নতুন জিবন পেলেন আ:লীগের বিদ্রোহী নেতা: জনসভায় প্রকাশ করলেন র‌্যাবের নির্মম পরিকল্পনা

লিখেছেন লিখেছেন নিষিদ্ধ ০৮ মার্চ, ২০১৪, ১০:৩৮:৩২ সকাল



র‌্যাবের নির্মমতা বা প্রশাসনের অনেক নির্মমতা জনগনের উপর চলতে থাকে তা জানার পরেও মিডিয়ায় স্থান পায় না। ভয়তে, না কি কোন অদৃশ্য নিষেধাজ্ঞায়? না কি মিডিয়া গুলো নিজেদের আদর্শ বিকিয়ে বা সমর্পণ করেছে সরকারে কাছে। না কি বার্তা সম্পাদকেরা দিন দিন সাংবাদিকতার আদর্শ ভুলে নিজের স্বার্থের দিকে ঝুকে যাচ্ছে।

আ:লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় কি নির্মম নিকৃষ্ট এবং নিজ দলের নেতাকে হত্যার পরিকল্পনা করে তা জনসম্মূখে প্রকাশ করে দিলেন আ:লীগের এই নেতা।

‘নির্বাচন থেকে সরে না দাঁড়ালে রাজেন্দ্রপুরের গভীর জঙ্গলে নিয়ে ক্রসফায়ারে দেওয়া হবে। মাথা আর পায়ের তালুতে গুলি করে তোকে হত্যা করা হবে। গাড়িতে বসে র‌্যাব সদস্যরা এভাবে হুমকি দেওয়ার পরই রাজেন্দ্রপুর গভীর বনের কাছে নিয়ে নামানো হয় আমাকে। আমি আজ একটি নতুন জীবন পেলাম। আপনাদের ভালোবাসায়ই আমি ফিরে এসেছি। নির্বাচন থেকে সরে না দাঁড়ানোই ছিল আমার অপরাধ।’ র‌্যাবের হাতে গ্রেফতার হওয়ার ৫ ঘণ্টা পর ছাড়া পেয়ে সমর্থকদের উদ্দেশে এভাবেই আবেগাপ্লুত হয়ে বক্তব্য রাখছিলেন শ্রীপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল জলিল।

সূত্র: Click this link

বিষয়: বিবিধ

১২৪৯ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

188778
০৮ মার্চ ২০১৪ সকাল ১১:১০
হতভাগা লিখেছেন : আমাদের ট্যাক্সের টাকার কি চমতকার ব্যবহার !
188797
০৮ মার্চ ২০১৪ সকাল ১১:২৯
আমি মুসাফির লিখেছেন : যে সব র্যাব তাকে নিয়ে গেছিল মনে হয় এরা হাম্বালীগেরই উচ্ছিষ্টভোগী বা তাদেরই লোক র্যাবের পোশাকে ধরে নিয়ে তাকে বিদ্রোহী হবার নাম ঘুচিয়ে দিবে।
মানে হাম্বালীগের কেহ বিদ্রোহী হতে পারবে না। চমতকার পলিসি।
189032
০৮ মার্চ ২০১৪ রাত ০৮:৪৩
সজল আহমেদ লিখেছেন : হাম্বা,হাম্বা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File