আজ বিশ্ব বেহায়া দিবস!

লিখেছেন লিখেছেন সত্যের বিজয় ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:৫২:১৫ রাত

আজ 14 ই ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসের নামে বিশ্ব বেশ্যা এ্যান্ড বেহায়া দিবস পালিত হবে। এ দিবস উদযাপনে বিপদগামী যুবক যুবতীদের বেহায়াপনা, অশ্লীলতা এতটাই বৃদ্ধি পেয়েছে যে,যতই ওয়াজ নসীহত করা হয়না কেনো, ওরা মানবে না।ওদের কাজ ওরা চালিয়েই যাবে। কাজেই এসব বেহায়াপনা বন্ধ করতে যাদের শক্তি সামর্থ্য আছে তাদের উচিত কিছু কার্যকরী ব্যবস্থা অবলম্বন করা। যেমন - 1/ এ দিবসে প্রেমিক প্রেমিকা সেজে রাস্তা ঘাটে যারা ঘুরতে বের হবে তাদের ধরে ধরে বিয়ে পড়িয়ে দেয়া। 2/ কিছু বাঁশের লাঠি জোগাড় করে রাখা, রোড ঘাটে, পার্কের চিপায় চাপায় ওদের নষ্টামি চোখে পড়লেই বাঁশ লইয়া দৌড়ানি দিবেন। 3/ যে সব ছেলে মেয়ে, যুবক যুবতী ভালবাসা দিবস পালনের নামে অশ্লীলতা,বেহায়াপনায় লিপ্ত হয়ে পড়ে তারা নিশ্চয় আমার আপনারই কারও বোন, কারও ভাই।কারও সন্তান। সো অভিভাবকগন যদি একটু সচেতনতার পরিচয় দেন তাহলে এসব অপকর্ম অনেকাংশেই রোধ করাসম্ভব। 4/ এ দিবসে আপনার ভাইকে, আপনার বোনকে ঘরের বাহিরে যেতে দিবেন না। হ্যা,একান্ত জরুরী কাজ হলে ভিন্ন কথা। 5/মেয়েদের মনে রাখা উচিত, আজ আপনি যেসব ছেলেদের সাথে প্রেম করছেন, মাখামাখি করছেন, সেসব. ছেলেরা কিন্তু কখনোই আপনাকে স্ত্রী হিসেবে গ্রহণ করবে না। বিয়ে করবে না। বরং তারা ভালবাসে আপনার দেহটাকে। কাজেই ছেলেদের ইউজ করা টিস্যু পেপার হইয়েন না। নিজেদের ভার্জিনিটি দয়া করে নষ্ট করবেন না। পরে সারা জীবন পস্তাইবেন, মাগার লাভ হইবে না। কাজেই সাবধান। 6/ ভালবাসা দিবস পালনকারী ভাইদের বলছি..... আজ আপনি ভালবাসার নামে যে মেয়ের সাথে ফস্টিনস্টি করছেন,আপনার বোনের সাথে যদি কেউ এমন করে আপনি কি তা সহ্য করবেন? মেনে নিবেন? কেনো বুঝতে চাননা, আপনি যে মেয়ের ইজ্জত হরন করছেন সেও তো কারও না কারও বোন। পরিশেষে বলছি... এ দিবস ইহুদি খৃস্টানদের আবিষ্কার। তারা আল্লাহ্ ও তার রাসূল এবং মুসলমানের চির দুশমন। এই ইহুদি খৃস্টানরা চিরকাল জাহান্নামী হবে। আপনি কি চান, ইহুদি খৃস্টানদের সাথে আপনার হাশর হোক?আপনার জাহান্নাম হোক? আপনি কি চান ইহুদি খৃস্টানদের অন্তর্ভুক্ত হতে?? যদি না চান, তাহলে এসব দিবস পালন করা থেকে বিরত থাকুন। আল্লাহর রাসূল হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ইরশাদ করেছেন " من تشبه بقوم فهو منهم অর্থ - যে ব্যক্তি কোন জাতির অনুসরণ অনুকরণ (রীতিনীতি পালন) করবে, সে সেই জাতিরই অন্তর্ভুক্ত বলে গন্য হবে। " এখন কী করবেন? সিদ্ধান্ত আপনার।

বিষয়: বিবিধ

২৬৩৫ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

359453
১৪ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ০৫:১৯
শেখের পোলা লিখেছেন : যারা বা যাদের পোলা পানে এ দিবস পালন করে তার নীতি কথার ধার ধারেনা৷ তারা প্রগতিশীল৷ময়ূরপুচ্ছ পিছনে লাগিয়ে সভ্য, উন্নত সমাজে মিশতে চায়৷ অবশ্য বলা আমাদের কর্তব্য৷ বলতে থাকুন৷
359466
১৪ ফেব্রুয়ারি ২০১৬ সকাল ০৯:৪০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : যাদের জন্য স্বাভাবিক সংস্কৃতি তাদের অন্ধ অনুকরন রে আমরা বানিয়েছি একে লাম্পট্য ডে!
359487
১৪ ফেব্রুয়ারি ২০১৬ দুপুর ১২:০০
359510
১৪ ফেব্রুয়ারি ২০১৬ দুপুর ০৩:০১
এম আবদুল্লাহ ভূঁইয়া লিখেছেন : ভালোবাসা দিবস আমাদের সংস্কৃতি নয়,ভালোবাসা দিবস নামক সামাজিক এ ক্যান্সার থেকে আপনার সন্তানদের দূরে রাখুন।ভ্যালেন্টাইন ডে’ যা আজকের ‘বিশ্ব ভালবাসা দিবস’।এই দিসবতো পালনীয় নয় বরং একে থুথু নিক্ষেপ করা উচিত।এটা ভালবাসার নামে "গজব দিবস" "বিশ্ব বেহায়া" দিবস নাম হওয়া উচিত।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File