মিথ্যাচারের নমুনা দেখুন

লিখেছেন লিখেছেন কাজী মিয়াজান ১৯ জানুয়ারি, ২০১৪, ০৩:৫৪:৫৬ দুপুর

১৮/১/১৪ তারিখেদৈনিক জনকন্ঠে প্রকাশিত একটি সংবাদ দেখুন

"লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কেটে দিল বিএনপি জামায়াতের ক্যাডাররা

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ জেলা সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের চিনিপাড়ায় বিএনপি-জামায়াতের ক্যাডাররা যুবলীগকর্মী মোস্তাফিজার রহমান লুথুর পায়ের রগ কেটে দিয়েছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের হয়েছে। নির্বাচনের সময় ভোটকেন্দ্রে দলীয় প্রার্থীর পক্ষে ভূমিকা রাখায় তার ওপর এ হামলা চালানো হয়।

জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টায় জেলা সদরের মহেন্দ্রনগর ইউনিয়নের চিনিপাড়া গ্রামের আমিন বাজারে নিজ বাড়ির সামনে যুবলীগকর্মী লুথুর ওপর হামলা হয়। মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির মৎস্য দলের সভাপতি কাঠুরিয়া মোস্তাফিজার, যুবদলের নেতা বাবু, লম্বু বাবু রতন, সেলিম, একরামুল, জাহাঙ্গীর, রুবেল, জসিম, মাহাবিল ও বুলেটের নেতৃত্ব দুবৃর্ত্তরা হামলা করে। হামলার শিকার লুথু ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিপনের ছোটভাই। দুবৃর্ত্তরা যুবলীগকর্মী মোস্তাফিজার রহমান লুথুর ডান পায়ে রগ কেটে দেয় ও এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকারে লুথুর মা এগিয়ে এসে সন্ত্রাসীদের হাতে পায়ে ধরে তাকে প্রাণে রক্ষা করেন। পরে মুমূর্ষু লুথুকে উদ্ধার করে রাতেই লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তার বড়ভাই রিপন বাদী হয়ে থানায় শনিবার সন্ধ্যায় মামলা দায়ের করেছেন। চিনিপাড়া ভোটকেন্দ্রে নির্বাচনী দলীয় কাজে নিয়োজিত থাকায় তার ওপর এ হামলা চালানো হয়।

লালমনিরহাট সদর থানার ওসি মোঃ জমির উদ্দিন মামলার সত্যতা স্বীকার করেন। দুবৃর্ত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান।"

আমাকে আর কিছু বলতে হবে না মিথ্যাচারটি আপনারাই খুজবেন।বি এন পির সাথে জামায়াতের নামটি জড়ানো হয়েছে অথচ হামলাকারিদের মধ্যে জামায়াতের কারও নাম কেন প্রকাশ হয়নি?মোল্লা নাসিরুদ্দিনের সেই মাংস আর বিড়ালের গল্পের মত,মাংসও ১ কেজি বিড়ালও ১ কেজি তাহলে বিড়াল থাকলে মাংস কৈ আর মাংস থাকলে বিড়াল কৈ? উত্তরটা জানা থাকলে কেউ দিয়েন

বিষয়: বিবিধ

১০৪৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File