আমি হ্যান্ড সেক এর বিপক্ষে নই- তবে তিনি ইসলামী

লিখেছেন লিখেছেন নিষিদ্ধ ০৫ মার্চ, ২০১৪, ০৫:০৫:১৯ বিকাল



একজন নারী পুরুষ হ্যান্ড সেক এর বিরোধি আমি নই। এতে এমন কিছু হয় বলে মনে হয় না। তবে একজন মুসলিম নারী অধিকারিনী হলে অবশ্যই আপত্তি আছে। এছাড়া তিনি সর্বসময় নিজেকে নামাজি বলে ব্যক্ত করে থাকেন এবং নিয়মিত কোরআন তেলওয়াত করেন বলে আমরা জানি তিনি। এর পরেও আপত্তি নেই তিনি একজন প্রধানমন্ত্রী দেশের স্বার্থে অনেক পরিস্থিতি মোকাবেলা করতে হয়। তবে এখানে দেশের কোন স্বার্থও নেই । কারণ তিনি পারলেন না পানির ন্যয্য হিস্য আনতে। তিনি পারলেন না তিস্তা চুক্তি করতে। মনমহন সরাসরি তিস্তাচুক্তি নাকোচ করে দিলেন। তিনি পারলেন না সিমান্তে হত্যা, নির্যাতন বন্ধ করতে । তাহলে তিনি কেনও এত মনমহনের সাথে দহরম-মহরম সম্পর্ক রেখে লাভ কি। তিনি শুধু পারলেন সব কিছুই দিয়ে দিতে। দেশ আমার মা, আর আমার মায়ের উপর নির্যাতন কোন ভাবেই মেনে নিবো না। তাহলে উনি কিসের স্বার্থে শরীর দিয়ে বেড়াচ্ছেন। গ্রাম্য একটি কথা আছে উনি জানে কি না জানিনা । প্রীতে পেট বাধে। তার অর্থ যদি কারো সাথে অনেক গভির প্রেম হয় তাহলে অন্ত:স্বত্তা হওয়ার সম্ভাবনা থাকে। এতে প্রমিক পালায় আর প্রমিকা গলায় দড়ি বা বিষ খায়। অথবা নিজের কপাল দেয়ালে পেটায়। অতএব ওনাকে বলবো এখনও সময় আছে প্রীতি কমিয়ে দেন নাহলে আপনাকেই নিজের কপাল নিজের পেটাতে হবে। ধন্যবাদ সকলকে

বিষয়: বিবিধ

৩১৩৩ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

187278
০৫ মার্চ ২০১৪ বিকাল ০৫:৩১
আমি মুসাফির লিখেছেন : উনি ৯টা ডক্টরেট ডিগ্রী নিয়ে পুরুষের ছল বোঝেননি ?? একের পর এক ছল করেই চলেছে মানোমোহন সিং আর উনি খামাখা তার পিছনে ছুঠছে । যদি ক্ষমতায় বেশী প্রিয় হয় তাহলে আস্তাকুড়ে যেতে বেশী বাকী নেই। কারণ মীরজাফর এবং ঘষেটি বেগমের কথাটা মাথায় রাখা উচিত। নইলে খাতিরেই পেট বেধে যাবে।
187282
০৫ মার্চ ২০১৪ বিকাল ০৫:৩৮
হতভাগা লিখেছেন : মমতার দৃঢ় অবস্থানের কারণে মনমোহন পারেন নি হাসুবুকে তিস্তা এনে দিতে ।

যতই মমতাকে আপন বলি না কেন বাংলা ভাষী হিসেবে , উনি কিন্তু আগে উনার রাজ্যকেই প্রাধান্য দিয়েছেন । এবং এটাই হওয়া উচিত ।

আশা করি হাসুবুর চৈতন্যদয় হবে ।
187313
০৫ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৬:৩৫
সরকার বিরোধী লিখেছেন : ওনি সব করতে পারেন ।
187324
০৫ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৬:৫৩
বিন হারুন লিখেছেন : আপনি নামাজ পড়েন, রোজা রাখেন, কুরআন পড়েন আবার আলেম ওলামাদেরও হত্যা করেন সবই করেন.
টেলিফোনে হাসিনাকে খালেদা.
187340
০৫ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৭:১৯
সাদাচোখে লিখেছেন : ভাল প্রশ্ন করেছেন - কিন্তু উত্তর নেই।

++++++++++++++++++্

'দেশ আমার মা'।
আসলেই কি তা সত্যি? নাকি এ লাইনটাও আমাদের মাথায় ডুকানো হয়েছে যেমন করে ডুকানো হয়েছিল, 'বিদ্যা অর্জনের জন্য সদূর চীন দেশে যাও'।

187434
০৫ মার্চ ২০১৪ রাত ০৯:১৬
বাংলার দামাল সন্তান লিখেছেন : এই মিয়া কথা কম কন, বুবু প্রতিদিন তাহাজ্জুত পড়ে, কুরআন পড়ে, মা দূর্গা গজে করে আসে সব জানে, আপনি এত কথা বলেন কেন?
187578
০৬ মার্চ ২০১৪ রাত ০২:৪০
সজল আহমেদ লিখেছেন : উনি এমন প্রজাতিরঃ-
ইয়ে খাঁজা,কুছ তু আযা,পেট তো ভারে যা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File