হিজাব ও পাত্রপক্ষ

লিখেছেন লিখেছেন স্বপ্নীল৫৬ ২৯ মে, ২০১৪, ১২:৫৭:৩৮ রাত

যেসব মেয়েরা হিজাব পর তারা শালীন । সেকারণে অনেকেই এসব মেয়েদের পছন্দ করে , তবে যারা ধর্মকে অতটা ভালোবাসেনা তারা অপছন্দ করে । কিন্তু হিজাবী মেয়েদের একটা বড় অসুবিধা হলো তাদেরকে কেউ দেখতে পায় না, বিশেষ করে যারা শুধু চোখ খোলা রাখে । এতে করে পাত্র পক্ষ তাকে দেখতে পায় না , এবং সেই মেয়েকে বিয়ের প্রস্তাবও পাঠাতে পারে না । অনেক ভালো পাত্র সেই মেয়েটিকে না দেখার কারণে এগোতে পারেনা ।

যেহেতু এইসব ভালো মেয়েরা কখনোই ছেলেদের কাছাকাছি হয় না (যদিও আজকাল হিজাবী প্রেমিকা দেখা যায়) তাদের বাবা মার একটা বড় দায়িত্ব তাকে সত্ পাত্রস্থ করা । অথবা বিয়ের প্লান থাকলে ওই সময়টা শুধু মুখ খোলা রাখা যেতে পারে । জানি না , ভুল বললাম কিনা, ক্ষমা প্রার্থী ভুলের জন্য

বিষয়: বিবিধ

৯৭৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

227793
২৯ মে ২০১৪ সকাল ০৮:১৮
লোকমান বিন ইউসুপ লিখেছেন : ভুল না। হাত মোজা পা মোজা চোখে কালো চশমা দিলে খারাপ হতনা।
227871
২৯ মে ২০১৪ সকাল ১১:৫৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ব্যাখ্যাটা একটু ভুল। মেয়েকে আগেই দেখা তো প্রয়োজনিয় নয়। ছেলের মা-বোন রা দেখতে পারেন তারপর ছেলের সাথে দেখা হতে পারে। আর মুখ খোলা তখন রাখলেই হয়।
227894
২৯ মে ২০১৪ দুপুর ০১:০২
আহ জীবন লিখেছেন : রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ব্যাখ্যাটা একটু ভুল। মেয়েকে আগেই দেখা তো প্রয়োজনিয় নয়। ছেলের মা-বোন রা দেখতে পারেন তারপর ছেলের সাথে দেখা হতে পারে। আর মুখ খোলা তখন রাখলেই হয়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File