যোগ্য মামার যোগ্য ভাইগ্না

লিখেছেন লিখেছেন সাইয়েদ মাহফুজ খন্দকার ০৪ মার্চ, ২০১৪, ১২:০১:১২ রাত

শেখ পরিবারের কুসন্তান মুজিবের ভাইগ্না শেখ সেলিম উরপে মাতাল সেলিম বলেছে সরকার বিরোধী অন্দলন করলে হাত-পা কেটে দেয়া হবে !! মাতাল সেলিম যদি 'মাল' খেয়ে মাতলামি করেই এমনটা বলে থাকে তাহলে তা অন্য কথা, আর যদি মাল না খেয়ে হুশের সাথে এমনটা বলে থাকে তাহলে বলতেই হয় যোগ্য মামার যোগ্য ভাইগ্না ৭২ সালে মুজিব ক্ষমতায় থাকার সময় বিরোধী দলকে লক্ষ্য করে বলেছিল '“রাষ্ট্র বিরোধী দুঃস্কৃতিকারীদের হুশিঁয়ার করে দিচ্ছি, প্রয়োজনে আমি লাল ঘোড়া দাবড়াইয়া দিব।”

লাল ঘোড়া দাবড়াইয়া দেয়া মানে রক্ষী বাহিনী লেলিয়ে দেয়াকে বুজিয়েচিলেন শেখ মুজিব !! ৪০ বছর পর মুজিবের সেই কথার প্রতিধ্বনি করল মুজিবেরই যোগ্য ভাইগ্না শেখ সেলিম উরপে মাতাল সেলিম !!

এক এক করে তিন/চারটি যোগ অতিক্রম হয়েছে কিন্তু শেখ পরিবারের মুখের ভাষার পরিবর্তন হয়নি !! ৪০/৪২ বছর আগে মুজিব যেভাবে কথা বলেছিল আজো শেখ পরিবারের লোকেরা সেই ভাবে কথা বলছে, ৪৩ বছর আগে মুজিব যেভাবে বাকশাল কায়েম করেছিল ৪৩ পর হাসিনাও সেভাবে নব্যবাকশাল কায়েম করেছে ৷

সব কিছুই পরিবর্তনশীল শুধু আওয়ামীলীগ ছাড়া !! সবকিছুই পরিবর্তিত হয়েছে কিন্তু আওয়ামীলীগের মধ্যে কোনো রকম পরিবর্তন লক্ষ্য করা যায়নি, বরং প্রতিনিয়ত তাদের অধপতন হয়ে চলেছে !!

বিষয়: বিবিধ

১০৩৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

186361
০৪ মার্চ ২০১৪ রাত ০২:৫২
সজল আহমেদ লিখেছেন : য়জ ন্ধুবঙ্গব,য়জ
186389
০৪ মার্চ ২০১৪ রাত ০৪:৫৯
শেখের পোলা লিখেছেন : সব ছাত্রলীগ যে পঙ্গু হয়েযাবে৷ সেলীমকে চালাবে কে?
186503
০৪ মার্চ ২০১৪ সকাল ১০:৫১
বাংলার দামাল সন্তান লিখেছেন : চাপাতি লীগের পক্ষে সবিই সম্ভব।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File