ভূতের মুখে রাম নাম, ড, মিজানুর রহমান একি বললেন, নাকি ভুলে বললেন?

লিখেছেন লিখেছেন খোলামন ১০ জানুয়ারি, ২০১৪, ১২:১৮:৩০ রাত



ড. মিজানুর রহমান বলেন, সংখ্যালঘুদের হামলার দায় শুধু জামায়াত শিবিরের উপর চাপিয়ে পার পাওয়া যাবে না। স্থানীয় পূজা উদযাপন পরিষদের দেয়া তান্ডবকারীদের তালিকা আমার কাছে আছে। আপনারা ওইসব সরকারি গল্প আমাকে শোনাবেন না।

Click this link

কিন্তু উপরোক্ত কথা গুলো কিভাবে ড,মিজানুর রহমানের মুখ থেকে বের হলো। কিছু দিন পূর্বে্ও তিনি আ:লীগের তোতা পাখির মত কথা বললেন। আল্লাহ কি সত্যি তার হুস ফিরিয়ে দিয়েছে।

বিষয়: বিবিধ

১২২০ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

160910
১০ জানুয়ারি ২০১৪ রাত ১২:২১
সত্য নির্বাক কেন লিখেছেন : হিন্দুদের নেতারাই তাদেরকে আঃলীগের হাতে তুলে দিয়েছে । যেমন ইচ্ছা ব্যবহর করার জন্য। আঃলীগের মালউন নেতা বলেন, মন্ত্রী বলেন, বলেন সরকার , সবাই হিন্দুদের সম্পত্তি দখল করতে চায়, হিন্দু মেয়েদের ভোগ করতে চায়। বাংলাদেশের ইতিহাসের কলঙ্ক জনক প্রহসনের নির্বাচনে মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ বর্তমানে একটি সংখ্যালঘু জাতি/ সম্প্রদায় । বিশ্বের আলোচনার বিষয় এখন আঃলীগের ‍অবৈধ নির্বাচন।আর তায় বরাবরের মত আঃলীগই আমাদের হিন্দু ভাইদের উপর হামলা , তাদের ঘর বাড়িতে, মন্দিরে আগুন দিয়ে দেশি বিদেশি মানুষে দৃষ্টি অন্যদিকে ফিরাতে চাই। যা তার গত ৫ বছর করে আসছে। চলমান ঘটনাকে নতুন একটি ঘটনার মাধ্যমে মানুষের দৃষ্টি তার দিকে নিয়ে যাওয়া ।

আসলে সংখ্যালঘু নির্যাতন আঃমি বাঙ্গালী সংস্কৃতিতে পরিণত হয়েছে। তাদের নেতা বলুন আর আঃলীগ সবাই রাজনীতিই করতে চায় । তারা আপনাদের জন্য কিছুই করবেনা। বড়জোর মোমবাতি জ্বালিয়ে এক মিনিট নিরবতা পালন করবেন। এর বেশি করার মুরোদ বা ইচ্ছা কোনোটিই নেই এই নতুন আঃলীগ নামক সংখ্যালঘু জাতি/ সম্প্রদায় ।
জয় বাংলার ঐ বর্বরতায় আজো এই অঞ্চলে আল্লাহ'র আরশ কাঁপছে !
এই কি খোদার জমিনে পূর্ব পাকিস্তান নামটি পরিবর্তন করে বাংলাদেশ
সবুজ লালের নাম রেখে উজ্জল স্বাধীনতা ?বিচারের বানী নিভৃতে কাঁদে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File