ঝিনাইদহে হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের কালো পতাকা মিছিল ও মানববন্ধন

লিখেছেন লিখেছেন টুটুল বিশ্বাস ১২ জানুয়ারি, ২০১৪, ১২:৪৯:৩০ দুপুর

ঝিনাইদহে হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের কালো

পতাকা মিছিল ও মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধিঃ

দেশে জাতীগত ও ধর্মীয় সংখ্যা লঘুদের বাড়ি-ঘর, ধর্মীয় ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, অগ্নি সংযোগ ও লুটপাটের প্রতিবাদে ঝিনাইদহ শহরে কালো পতাকা মিছিল ও মানববন্ধন কর্মসুচি পালন করেছে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ খ্রিষ্ঠান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদের ঝিনাইদহ জেলা শাখা। এ উপলক্ষে শনিবার দুপুর ১২ টার দিকে স্থানীয় বারোয়ারী পুজা মন্ডপ থেকে কালো পতাকা মিছিল বের করা হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে স্থানীয় পোষ্ট অফিস মোড়ে মানববন্ধন কর্মসুচি পালন করে। ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচিতে হিন্দু-বৌদ্ধ, খ্রিষ্ঠান সম্প্রদায়ের মানুষ ছাড়াও রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও এনজিও কর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সংখ্যালঘুদের উপর নগ্ন হামলার তীব্র নিন্দা ও দোষীদের গ্রেফতার করে দৃষ্ঠান্ত মুলক শাস্তির দাবি জানানো হয়।

বিষয়: বিবিধ

৮১৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

161663
১২ জানুয়ারি ২০১৪ দুপুর ০১:০২
ভিশু লিখেছেন : সম্পূর্ণ অগ্রহণযোগ্য নির্বাচন থেকে দেশের মানুষ এবং বিদেশের দৃষ্টি অন্যদিকে ঘুরিয়ে দেয়ার জন্য সুপরিকল্পিতভাবে এই হামলা করা হয়েছে!
161693
১২ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:১৫
হতভাগা লিখেছেন : হিন্দুরা জানে কারা এটা করছে । জানা সত্ত্বেও তারা এ ব্যাপারটি হজম করে যাচ্ছে সামনের বৃহত ও সুদূর প্রসারী লাভের জন্য ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File