ইসলামকে নিয়ে যেই তামাশায় লিপ্ত হয়েছেন আপনারা তার কোন ক্ষমা নেই,তোদের মত ধর্মদ্রোহীদের স্থান হবে ময়লার ভাগাড়েই!

يُرِيدُونَ أَن يُطْفِؤُواْ نُورَ اللّهِ بِأَفْوَاهِهِمْ وَيَأْبَى اللّهُ إِلاَّ أَن يُتِمَّ نُورَهُ وَلَوْ كَرِهَ الْكَافِرُونَ

তারা তাদের মুখের ফুৎকারে আল্লাহর নূরকে নির্বাপিত করতে চায়। কিন্তু আল্লাহ অবশ্যই তাঁর নূরের পূর্ণতা বিধান করবেন, যদিও কাফেররা তা অপ্রীতিকর মনে করে(Sura At Tawbah:32)

বিষয়: বিবিধ

৫৩৭৩ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

249395
৩০ জুলাই ২০১৪ রাত ১২:১৫
কথার_খই লিখেছেন : ৭১টিভি নাস্তিক মনস্কদের চেতনার হাতিয়ার,
৩০ জুলাই ২০১৪ রাত ১২:২৬
193749
কাজি সাকিব লিখেছেন : শুকরিয়া!
তবুও তো আমাদের বাংগাল মোসলমানেরা ৭১ টিভির চেতনায় চেতিত হয়ে বারংবার টগবগিয়ে উঠতে চায়!;Winking
249406
৩০ জুলাই ২০১৪ রাত ০১:৩৯
গ্রামের পথে পথে লিখেছেন : না, আপনি আসলে ভুল বলছেন। মত প্রকাশের স্বাধীনতা সবার আছে। সালাত, সিয়াম, মোহাম্মদ......... ইত্যাদি আপনার কাছে পূজনিয় হতেই পারে। কিন্তু আরেক জনের কাছে সেটি নেহাৎ আবর্জনা। তাছাড়া, এই মুক্ত তথ্য প্রবাহের যুগে নবী মোহাম্মদের পংকিল জীবনের নতুন নতুন ভয়াবহ তথ্য জানা যাছ্ছে। আপনি চাইলেই তা লুকিয়ে রাখতে পারবেন্না। ঠিক কিনা?
৩০ জুলাই ২০১৪ রাত ০২:২০
193766
ইবনে হাসেম লিখেছেন : তোর উপর আল্লাহর গজব ছাড়া এ মূহুর্তে আর কিছু কল্পনা করতে পারছিনা...ঠিক যেটা ৭১ টিভির জন্যও প্রযোজ্য
৩০ জুলাই ২০১৪ রাত ০৪:৪২
193768
মনসুর আহামেদ লিখেছেন : @ গ্রামের পথে পথে ,খেলাঘর বাধঁতে এসেছ,আকবার ,স্বাধীনতা,জুলিয়া,
মারিয়া
পরীবানু
মরুর মুসাফির
পরীবানু ,সততার আলো
অশ্বথমা
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
পরমা ,নীলমণীলতা
বিলকিস লায়লা
দস্তার
রুপবান
মুক্তিযুদ্ধ ৭১
দ্রাবীড় বাঙাল
লেয়লা ইসলাম
বিলকিস
বাংলা ৭১
ভিক্টোরিয়া
হেলেনা
পল্লব প্রভাতে
খালেদ
রুশো তামজিদ
বারাংগনা
মধুবালা
সখি
ফয়সাল১
মাঝি-মাল্লা, ,
লায়লার
লায়লা০০৭
রাতুল দাস
চকো চকো
সায়েদ-রিয়াদ
বিভ্রান্ত নাবিক
ফাজিল
অপ্রতিরোধ্য স্বাধীন সমালোচক
মুক্তিযুদ্ধ ৭২
দ্রাবীড় বাঙাল
পিচ্চি পোলা
কাওসাইন হক
চাষা
jahed_ullah
নীরু
সাদা মন
সাদা মন
চোথাবাজ
আমি বিপ্লবী
সততার আলো সকাল সন্ধ্যা
এই নেরিকুত্তার এত নিক ।
৩০ জুলাই ২০১৪ সকাল ০৫:৪০
193771
কাজি সাকিব লিখেছেন : মত প্রকাশের স্বাধীনতার নামে আপনি আমার বিরুদ্ধে কুতসা রটনা করতে পারেন না,আমার কোন দোষ থাকলে সে ব্যাপারে আপনি বলবেন তা এক জিনিষ আর দেখতে পারেন না বলে বানিয়ে বানিয়ে ঠাকুরমার ঝুলির গদ্য শোনাবেন তা কিন্তু হবে না!আর হযরত মুহাম্মদ সাঃ সম্পর্কে ১৪শত বছর পরে আপনি নতুন করে তথ্য জানছেন,বাহ বেশ ভালো কথা,তা তথ্য সুত্র কি,অহী নাজিল হচ্ছে নাকি আপনার উপর?

সর্বশেষ জানিয়ে দিচ্ছি খবরদার আপনাদের পরিচয় আমরা জানি,ভিন্ন ধর্মাবলম্বী হয়ে ইসলাম ধর্ম সম্পর্কে কুতসা রটনা করে সমাজে বিশৃংখলা সৃষ্টির যেই আশা করছেন তা কোনদিনই বাস্তবায়িত হবে না,জুতাপেটা খেয়েই মরবেন!
৩০ জুলাই ২০১৪ দুপুর ১২:২৮
193825
গ্রামের পথে পথে লিখেছেন : জনাব সাকিব : আপনি নিজেই তসলিমা নাসরিনের নামে কুৎসা রটনা করছেন। তবে হাঁ, তসলিমা নাসরিন নবী মোহাম্মদের দোষ গুলোই তুলে ধরেছে, ইসলাম ধর্মের বর্বরতার কথা বলেছেন, কোরানের অমানবিক অধ্যায় গুলো চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেয়েছেন। আপনার কাছে সেটা ঠাকুর'মার ঝুলি বনে হতেও পারে। কিন্তু তাই বলে আপনার মত মোহাম্মদ পূজারীদের ভয়ে মানুষ মুখ বন্ধ করে রাখবে না। আর আপনাদের মত মুমিনদের খবরদারী কেউ তোয়াক্কা করে না। এটি মুক্ত তথ্য প্রবাহের যুগ। কোরান, হাদীস এবং মোহাম্মদের বর্বরতা এখন সবার কাছে উন্মক্ত। মোহাম্মদের শিশুকামিতা, দাসী ধর্ষন, নারীগনিমত ধর্ষন এর কাহিনী এত দিন চাপা পরে ছিল। তসলিমা নাসরিনের মত সাহসী নারীরা এখন তা ফাঁস করে দিছ্ছে।
৩১ জুলাই ২০১৪ সকাল ১১:১১
193970
কাজি সাকিব লিখেছেন : @গ্রামের পথে পথে আমি আগেই বলেছি প্রকৃত পরিচয় গোপণ করে আপনারা কারা সেই মহৎ ব্যক্তিবর্গ যারা ইসলাম বিরোধীতায় নেমেছেন তা জানা আছে,সুশীলতার ভাব ধরে লাভ নেই!আর আপনার ঐ সকল বাজে কথার উত্তরে আমি আপনাকে একবারও জিজ্ঞাসা করবো না আচ্ছা বলেনতো দেখি নবী মোহাম্মদ সাঃ কোথায় ভূল করেছেন?কারণ আমি জানি তিনি নিষ্পাপ,আপনার মত কোন অথর্ব সেই প্রশ্ন তুললেই তার সাথে তর্কে লিপ্ত হওয়ার কোন প্রয়োজন নেই কারণ আমার সৃষ্টিকর্তা বলেই দিয়েছেন যারা অন্ধ তাদের সাথে তর্ক করে লাভ নেই!
249419
৩০ জুলাই ২০১৪ সকাল ০৬:২৮
আবু সাইফ লিখেছেন : যে মুসলমানদের ঈমানীতেজে দাউদ হয়দার দেশ থেকে পালাতে বাধ্য হয় সেই মুসলমানদের দেশে সুন্দরী প্রতিযোগিতা হয়, স্কুলে যৌণশিক্ষার বইবিতরণ করা হয়!!
অবিশ্বাস্য হলেও বাস্তব সত্য নয়কি??!!

মুসলমানরা আলকুরআন, নামাজ, ঈদ ও রোযা নিয়ে তামাশা করলে দোষ হবেনা, অন্যেরা করলে হবে কেন???


বাংলাদেশের মুসলমানদের অধিকাংশই "সলাত(নামাজ), কুরআন, জুমআ, রোজা, ঈদ ইত্যাদি নিয়ে শুধু তামাশাই করে না, বরং নিজেরা বিশ্বাস করে- এমন দাবী পূরাই অসত্য্- একথা বললে কি দোষ হবে??!

যদি সত্যদাবী হতো তবে এমনকিছু অবশ্যই করতোনা যা আলকুরআন সরাসরি নিষেধ করেছে
বা এমন কাজ অবশ্যই বাদ দিতে পারতোনা যা বর্জন করাকে ঈমান বর্জন করার সমতূল্য বলা হয়েছে!

তাই
ইসলামবিদ্বেষীরা বরং তাদের বিশ্বাস ও কর্মে সত্যবাদী ও স্পষ্টবাদী,
কিন্তু মুসলামানের দাবীদাররাই তাদের দাবীতে সত্যবাদী নয়, বরং কপট!

সুতরাং ৭১টিভিকে বা তাসলিমাকে নয়, মুসলমান দাবীদারদের জন্যই নিন্দাজ্ঞাপন করা উচিত!

মুসলমানদের "ঈমানীতেজ" আর বিএনপি-র "আন্দোলন" একই ধারায় প্রবাহিত!

কর্কশ মন্তব্যের জন্য দুঃখিত!
কিন্তু মোলায়েম শব্দচয়নে ব্যর্থই হলাম!
৩০ জুলাই ২০১৪ সকাল ১০:০৫
193799
কাজি সাকিব লিখেছেন : চুপ থাকতে থাকতে মুসলিমেরা আজ যেন ঘরের কোণের বিড়ালে পরিণত হয়েছে,কোন কিছুতেই আজ কিছু হয় না!এহেন মোসলমানদের ব্যাপারে আপনি চাইলেও মোলায়েম শব্দ চয়ন করতে পারবেন না!
249456
৩০ জুলাই ২০১৪ সকাল ১০:৩৪
হতভাগা লিখেছেন : যে যেমন সে তার লেভেলের লোকদের সাথে চলবে - এটাই তো হয় ।
৩০ জুলাই ২০১৪ দুপুর ১২:১৫
193821
কাজি সাকিব লিখেছেন : শুকরিয়া এটাই বুঝাতে চেয়েছিলাম!
ওরা গাজায় হামলা সমর্থন করছে,ওরা ঈদের দিন তসলিমা নাসরিনদেরকে লাইভ টেলিকাস্টে আনে,আবার ওরাই হেফাজত নামা বানায়,আল্লামা সাঈদীর বিরুদ্ধে কুতসা রটনা করে তবু বাংগাল ঘোল খেয়ে যায় ওদের দেয়া বিরিয়ানী চোখে দেখলেই!
249471
৩০ জুলাই ২০১৪ সকাল ১১:৪২
ইয়াফি লিখেছেন : ৭১ টিভি জঘন্য ইসলামবিদ্ধেষী টিভি চ্যানেল যারা আওয়ামী লীগের পক্ষে কাজ করে। এটাকে বর্জন করুন।
৩০ জুলাই ২০১৪ দুপুর ১২:২৮
193824
কাজি সাকিব লিখেছেন : শুকরিয়া!
আওয়ামী লীগের পক্ষে কাজ করুক তাও কিছুটা গ্রহনযোগ্য কিন্তু ইসলামের বিপক্ষে অবস্থান,ঈদের দিনে তসলিমা নাসরিনের লাইভ টেলিকাষ্ট গ্রহনযোগ্যতো নয়ই,ক্ষমার অযোগ্য!আওয়ামী লীগের পক্ষে কাজ করুক তাও কিছুটা গ্রহনযোগ্য কিন্তু ইসলামের বিপক্ষে অবস্থান,ঈদের দিনে তসলিমা নাসরিনের লাইভ টেলিকাষ্ট গ্রহনযোগ্যতো নয়ই,ক্ষমার অযোগ্য অপরাধ!
৩০ জুলাই ২০১৪ দুপুর ০২:০১
193838
ইয়াফি লিখেছেন : উপরোক্ত মন্তব্যে একই সাথে আওয়ামী লীগের পরিচয় দেখাতে চেয়েছিলাম। আওয়ামী লীগের মিডিয়া, বুদ্ধিজীবি ও সংস্কৃতি কর্মীরা আওয়ামী লীগের পরিচয়টা বার বারই প্রকাশ করে।
৩০ জুলাই ২০১৪ দুপুর ০২:৫২
193844
কাজি সাকিব লিখেছেন : আমি কিছুটা সাইড করতে চেয়েছিলাম কিন্তু আসলে এটাই মহাসত্য যে আওয়ামী আর ইসলাম বিদ্বেষ এরা আসলে একে অপরের পরিপূরক!একটি ভিন্ন অন্যটির কোন অস্তিত্বই নেই!
251390
০৬ আগস্ট ২০১৪ সকাল ১১:২৭
কাহাফ লিখেছেন : ওদের মতো নাস্তিকদের .................. উচিত।
০৬ আগস্ট ২০১৪ দুপুর ০৩:১১
195597
কাজি সাকিব লিখেছেন : .................. এ কি হবে? Happy
251800
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৭:৪৯
কাহাফ লিখেছেন : সবার মন মত শাস্তি দিবে.......।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File