হাসিনা জনগনের উপর প্রতিশোধ নিতে বিদ্যুতের দাম বাড়াচ্ছে !!

লিখেছেন লিখেছেন সাইয়েদ মাহফুজ খন্দকার ০৭ মার্চ, ২০১৪, ০৫:২৭:৫৬ বিকাল

আরেক দফা বিদ্যুতের দাম বাড়াচ্ছে হাসিনা সরকার !! হাসিনা ২০১৩ সাল থেকে বার বার বলেছে ২০১৪ সালে আর কোনো বিদ্যুতের দাম বাড়ানো হবেনা, বরং কমানো হবে ৷ দ্বিতিবার জোর পূর্বক ক্ষমতা দখল করার পর ২০১৪ সালের দুইটা মাস পার না হতেই হাসিনা আবারো বিদ্যুতের দাম বাড়াচ্ছে !!

শুধু যে দাম বাড়াচ্ছে তা নয়, বরং অস্বাভাবিক এক নিয়মে দাম বাড়াচ্ছে !! নিম্ন পর্যায়ের গ্রাহক যারা ৬০০ ইউনিটের কম বিদ্যুত খরচ করে তাদের উপর দাম বাড়ানো হয়েছে ইউনিট প্রতি দেড় থেকে তিন টাকা পর্যন্ত !! অপর দিকে উচ্চ পর্যায়ের গ্রাহক যারা ৬০০ ইউনিটের বেশি বিদ্যুত খরচ করে তাদর দাম বাড়ানো হয়েছে ইউনিট প্রতি মত দুই পয়সা !!!

একটু চিন্তা করে দেখুন, নিম্মবিত্ত, নিম্মমদ্ধবিত্ত এবং মধ্যবিত্ত লোকেরা যাদের আয়-বেয় সমান সমান, তারাই মূলত ৬০০ ইউনিটের কম বিদ্যুত ব্যবহারকারী আর এমন গ্রাহকের সংখায় বাংলাদেশে বেশি, এই শ্রেনীর গ্রাহকের জন্য ১০ টাকা অতিতিক্ত দেয়াও কষ্টকর, আর হাসিনার তাদের উপরই মসিবত চাপিয়ে দিলো !!

অন্যদিকে উচ্চবিত্ত পয়সা ওয়ালাদের জন্য হাসিনা দাম বাড়িয়েছে নাম মাত্র দুই পয়সা !!

আসলে হাসিনা বাংলাদেশের জনগনের উপর প্রতিশোধ নিচ্ছে, কারন ৫' জানুয়ারী জনগন হাসিনাকে ভোট না দিয়ে লাল কার্ড দেখিয়ে দিয়েছে, তাই জনগনের প্রতি হাসিনার রাগ-খোব বেড়ে গেছে ৷ এই জন্যই হাসিনা বিদ্যুতের দাম বাড়িয়ে জনগনের ভোগান্তি বাড়াতে চাইছে ৷

বিষয়: রাজনীতি

১০২৫ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

188470
০৭ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৬:০৫
ফেরারী মন লিখেছেন : সরকার আর কত ভুর্তকি দিবে? বাড়িয়ে তো আর তারা পকেটে পুরছে না।
188587
০৭ মার্চ ২০১৪ রাত ১০:১৬
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : দেশে আবাসিক গ্রাহকদের বেশিরভাগই ৩০০-৫০০ ইউনিট বিদ্যুত ব্যবহার করে। তথাকথিত কুইক রেন্টাল এর টাকা পরিশোধের জন্য সরকার এই অদ্ভুত উদ্যোগ নিয়েছে। জনগনকে আবার ধমকে ও দেয়া হয়েছে।
188783
০৮ মার্চ ২০১৪ সকাল ১১:১৩
সজল আহমেদ লিখেছেন : হু।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File