সরকারের শিশ্ন - একটি যুগান্তকারী অপরাধী সনাক্তকারী যন্ত্র !

লিখেছেন লিখেছেন কাঙালি ০৫ ফেব্রুয়ারি, ২০১৪, ০৯:৫৩:১৪ সকাল

জ্বী,ছাত্রলীগের অপকর্মের দায় আওয়ামীলীগ নেবেনা।তবে,অপকর্মকারীদের নিরাপত্তা নিশ্চিত করবে !

জ্বী,শিবিরই প্রথমে ইট-পাটকেল নিক্ষেপ করেছিল ছাত্রলীগের মিছিলে !আত্মরক্ষার জন্যই ছাত্রলীগ হামলা করেছে ! ইট-পাটকেল থেকে বাঁচার জন্য ই ছাত্রলীগ পিস্তল & ধারালো অস্ত্র ব্যাবহার করতে বাধ্য হয়েছে :-/ !কারন, ইট-পাটকেলের মত "ভয়ঙ্কর আগ্নেয়াস্ত্র" থেকে বাঁচতে "পিস্তল/ধারালো অস্ত্র" এর মত ছোটখাট জিনিস নিয়ে হামলা করাটা দোষের কিছুনা !

সাধারন ছাত্ররা মিছিল করলে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেওয়া হবে,সাধারন ছাত্রদের হাতে ইট-পাটকেল দেখলে তাদেরকে মামলার আসামী করা হবে,,,অথচ ধারালো অস্ত্র নিয়ে মিছিলে গেলে এবং তা দিয়ে ছাত্রদের উপর হামলা করলে তাতে অপরাধ হবেনা!কেননা,ছাত্রলীগের সোনার ছেলেরা হল মাছুম বাচ্চা !পিস্তল,ধারালো অস্ত্র - এগুলো হল মাছুম বাচ্চাদের খেলনা !সাধারন ছাত্রদের উপরে হামলা করাটা হরে এই মাছুম বাচ্চাদের খেলা !এই নিস্পাপ মাছুম বাচ্চারা তো আর অপরাধ করতে পারেনা,এদেরকে তো আর মামলার আসামী করা যায়না!

জ্বী,মামলায় মাত্র ৪৫ জনকে আসামী করা হয়েছে যেখানে প্রকৃত হামলাকারীদের কারো নাম নেই!ঐদিনের "প্রকৃত হামলাকারী- ছাত্রলীগের অস্ত্রধারী"দেরকে সারাদেশের মানুষ দেখলেও পুলিশ/বিশ্বাবিদ্যালয় কর্তৃপক্ষ কেউই দেখেননি !পুলিশের ভাষ্য,"আমরা সবাইকে সনাক্ত করতে পারিনি" !সনাক্ত করতে না পারারই তো কথা!

কারন,পুলিশেরা চোখে "সরকারের শিশ্ন" লাগিয়ে অপরাধী সনাক্ত করে !এই "সরকারী শিশ্ন " একটি চমত্‍কার "অপরাধী সনাক্তকারী যন্ত্র !এই যন্ত্রটিতে প্রোগ্রামিং করে দেয়া আছে যে," সরকারদলীয়/সরকার সমর্থক লোকেরা কখনোই অপরাধী হতে পা রেনা ।কেননা,তাঁরাই দেশের একমাত্র নিরপরাধ, সুফী এবং দেশপ্রেমিক জনগোষ্ঠী !"

বিষয়: রাজনীতি

৯৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File