সন্ত্রাসবাদের বিরোদ্ধে ইসরাইলের সাথে সংহতি প্রকাশ করে ক্যাম্পেইন করছে বিজেপির নেতা !!!!!!!!

লিখেছেন লিখেছেন এমরুল কায়েস ভুট্টো ০৫ আগস্ট, ২০১৪, ০৯:৫৯:৫২ সকাল



সারাবিশ্ব যেখানে ইসরাইলের বর্বরতার প্রতিবাদ জানাচ্ছে সেখানে বিজেপি নেতা সুব্রামনিয়াম স্বামী ইসরাইলের সাথে সংহতি প্রকাশ করে ক্যাম্পেইন করছে!

এই লিংকে তার বক্তব্যের ডিরেক্ট ভিডিও দেখতে পাবেন।

Click this link

ভিজেপির এই নেতা ফেইচবুকে বলেন

Click this link

সময় হতে এই ফেইচ বুক লিংকের হিন্দুদের মন্তব্য গুলো পড়ে দেখবেন।

[b]আপনারা কি জানেন কে এই সুব্রামনিয়াম স্বামী ????[/b]

বিজেপির এই নেতাই মুসলমানদের ভোটাধিকার কেড়ে নেওয়ার কথা বলেছিলেন,উত্তর প্রদেশের ৩ শতাধিক মসজিদ গুঁড়িয়ে দেওয়ার কথা বলেছিলেন,বাংলাদেশের সিলেট থেকে খুলনা পর্যন্ত এলাকা দখল করার কথা বলেছিলেন।

শুধু সুব্রামনিয়াম নয় ফেসবুক,টুইটারে লক্ষ্য করলে দেখবেন প্রায় সব ইণ্ডিয়ান হিন্দুরাই এই গণহত্যাকে সমর্থন দিচ্ছে।ফিলিস্তিনের গণহত্যা দেখে কষ্ট পাওয়াটাই স্বাভাবিক কিন্তু আমাদের পাশেই যে আরেক ইসরাইল রয়েছে সেটার ব্যাপারে আমরা বেখবর!অদূর ভবিষ্যতে আমাদের পরিণতি ফিলিস্তিনের মত হওয়াটা অস্বাভাবিক নয়।

ভারতে রাষ্ট্রীয়ভাবে লালন-পালন করা আরএসএস, বজ্রং দল, শিব সেনা, দুর্গা বাহিনী, রাম সেনা ইত্যাদি সন্ত্রাসী সংগঠন প্রতিষ্ঠার পটভূমি এবং উদ্দেশ্য যে মুসলিম নিধন তা একটু স্টাডি করলেই বুঝা যায়!

অনেকেই হয়ত সুশীল সাজতে গিয়ে কিংবা সাম্প্রদায়িকতার ভয়ে এ বিষয়গুলি এড়িয়ে চলেন।কিন্তু আপনি নিশ্চিত থাকুন আজ অথবা কাল আপনার আমার অবস্থা রোহিঙ্গা কিংবা ফিলিস্তিনিদের মত হবেই।

বিষয়: বিবিধ

১১৬৮ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

251110
০৫ আগস্ট ২০১৪ সকাল ১০:০৯
দুষ্টু পোলা লিখেছেন : ভয়াবহ . ভালো লাগলো
০৫ আগস্ট ২০১৪ সকাল ১০:১৬
195302
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : ভয়াবহ তো খারাপই লাগার কথা।Straight Face Straight Face Straight Face
251119
০৫ আগস্ট ২০১৪ সকাল ১১:০২
ছাপোষা লিখেছেন : আমরা কি তাদের মোকাবেলায় প্রস্তুত???
০৫ আগস্ট ২০১৪ দুপুর ০১:৫৯
195380
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : মোকাবেলা শুধু অস্ত্র দিয়ে করতে হবে তা কিন্তু নয়। অনেক বাংলাদেশিও আছে যারা "ধর্ষনের আড়ত" খ্যাত ভারতের বন্দনা করতে করতে ব্যস্ত। আমাদের ভারত বন্দনা করার আগে এই বিষয় গুলো ভেবে দেখা উচিৎ বলে আমি মনে করি।
251138
০৫ আগস্ট ২০১৪ দুপুর ১২:২১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : বিজেপি ও ইসরাইল এর সখ্যতা তো পুরান।বাজপেয়ি সরকারের নিরাপত্তা উপদেষ্টা এবং তৎকালিন গোয়ার গভর্নর লেঃজেঃ জ্যাকব ইসরাইল এর সন্মানিত নাগরিক এবং ভারতে ইসরাইলি অস্ত্র আমদানির প্রধান এজেন্ট। ১৯৭১ সালে ভারতিয় ইষ্টার্ন কমান্ড এর এই চিফ অফ স্টাফ বর্তমান বাংলাদেশের মন্ত্রি এয়ার ভাইস মার্শাল একে খন্দকার এর ঘনিষ্ট বন্ধু এবং এই সরকার কর্তৃক সন্মানিত বিদেশি বন্ধু। এই লোক তার বইতে নিজেকেই ১৯৭১সালের প্রধান যোদ্ধা দাবি করেছে। যদিও তার পদমর্যাদা অনুযয়ি সে সময় তার দায়িত্ব ছিল কেবল প্রশাসনিক বিষয় গুলি সমন্বয় করা।
০৫ আগস্ট ২০১৪ দুপুর ০২:০৪
195382
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : "এই লোক তার বইতে নিজেকেই ১৯৭১সালের প্রধান যোদ্ধা দাবি করেছে।"

করবেই তো। চেতনাজীবিরা তো এখন স্বাধীনতা এবং ইসলামকে মুখামুখি দাড় করিয়েছে। এই সুযোগটা তো তারা গ্রহন করবেই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File