কে তার খবর রাখে ?

লিখেছেন লিখেছেন সত্যের বিজয় ১৫ ফেব্রুয়ারি, ২০১৪, ০৯:০০:৫৭ সকাল

ভ্যালেন্টাইন ডে পালনের জন্য আজ অপূর্ব সাজে সেজেছে ফারজানা।সকাল দশটা বাজতেই ঘর থেকে বেড়িয়ে যায় বান্ধবীর বাসায় যাওয়ার নাম করে।

নির্দিষ্ট স্হানে বয়ফ্রেণ্ডের সাথে দেখা করে সে।বয়ফ্রেণ্ড বাইক নিয়ে আগেই প্রস্তুত ছিল। উভয়ে একসাথে শহরের বিভিন্ন পার্ক.রেষ্টুরেন্ট ও অলিগলি ঘুরে কাটাতে লাগল।সন্ধে পার হয়ে রাত হল।তবু তাদের প্রেমালাপ,ডেটিং যেন শেষ হচ্ছে না।নির্জন একটি পার্কে বসে রসালাপ চলছিল দুজনেরই।হঠাৎ ঘড়ি দেখল ফারজানা,রাত দশটার কাটা ছুঁই ছুঁই করছে।সে তার বয়ফ্রেণ্ডকে তাকে বাড়ি পৌছে দেবার অনুরোধ করল।কিন্তু বয়ফ্রেণ্ডের সেদিকে যেন কোন খেয়ালই নেই।সে মোবাইলট বের করে কার কাছে যেন কল করল।কিছুক্ষণ পর সেখানে কিছু বখাটে যুবক হাজির হল।যারা মুলতঃ ফারজানার বয়ফ্রেণ্ডের বন্ধু।তারা যে নেশা করে এসেছে তা তাদের চোখে মুখে তাকিয়েই বুঝা যায়।

তাদের দেখে এক ভয় ও আতংকে থরথর করে কাঁপতে থাকে ফারজানা।কোনমতে ঢোকগিলে বললঃ কি ব্যাপার ! আপনারা কারা ?

নেতাগোছের একজন ফারজানার সামনে এসে মাতালের মত জড়িত গলায় বললঃ কেন এসেছি জানোনা গো সুন্দরী ? আইজকা হারাদিনতো প্রেমিকের লগে ভালবাসা দিবস পালন করলেন,

এহন

আমরা এট্টু আপনের লগে ভালবাসা দিবস পালন করমু।"একথা বলে অন্য সংগীদের দিকে ইশারা করতেই তারা ঝটপট ফারজানার হাত-পা-মুখ বেঁধে ফেলে ক্ষিপ্রগতিতে।ফারজানা কোন আওয়াজ করতে পারে না।কেবল একটা গোঙ্গানীর মত ক্ষীণ আওয়াজ ভেসে আসছিল তার কন্ঠ চিরে।ফারজানা আবছা আলোতে দেখল তার বয়ফ্রেণ্ড তাকে বিক্রি করে দিয়েছে ঐ বখাটেদের কাছে।

ভাবতে থাকে সে...তবে কি তার সাথে এতো দিনের প্রেম ভালবাসা সব মিথ্যে ছিল ? সব অভিনয় ?

সবই প্রতারণা আর ছল চাতুরি ??

সবকিছু পরিস্কার হয়ে যায় ফারজানার কাছে।কিন্তু ততক্ষণে কিছুই করার নেই। অদূরে রাখা প্রাইভেটকারে চেপে ফারজানাকে নিয়ে চলে গেল বখাটের দল।তার পরদিন...বুড়িগঙ্গা নদীতে ভাসতে দেখা গেল ফারজানার লাশ ঠিক সেই তিন্নির মত....

কে জানে ???

অবৈধ প্রেমের ফাঁদে পড়ে

এভাবে আরো কত যে ফারজানা আমাদের মাঝ থেকে হারিয়ে যাচ্ছে প্রতিনিয়ত...

কে তার খবর রাখে ? :(

(বাস্তবতার আলোকে লিখিত গল্পটি কাল্পনিক)

বিষয়: বিবিধ

৯৭৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

177218
১৫ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১০:১৫
নীল জোছনা লিখেছেন : এইজন্যই বলি

আবেগে দিও নাতো মন প্রাণ দেহ....
পরে কিন্তু খোঁজ নিবে না কেহো ....
১৬ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ১২:৪১
130875
সত্যের বিজয় লিখেছেন : যথার্থ বলেছেন Happy

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File