আসুন মানুষ নয় ব্লগার ওয়াশিকুরকে জানি

লিখেছেন লিখেছেন সজল আহমেদ ০২ এপ্রিল, ২০১৫, ০৮:১২:১৯ রাত

ওয়াশিকুর বাবুর মৃত্যুতে গভীর শোকাহত(প্রকৃত নয় সুযোগের পাগল) নাস্তিক কূল ব্যাপক হারে ইসলাম,মুসলিমদের বিপক্ষে বিদ্বেষাগার ছড়াচ্ছে ফেসবুক আর ব্লগে।একে তো নাচুনে বুড়ি আরো পেল ঢোলে বারি বোঝেনই তো কি হয় অবস্থা !

কেউ কেউ আবার মুসলিমদের কে কুত্তার বাচ্চা(!)খেতাবে ভূষিত করেছেন যদিও তাঁর পিতা কিংবা পিতামহ কুত্তার বাচ্চা কিনা সেটা ক্লিয়ার করেননি(অধিকাংশ নাস্তিক নিজেদের মুসলিম বংশদ্ভুত দাবী করে কিনা)

ওয়াশিকুর বাবুর মৃত্যুর পর আমি মুসলিম বাংলা ব্লগ ও ইস্টিশন ব্লগে ওয়াশিকুর এর হত্যা ঠিক হয়েছে কিনা সে বিষয়ে একটি লেখা পোস্ট করেছিলাম ।লেখাটিতে আমি ওয়াশিকুরের হত্যাকারীদের সন্ত্রাসী বলেছি,অথচ বাকসন্ত্রাসী নাস্তিকদের ব্যাপারে কিছুই বলিনি।লেখাটি যে কেউ পড়লে আমাকে নাস্তিকদের পক্ষই ধরে নেবে।

আমার উচিত্‍ ছিল লেখাটিতে বাক সন্ত্রাসী ওয়াশিকুরের সাইবার জনিত অপরাধ গুলো ও তুলে ধরা কিন্তু তা করিনি যেহেতু তাঁর পরিবার ও নাস্তিকরা তাঁকে হারিয়ে গভীর শোকাহত হয়েছিল।

কিন্তু এখন যেভাবে এই হত্যাকে ইস্যু করে পাতি নাস্তিকরা ইসলাম ,মুসলিমদের প্রতি বিদ্বেষাগার ছড়াচ্ছে তাতে চুপ থাকা যাবেনা।

ওয়াশিকুর শুধু বাক সন্ত্রাসীই ছিলনা ছিল নির্দিষ্ট একটা সম্প্রদায়ের বিশ্বাসের উপর আঘাতকারী সাইবার সন্ত্রাসী।তাঁর লেখাগুলো সাধারণ মুসলিমরা পড়লে নিশ্চিত সাম্প্রদায়িক দাঙ্গা বাঁধতে পারত কেননা সাধারণ মুসলিমদের ধারনা শুধুমাত্র হিন্দুত্ববাদীরাই ইসলাম ও মুসলিমদের প্রতি অনলাইনে বিদ্বেষাগার ছড়ায়।নাস্তিকদের দাঁত ভাঙ্গা জবাব নামক স্যাটেয়ারে মহান আল্লাহ্ কে,ইসলামের নবীকে,ধর্মীয় বিশ্বাস কে বিভিন্ন ভাবে আঘাত করা , হেয় প্রতিপন্ন করাই ওয়াশিকুরের দৈনন্দিন কাজ ছিল।

তাঁর লেখাগুলো ভদ্র নাস্তিকদের জন্য ও কাল হয়ে দাঁড়াতে পারত।আসুন তাঁর লেখার কিছু নমুন দেখি:















(ছবিগুলো সদালাপের সৌজন্যে দেয়া হল)

যিনি মুসলিমদের বিপক্ষে জেহাদ করেছেন তিনি জেহাদে শহীদ হয়েছেন এটা তো ব্যাপক গর্বের ব্যাপার স্যাপার!



ওয়াশিকুর বাবুর(নাস্তিকদের ভাষ্য অনুযায়ী মানুষ নয় মৃত ব্লগার) একটা লেখায় দেখলাম তিনি ইসলামের ধ্বংস চাচ্ছে ।আরেকটি ছবিও নজরে আসল (ছবিটি মূলত শার্লী হেব্দোর ওয়েব পেজ থেকে তিনি চুরি করে কপিরাইট লঙ্ঘন করে নিজের নামে চালিয়ে দিয়েছ ফটো ক্রেডিট দেয়নি)কার্টুন ছবিটিতে ইসলামের নবী মোহাম্মাদ(সাঃ) এর কাল্পনিক চিত্র আঁকা ।যেখানে দেখা যাচ্ছে কার্টুনের ব্যাক্তিটি হাতে হ্যান্ড গ্রেনেড নিয়ে দাঁড়িয়ে আছে আর উপরে ইংরেজীতে বড় করে লেখা

DIT(It) MUHAMMAD.এই হল তাঁর মুক্তমন আর এই হল বিশেষ কপিবাজ ব্লগার যার স্যাটেয়ার গুলোর অধিকাংশই ছিল বিভিন্ন ইসলাম বিদ্বেষী ওয়েব পেজ থেকে কপিপেস্ট করা ।(তথ্যসূত্র দিলে তাঁকে কপিবাজ বলতাম না)।যাইহোক ,তিনি সারাটা জীবন ইসলামকে পঁচানোর চেষ্টা করেছেন তাঁকে কিনা শেষমেষ ঐ ইসলামিক নিয়মেই দাফন কাফন করা হোল?এখন চল্লিশা হবে,মৃতের কবর আযাব মওকুফের জন্য তাঁদের সেই চির প্রতিদ্বন্দী আল্লাহ্ পাকের কাছে কান্নাকাটি করতে হবে।

চল্লিশায় আবার তাঁর সহ নাস্তিকরা দাওয়াত খেতে যাবে,মোনাজাত ধরে আল্লাহ্ পাকের কাছে কান্নাকাটি ও হয়ত বা করবে আহা কি কষ্টের তাইনা?

কি লজ্জার কথা নাস্তিক্যবাদী গেয়ো ভূত গুলোর জন্য !

ওয়াশিকুরের শ্রদ্ধেও পিতার উচিত্ ছিল দেহটা পীর সাহেব শার্লীজিত্(অভিজিত্‍ রায় কে দেয়া রায়হান ভাইয়ের নাম শার্লীজিত্‍) বাবার(যেহেতু জন্ম পরিচয় সনাতন ,সনাতন গুরুদের বাবা ডাকা হয়)মত বিশ্ববিদ্যালয়ে দান করে দেয়া আর না হয় নাস্তিকদের একটা মিউজিয়াম করা উচিত্ যেখানে তাঁদের মতালম্বী জেহাদিদের(যেহেতু তিনি ইসলাম ও মুসলিমদের বিপক্ষে জেহাদ করেছেন) দেহ রেখে দেয়া হবে যুগের পর যুগ ।নাস্তিকদের বাচ্চারা বড় হলে হাত দিয়ে দেখিয়ে দিবেন ,বাবা এটা কে জানো তো ?

ঐ যে ২০১৫সালের জেহাদে যিনি শহীদ হয়েছেন ।বাচ্চারা মমির সামনে লুটিয়ে পরে সম্মান দেখাবে জয়তু বাবা ওয়াশিক।

বিষয়: বিবিধ

১৯৪৮ বার পঠিত, ২৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

312504
০২ এপ্রিল ২০১৫ রাত ০৮:৪৭
শরাফতুল্লাহ লিখেছেন : নাস্তিকদের আল্লাহর জমীনে মাটি দিতে না দেয়াই উচিৎ।
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:০৭
253579
সজল আহমেদ লিখেছেন : ইহা বলিলে আবার মৌলবাদী হওয়া লাগে আপনে প্রস্তুত তো ?
312505
০২ এপ্রিল ২০১৫ রাত ০৮:৪৯
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু শ্রদ্ধেয় সজল ভাইয়া। আলোড়িত এই হত্যাকাণ্ডে যেভাবে ঝড় বয়ে যাচ্ছে এবং ইসলাম ও আলেমদের প্রতি কটাক্ষ করা হচ্ছে তা সত্যিই নিন্দনীয়। আপনার সাথে সহমত ভাইয়া।

আপনার জন্য অনিঃশেষ দোয়া , শুভেচ্ছা এবং শুভকামনা রইলো।

০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:১০
253580
সজল আহমেদ লিখেছেন : ওয়ালাইকুমুস্'সালাম ওয়া রহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু ।আশাকরি আপু ভাল আছেন ।বাংলাদেশের আলেম ওলামারা ৭৫ থেকেই এরকম বহু চাপের মুখ থেকে টিকে আসতে পেরেছে আলহামদুলিল্লাহ্ !আশা করা যায় এ সামান্য চাপের মুখ থেকেও তাঁদের আল্লাহ্ পাক স্বয়ং উনি রক্ষা করবেন ।ধন্যবাদ ভাল থাকুন ,আপনার আব্বা আম্মাকে আমার পক্ষ থেকে সালাম ও অশেষ মোবারকবাদ জানাবেন ।
312519
০২ এপ্রিল ২০১৫ রাত ০৯:৩১
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আপনার সাথে একমত পাশাপাশি অনুরুধ থাকবে আপনার নাস্তিক বিরুধী লিখনীয় যেন আরো সচল হয়
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:১৪
253582
সজল আহমেদ লিখেছেন : আশা করা যায় আপনি সহ আমার সহ ব্লগার ভাইয়েরা পাশে থাকলে লিখতে পারব ইনশাআল্লাহ্ !প্রবাসে ভাল থাকুন সুস্থ্য থাকুন ফি আমানিল্লাহ্ !
312544
০২ এপ্রিল ২০১৫ রাত ১১:৩৩
সাদাচোখে লিখেছেন : সাবলীল, ফ্যাক্টচুয়াল, যৌক্তিক ও কটাক্ষ ভরা ভাল লিখা লিখেছেন। পড়তে ভাল লাগলো। ধন্যবাদ।
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:১৬
253583
সজল আহমেদ লিখেছেন : ধন্যবাদ ,মন্তব্যটা যে কারো উত্‍সাহ যোগাবে ,আমার মত নিম্ন পর্যায়ের ব্লগাররা এরকম মন্তব্যে পেলে লিখতে আরো উত্‍সাহ বোধ করবে ।ভাল থাকুন যেখানেই থাকুন না কেন ।
312550
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:০২
দিগন্তের সূর্য লিখেছেন : নাস্তিকতার চর্চা হতেই পারে কিন্তু নাস্তিকতার চর্চার নামে বাংলাদেশী নাস্তিকরাা যা শুরু করেছে তা ভয়ংকর।
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:১৮
253585
সজল আহমেদ লিখেছেন : বাংলাদেশের সব নাস্তিকরা উগ্র নয় ।কিছু কিছু(যদিও মাত্র ২জন চোখে পরল পারভেজ আলম ভাই ,আনিস রায়হান ভাই) নাস্তিক আছে যাদের প্রায় সিংহ ভাগ লেখা পড়লে সারাক্ষণ শ্রদ্ধা করতে ইচ্ছে হয় ।
312561
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:৪৩
নূর আল আমিন লিখেছেন : কুত্তার বাচ্চার দাফন কাফন না করে মাংসগুলো শুওরকে খাওয়ানো উচিত আছিলো
০৩ এপ্রিল ২০১৫ রাত ০৩:০২
253601
সজল আহমেদ লিখেছেন : আহা ওসব বলতে নেই পুলিশি নজরে পরে যাবেন যে দাদা!
312563
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:৪৭
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : সজল ভাইকে অনেক দিন পর ব্লগে পেলাম!!
আপনি কিন্তু সবার চেয়ে আলাদা লেখা উপহার দিয়ে থাকেন আপনার অনুপুস্থিতি আমাদের আহত করে......!!!

আজকের লেখাও ভালো লেগেছে, ধন্যবাদ।
০৩ এপ্রিল ২০১৫ রাত ০৩:০৬
253602
সজল আহমেদ লিখেছেন : ভাই ধন্যবাদ এই অধমকে মনে রাখার জন্য ।এই মাসটা খুব চাপে যাচ্ছে।যেটুকু সময় পাই muslimbanglablog.net এ কাটিয়ে দেই এই ব্লগে আসা হয়না তবে সামনের মাসে বেঁচে থাকলে এই ব্লগে নিয়মিত হব।পাঠ ও মন্তব্যের জন্য আবারো ধন্যবাদ।ভাল থাকুন ,সুস্থ্য থাকুন শুভ কামনা রইল ।
312566
০৩ এপ্রিল ২০১৫ রাত ১২:৫৭
আবু জান্নাত লিখেছেন : দারুন লিখেছেন ভাইয়া, অনেক ধন্যবাদ।
০৩ এপ্রিল ২০১৫ রাত ০৩:০৮
253603
সজল আহমেদ লিখেছেন : পাঠ ও মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ ।ভাল থাকুন ,শুভ কামনা রইল ।
312591
০৩ এপ্রিল ২০১৫ রাত ০২:৪১
আবু জারীর লিখেছেন : বাক স্বাধীনতার অপব্যাবহার করে ওরা ইসলামের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছে। ঘটনা যারাই ঘটাকনা কেন ওরাতো বলীর পাঠা হচ্ছে তাইনা? কিসের আশায় এরা নিজের পায়ে কুঠার মারছে কচ জানে?
০৩ এপ্রিল ২০১৫ রাত ০৩:২২
253604
সজল আহমেদ লিখেছেন : পাঠ ও গঠনমূলক মন্তব্যের জন্য মোবারকবাদ ।এই মন্তব্যটা সহব্লগার হিসেবে আপনার সাথে একটু খোলামেলা ভাবেই করলাম
বাক স্বাধীনতার অপব্যাবহার করে ওরা ইসলামের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছে।

সহমত।ইসলামের বিপক্ষে বিদ্বেষ ছড়াইলে যেহেতু ইউরোপ আমেরিকায় পলিটিকাল এসাইলাম পাওয়া যায় তাই বিনা টেকায় বিদেশ ভ্রমনের সুযোগ এই বিদ্বেষাগার ছড়াইয়া লয় ।ওরা বাক স্বাধীনতার আড়ালে বাক সন্ত্রাসী ।

ঘটনা যারাই ঘটাকনা কেন ওরাতো বলীর পাঠা হচ্ছে তাইনা? কিসের আশায় এরা নিজের পায়ে কুঠার মারছে কে জানে?

ভাই বলির পাঠা হইলেও বা কি না হইলেও বা কি ?
বাপ দাদার পালন করা ধর্ম বেইচা যদি বিনা টেকায় যদি আম্রিকা যাওয়া যায় ,বিদেশী Sex House এ যদি একটা নিশি পার করা যায় তাইলে বলীর পাঠা হইয়াও তো বেপুক সুখ !
অনলাইন কবি তাই বলিয়াছেন

মুক্ত মনে কথা ,
আর মুক্ত ধোনে মোতা ,
একই জিনিস ,একই কথা ।
১০
312636
০৩ এপ্রিল ২০১৫ সকাল ১১:৩১
হতভাগা লিখেছেন : যে মুসলমান নামধারীরা মুক্তমনার নামে ইসলামকে গালি দিয়েই নিজেদের খুব আধুনিক হিসেবে প্রকাশ করে , তারা যখন মারা যায় তখন তাদের সাথীদের ইসলামী রীতিতে জানাজা হওয়া দেখতে কেমন লাগে ?
০৩ এপ্রিল ২০১৫ সকাল ১১:৩৯
253649
সজল আহমেদ লিখেছেন : তখন পাতি নাস্তিক দিগের জন্য বড়ই লজ্জার বিষয় হইয়া দাঁড়ায় ।
১১
312649
০৩ এপ্রিল ২০১৫ দুপুর ০২:০৯
নূর আল আমিন লিখেছেন : খ্যাক
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০৭
256663
সজল আহমেদ লিখেছেন :
১২
312669
০৩ এপ্রিল ২০১৫ বিকাল ০৪:৫৬
সত্য নির্বাক কেন লিখেছেন : উহারা প্রচার করুক হিংসা বিদ্বেষ আর নিন্দাবাদ
আমরা বলিব সাম্য শান্তি এক আল্লাহ জিন্দাবাদ
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০৮
256665
সজল আহমেদ লিখেছেন : রাইট রাইট

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File