লতিস সিদ্দিকি কিন্ত দেশী মাল....... আদ্যোপান্ত : নিজের মত বিশ্লেষণ....

লিখেছেন লিখেছেন জোস্নালোকিত জ্যাস ০১ অক্টোবর, ২০১৪, ০১:৪৭:৪৭ রাত

রাসূলের অপমানে যদি কাঁদেনা তোর মন,

মুসলিম নয় মুনাফিক তুই, রাসুলের দুশমন.....

গত ১৩ সালে স্যাম বাসিলি একটা ছবি করেছিল।ছবিতে স্যাম বাসিলি কেবল হযরত মুহাম্মদ (সাঃ) এর কর্মের সমালোচনা করেছিল।গোটা উম্মাহর বজ্র গর্জনে প্রকম্পিত হয়েছিল। সামাজিক মাধ্যমে গলা ফাটাইয়া ঝড় তুলেছিলাম এদেশীরা। অনেকেই বলতো, শালারে যদি পাইতাম কুচি কুচি কইরা বট্টি পিচিং পিচিং করতাম...

যাইহোক কাদের সিদ্দিকির ভাই লতিফ সিদ্দিকি কিন্ত বাসিলির চেয়েও মারাত্মক কাজ করেছে। লক্ষ করুন এখানে সে রাসুলুল্লাহ (সাHappy এর সমালোচনা করেই খান্ত হয়ননি, স্বয়ং আল্লাহ তা‘য়ালা প্রদত্ত হুকুম তথা পবিত্র হজ্জ্ব নিয়ে কটাক্ষ করেছে। বাসিলি নাহয় দেশের বাইরে ছিল, হাতের নাগালে ছিল না, কিন্তু লতিফ তো দেশী মাল..

এই এমুহূর্ত লতিফ হাসিনার সাথে নিউইয়র্কে সহবাস করতেছে সফরসঙ্গী হিসেবে। আজ হোক আর কাল হোক দেশেতো ফিরবেই এই জানোয়ারটা....

যতদূর জানি, মুরতাদ বলা হয় ঐ ব্যক্তিকে যে প্রথমে মুসলমান ছিল। তারপর ইসলামের যে কোন জরূরিয়্যাতে দ্বীন অস্বিকার করে কাফের হয়ে গেছে। উক্ত ব্যক্তির নাম মুরতাদ। আর যে ব্যক্তি মুরতাদ সে কাফেরও হয়ে যায়।ইসলামী সিয়াসাত হলে ফেরা মাত্র গরদান যেত পশুটার...

তার কথা শুনে এক যায়গায় অট্টহাসি পেয়ে গেছিল। সে বলেছিল, "আব্দুল্লাহর পুত্র মুহাম্মদ ভেবে দেখলেন তারা গরীব সুতরাং তারা খাবেন কি ? মুহাম্মদ সারা পৃথিবীতে তার অনুসারীদেরকে বছরে একবার করে মক্কা ও মদিনায় আসার জন্য আহ্বান করলেন যাতে স্থানীয় মানুষ আগন্তুকদের কাছ থেকে কিছু ব্যবসা করে খেয়ে পরে বেঁচে থাকতে পারেন..নাউযুবিল্লাহ। "

ফকিন্নিরপুতরে জিগাইতে মন চায়, মক্কায় গিয়েছিলি কখনো ?তর চৌদ্দ গুষ্টি মক্কা দেখছে? মদিনায় পা রেখেছিল? আরে বেকুব মালাউনোন-চিনু (মেনন-ইনু)র মত তুইও গিয়ে দেখে আয় একবার বায়তুল্লাহর ঘর। দেখতে পাবি হজ্জ্বের মওসূমে আরবরা হাজী থেকে ব্যবসা করে না বরং তাদের সর্বর্স উজাড় করে দেয়, হাজীদের খেদমত করে!

অই হারামি হিসাব দেখিয়েছে, এবার এক লক্ষ হাজি প্রায় ৫০০ কোটি টাকা খরচ করতেছে, যাকিনা কোন প্রডাকশন নয়, কেবল রাষ্ট্রের টাকা রিডাকশন! মন্ডায় ইচ্ছা করে, চুইত্তার পাত লইয়া হালারে সিরিস কাগজের মত ডলি।

৯০% মুসলিমদের ৫০০ কোটি টাকার জন্য কুত্তার মাথা খারাপ হয়ে গেল অথচ শুধু পদ্মা সেতুর কাজ আরম্ভ হওয়ারর পূর্বে ৮০০ কোটি টাকা লাপাত্তা হয়ে গেল সে ব্যাপারে টু’শব্দ ঘেউঘেউও করলি না কেন ? শেয়ার বাজার কেলেঙ্কারি, ডেসটিনি, সোনালী ব্যাংক, বিসমিল্লাহগ্রুপসহ দেশে যে হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে কিংবা এখনো চলছে সে ব্যাপারে এক লাইনও কি বলেছিস?

আসলে হারামি এখন আলোচনায় আসতে চায়। নিউইয়র্কে বসে এইসব উল্টাপাল্টা বললে দেশ গরম হবে, আর সেই সুযোগে সেকু সমাজের একটা দৃষ্টি তার উপর যাবে, ব্যস সহজেই আন্তর্জাতিক নেতা হইয়া যাইবে।এ যেন আলোচিত হইবার সহজ তরিকা। যেমনটি তসলিমার বেপারেও ঘটেছে। কেউ চিনতো না এই নটিটারে। বই দেখে উত্তাল ইমানদার মুমিন সমাজ, দেশ থেকে ভাগানো হল, অমনি কুত্তিটারে লইয়া নয়া চর্চা শুরু হয়ে গেল। সব শালাশালিরাই দেখবেন, ইসলাম কেই পুজি করেই এসব করে। আসলে শুয়োরছানা গুলো আমাদের মহানুভবতা-উদারতাবাদের সুযোগটাই কাজে লাগায়......

_____________________________

সবশেষে কিছু ভাইদের কাছে প্রাশ্ন...

#আসেকে রাসুলের সৈন্য বলে দাবিদার আহলে সিন্নিরা কবে নবী প্রেমে উত্তাল হবে ? নাকি রাসুলের দরকার নাই, ফারুকী লানাতুল্লাহীই যথেচ্ছ সাফায়াতের জন্য?

#বলি, এহেন রাসুলের ভেস্তি, আল্লাহর হুকুমের সাথে বেয়াদবির প্রতিবাদে কয় চিল্লা দিতে হবে ?

আরও প্রাশ্ন আছে, লেখার সময় নাই........

বিষয়: বিবিধ

১৪১৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

270353
০১ অক্টোবর ২০১৪ রাত ০২:০২
আবু সাইফ লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..

নিউইয়র্কে বসে এইসব উল্টাপাল্টা বললে দেশ গরম হবে, আর সেই সুযোগে সেকু সমাজের একটা দৃষ্টি তার উপর যাবে, ব্যস সহজেই আন্তর্জাতিক নেতা হইয়া যাইবে।এ যেন আলোচিত হইবার সহজ তরিকা। যেমনটি তসলিমার বেপারেও ঘটেছে।


যথার্থ বলেছেন, সহমত


[url href="www.bdmonitor.net/newsdetail/detail/200/92948" target="_blank"শেখের বেটির নতুন চাল- সব কি ঠান্ডা হয়ে যাবে!![/url]
270533
০১ অক্টোবর ২০১৪ দুপুর ০৩:৫৭
আফরা লিখেছেন : আসলেই ঠিক কথা বলেছেন ,
নিউইয়র্কে বসে এইসব উল্টাপাল্টা বললে দেশ গরম হবে, আর সেই সুযোগে সেকু সমাজের একটা দৃষ্টি তার উপর যাবে, ব্যস সহজেই আন্তর্জাতিক নেতা হইয়া যাইবে।এ যেন আলোচিত হইবার সহজ তরিকা। যেমনটি তসলিমার বেপারেও ঘটেছে।
281275
০৪ নভেম্বর ২০১৪ রাত ১১:০৩
লজিকাল ভাইছা লিখেছেন : আসেকে রাসুলের সৈন্য বলে দাবিদার আহলে সিন্নিরা কবে নবী প্রেমে উত্তাল হবে ? অনেক ধন্যবাদ ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File