যারা নারীর কথিত সমান অধিকার চায়, তাদের প্রতি তিনজনের একজন ধর্ষিতা হতে চাইছে !!!! ছিঃ ছিঃ ছিঃ

লিখেছেন লিখেছেন সাইয়েদ মাহফুজ খন্দকার ০৮ মার্চ, ২০১৪, ১০:৫৮:১৫ রাত

নারী দিবস নিয়ে ভাবছিলাম কিছু লিখবনা, রয়টার্সের একটা রিপোর্ট দেখে কিছু না লিখে পারলামনা ৷ নারী দিবসের মূল উদ্দশ্য হচ্ছে নারীর অধিকার আদায় করা, সেই লক্ষেই সারা বিশ্বে নারী দিবস পালন হয় ৷ ইদানিং আমাদের দেশেও কথিত নারী দিবস পালন হচ্ছে ঘটা করে ৷ আমাদের দেশের নারীরা সমান অধিকার চাইছে ! কেমন অধিকার চাইছে ? তারা ইউরোপের মহিলাদের মত সমান অধিকার চাইছে ! তারা মনে করছে ইউরোপের মত বেহায়াপনা গিরি করতে পারাটাই নারীর সমান অধিকার !!

আমাদের দেশের নারীরা যাদের মত অধিকার চাইছে আসুন দেখি তাদের অধিকারের দৃশ্য ৷ গতকাল পশ্চিমা বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে প্রতি তিন জন ইউরোপীয় নারীর মধ্যে একজন নারী ১৫ বছর বয়স হবার আগেই ধর্ষিত হোন !! আমাদের দেশে প্রতি ১ লক্ষ নারীর একজনও ধর্ষিত হয় এমন প্রমান কেউ করতে পারবেনা ৷ ইউরোপের তিনজন নারীর একজন ধর্ষিতা !! তাও আবার ১৫ বছর বয়সের মধ্যেই !!

তার মানে বুজা যাচ্ছে আমাদর দশের কথিত নারীবাদীরা ধর্ষিতা হতে চাইছে !! তাদের চেতনা কি এতই পাওয়ার ফুল হয়ে গেছে নাকি ? !!!

বিষয়: বিবিধ

১১০১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

189226
০৯ মার্চ ২০১৪ সকাল ১০:২৪
ঘাড় তেড়া লিখেছেন : আরে ওটাই তো তাদের অধিকার, আমাদের ছাত্রলীগের (?) রা তাদের এই অধিকার দেয়ার জন্য সংগ্রাম করে যাচ্ছে...
189265
০৯ মার্চ ২০১৪ সকাল ১১:৩৬
সজল আহমেদ লিখেছেন : মনে হয় তাই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File