চিরতরে বন্ধ হয়ে যাবে একটি প্রলয় , ভবিষ্যৎ প্রজন্ম পাবে প্রলয় মুক্ত একটি দেশ

লিখেছেন লিখেছেন মেজর বাদল ১৩ জানুয়ারি, ২০১৪, ০৫:২৯:৫৪ বিকাল

আচ্ছা ভাই , আপনি হিন্দু হয়ে যখন সরকার দলের এমপি , মন্ত্রী , নেতা হন । যখন আপনার নেতৃতে সুপ্রিম কোর্ট এ হামলা হয় । আপনার নেতৃতে যখন প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা হয় ,তখন কেন সংবাদ শিরোনাম হয় প্রতিপক্ষের উপর আওয়ামীলীগের হামলা । আবার সেই আপনার উপর যখন প্রতিপক্ষ হামলা করবে , সুপ্রিম কোর্ট এ হামলা করার বদলা হিসাবে । কিংবা প্রতিপক্ষের বারি-ঘরে হামলার বদলা হিসাবে , তখন কেন সংবাদ শিরোনাম হয় সংখ্যা লঘু নির্যাতন ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিবিরের ছয়জনকে গুলি চালিয়ে হত্যা করেছে ছাত্রলীগ। এদের নেতৃত্ব দিয়েছে পীযুষ কান্তি বর্মণ নামের এক ছাত্রলীগ ক্যাডার। এখন যদি ৬জন হত্যার বদলা হিসাবে , তাকে মারা হবে , তবে সেটা কেন সঙ্খ্যালঘু নির্যাতন হিসাবে শিরোনাম পাবে । কেন ?????????

আজ কে Facebook এ হিন্দু নাম ধারী যত গুলো আইডি আছে প্রায় সবগুলোতে বেগম জিয়া কে , নগ্ন ভাবে উপস্থাপন করছেন , ভাই আপনি এটা কেন করছেন , কি দরকার আপনার এটা করার, এই কাজটা না করে কি আওয়ামীলীগ কে সাপোর্ট করা যায় না । এখন যদি বেগম জিয়ার কোন সমর্থক আপনাকে কিছু উত্তম মাধ্যম দিবে , তখন কেন বলবেন “ দেশে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে” ।

আপনি মহান জাতীয় সংসদের মত পবিত্র জাগায় দাঁড়িয়ে যখন বেগম জিয়াকে নগ্নভাবে অপমান করেন , কেনও করেন ভাই , তাঁর উপর আপনিও একজন নারী । সময়ের যখন পরিবর্তন হবে , তখন যদি আপনাকে কাপড় খুলে রাস্তায় দৌড়ানো হয় , তাহলে কেনও সেতা রাজনীতিক হামলা না হয়ে সংখ্যা লঘু নির্যাতন হবে ?

আপনি যখন পুলিশ অফিসার হিসাবে প্রতিপক্ষকে দমন করেন , হত্যাযজ্ঞ এর সময় সবচেয়ে বেশী অগ্রণী ভূমিকা পালন করেন , নির্বিচারে যখন রাজনীতিক প্রতিপক্ষের নেতা দের গুলি করেন , কেনও করেন ভাই ? আবার যদি কখন ও এরাই আপনাকে রাজপথে নির্মম ভাবে পেটাবে তখন কেনও ওটা সংখ্যালঘু নির্যাতন হবে , কেনও বলা হবে ওরা হায়না আইন হাতে তুলে নিচ্ছে ?

হিন্দু নেতা (বিশেষ করে অপু উকিল,অসিম, রানা দাস গুপ্ত, সিনহা, পীযূষ, রামন্দ্র) দের বলব দয়া করে দল কানা হবেন না , সাধারন হিন্দু ভাইরা কি চায় , কি ভাবে , সেতা বুঝতে চেষ্টা করুন । নিজেদের স্বার্থে সাধারণ নিরীহ শান্তিপূর্ণ হিন্দুদের বিপদে ফেলবেন না । এই দেশে ৮০% হিন্দু আওয়ামীলীগ কে ভোট দিলে ও ২০% হিন্দু বিএনপি , জামাত , কেও ভোট দেয় । সাম্প্রতিক ঘটনায় সাধারণ হিন্দু ভাইদের দৃষ্টি আর খুলে যাবে বলে মনে হয় ।

হিন্দু ভাইরা Please ভুলে যান আপনি সঙ্খ্যালঘু , আপনি এই দেশের নাগরিক ২য় বৃহত্তম জনগোষ্ঠী । খুলে ফেলুন ওই সাইন বোর্ড । আপনি এইদেশের নাগরিক , আপনার উপর কেউ আক্রমণ করলে শক্ত হাতে তাদের প্রতিরোধ করুণ , জনতার সামনে প্রকাশ করুণ তাদের কে , খুলে দিন তাদের মুখোশ , দুনিয়াকে জানিয়েদিন তাদের পরিচয় । একটু সাহসী হন , ভয়ে মুখ বন্ধ রাখবেন না Please .চোখ বন্ধ রাখলে প্রলয় বন্ধ হয় না । তাদের মুখোশ খুলে দিলে হয়ত সাময়িক বিপদে পড়তে হবে কিন্তূ চিরতরে বন্ধ হয়ে যাবে একটি প্রলয় , ভবিষ্যৎ প্রজন্ম পাবে প্রলয় মুক্ত একটি দেশ ।

বিষয়: রাজনীতি

১২২৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

162123
১৩ জানুয়ারি ২০১৪ বিকাল ০৫:৪১
জাগো মানুস জাগো লিখেছেন : you are absolutely correct question arise.
But problem is that our yellow media....they are back by Hindus & so called muslim
162127
১৩ জানুয়ারি ২০১৪ বিকাল ০৫:৫১
রায়হানমোসি লিখেছেন : নিকৃষ্ট লোকদেরকে নসিহতের প্রয়োজন নেই। অস্ত্র হাতে নেন, মেরে ফেলেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File