জামায়াত বিরোধী প্রচারণা এবং ...............

লিখেছেন লিখেছেন তানজিমুল হাসান মায়াজ ১২ মার্চ, ২০১৪, ০২:৪৬:০৭ রাত

ছোট বেলা থেকেই শুনে আসছি এবং প্রত্যক্ষ ভাবে দেখে আসছি নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের আর্কষন একটু বেশী ই থাকে।শুধু তাই নয় এর ভিতরে পর্যন্ত প্রবেশ করছে।আর নিষিদ্ধ জিনিষের প্রচারণা বাতাসের আগে দৌড়ায়।

জামায়াত এবং শিবির এর প্রচার হয়ে যাচ্ছে অটোমেটিক।কিভাবে?হ্যা,জামায়াত এর নামে নানা রকম অপপ্রচার মুলত জামায়াত এর কোটি টাকার কাজ করে দিচ্ছে।যেখানে কয়েক বছর আগে ও মফস্বল এর মানুষ জামায়াত-শিবির এর ব্যাপারে ছিলো একেবারেই অজ্ঞ।কিন্তু আজ একেবারেই ব্যাতিক্রম ,শুধু বাংলাদেশ নয় বহির্বিশ্বের সব যায়গায় এখন জামায়াত শিবির এর নাম।তবে এখন আরো বেশী স্পষ্ট মানুষের মনভাব।জামায়াত-শিবির জিনিষ টা কি দেখার জন্য মানুষ একেবারে এর ভেতরে ই প্রবেশ করছে।যখন ই প্রবশ করছে তখন ই বুঝতে কোন অসুবিধে হচ্ছে না যে আসলে এটা সম্পুর্ণ একটা ইসলামি দল।আর যার কারণে ইসলাম বিদ্ধেষী লোক গুলো রাজনীতির আড়ালে ইসলামকে ধ্বংস করার পায়তার করছে আর জামায়াত শিবির কে জঙ্গি গোষ্ঠি হিসেবে প্রচার করতে চাচ্ছে।কিন্তু আসল ঘটনা সেই একাট ই। নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের আগ্রহ আর তার খুটি নাটি নিয়ে ঘাটা ঘাটি করা।আর সেই ঘাটা-ঘাটি ই হলো জামায়াতের সম্মৃদ্ধি অর্জনের আসল উপায়।যেটি এক কথায় বিনে পয়সায় ই পেয়ে যাচ্ছে জামায়াত।

বিষয়: বিবিধ

৯৬০ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

190970
১২ মার্চ ২০১৪ রাত ০২:৫৭
শেখের পোলা লিখেছেন : এখানেই বোঝার বিষয়৷ ধর্মের কল বাতাসে নড়ে৷
191044
১২ মার্চ ২০১৪ সকাল ১১:১০
বাংলার দামাল সন্তান লিখেছেন : জাজাকাল্লাহুল খাইরান, অনেক গুরুত্বপূর্ণ পোষ্ট, ধন্যবাদ।
191123
১২ মার্চ ২০১৪ দুপুর ০১:২৪
শফিউর রহমান লিখেছেন : জ্বি; কিন্তু কুরবানী করতে হচ্ছে অনেক। আর আল্লাহপাক তাঁর জন্য নিরেট কুরবানীই পছন্দ করেন। বিনিময় শুধুই তাঁর সন্তুষ্ঠি, নেয়ামতে পরিপূর্ণ জান্নাত।
191305
১২ মার্চ ২০১৪ রাত ০৯:০১
সজল আহমেদ লিখেছেন : গুরুত্বপূর্ণ লেখা।না ভেবে মন্তব্য করতে পারবনা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File