আমরা চাই রাসূল (সা)-এর আদর্শ মানব জীবনে প্রতিষ্ঠা করে বাতিলের ভিতকে দুর্বল করেই প্রতিশোধ নিতে !

লিখেছেন লিখেছেন জোস্নালোকিত জ্যাস ১০ মার্চ, ২০১৪, ১২:৫৮:২২ দুপুর

এ পর্যন্ত আমাদের ২০৯ ভাইকে বিনা দোষে হত্যা ও খুন করা হয়েছে ! শিবির চাইলে চিহ্নিত সন্ত্রাসীদের শায়েস্তা করতে পারত ! এটা মোটেও কঠিন ব্যাপার নয়, ছিলনা আমাদের কাছে !

কিন্তু ছাত্রশিবির হত্যার বদলে হত্যা করে প্রতিশোধ নিতে চায় না। আমরা চাই রাসূল (সা)-এর আদর্শ মানব জীবনে প্রতিষ্ঠা করে বাতিলের ভিতকে দুর্বল করেই প্রতিশোধ নিতে !

ছাত্রশিবিরেকে ক্যাম্পাসগুলো কেউ ভিক্ষা দেয়নি, শহীদদের রক্ত আর জীবনের বিনিময়ে আমরা ক্যাম্পাস কিনে নিয়েছি। শিবির মৌসুমি পাখি নয়। ক্ষমতায় থাকলে ক্যাম্পাসে থাকবে আর ক্ষমতা চলে গেলে ক্যাম্পাস ছেড়ে দেবে !

একটি আদর্শবাদী দলের আচরণ ছেড়ে দেওয়া হতে পারে না। বরং পরিস্থিতি যাই হোক না কেন পরিস্থিতি মোকাবেলা করেই মাঠে থাকতে হবে। আল্লাহ যুগে যুগে মর্দে মুমিনদের সাহায্য করেছেন ,ভবিষ্যতেও সাহায্য করবেন। এটা আল্লাহরই ওয়াদা।

লাখো তরুণেরা প্রিয় সংগঠনের জন্য দোয়া করে নির্ঘুম রাত কাটায়। অসংখ্য হিতাকাক্সক্ষী আর শহীদের স্বজনেরা শিবিরের জন্য প্রাণ ভরে দোয়া করে আল্লাহর রহমত আর সাহায্য কামনা করে।

শিবিরের আজ ৪ দশকের ঘাত-প্রতিঘাত মাড়িয়ে আত্মবিশ্বাস অর্জন করেছে, শিবির আল্লাহর রহমতের এক অফুরন্ত ফল্গুধারা। এত শহীদ, রক্ত, পঙ্গুত্ব ও নির্যাতনের দরিয়া পেরিয়ে আল্লাহর রহমত, মানুষের দোয়া, ভালোবাসায় সিক্ত হয়ে শিবির তার লক্ষ্যপানে ছুটে চলছেই তীব্র গতিতে। ১১ মার্চ শহীদ দিবস। আসছে আরেকটি রক্তক্ষত দিন।

আল্লাহ তুমি এ কাফেলাকে কবুল কর। শহীদদের রেখে যাওয়া দায়িত্ব আঞ্জাম দেওয়ার তৌফিক দাও....

বিষয়: বিবিধ

৯৭৪ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

189982
১০ মার্চ ২০১৪ দুপুর ০৩:১৩
অপ্রিয় সত্য কথা লিখেছেন : মানব জীবনে প্রতিস্ঠার আগে ব্যাক্তি জীবনে প্রতিস্ঠা করুন।
হাজার হাজার সাধারন মানুষের হরতালের নামে জান-মাল ক্ষয়-ক্ষতি এই বাহিনিই করে ছিল।
যার ক্ষত এখনও মানুষের মাঝে বিরাজ করছে।

সাড়ে তিন হাত বডি যে এখন রাসুলের সা. আদর্শ বাস্তবায়ন করতে পারে নাই,সে কিভাবে শহীদ হয়।শহীদ কি মামা বাড়ির মোয়ার চাকা?????????
১০ মার্চ ২০১৪ দুপুর ০৩:৪৬
141008
জোস্নালোকিত জ্যাস লিখেছেন : তোমার মত, তোমার পথ, তোমার দল অনুসারী হলেই শহীদ বলবে....? আজাইরা কাহেকা....!!!

আমারা রাসুলুল্লাহ পথের সৈনিক ....শাহাদাত আমাদেরই আকাঙ্খা আর প্রাপ্য ..... তোমাদের মত ভিতুদের জন্য নয়...!!!
১৮ মার্চ ২০১৪ সন্ধ্যা ০৭:১০
144802
অপ্রিয় সত্য কথা লিখেছেন : শহীদি আকন্খাতো ভাল জিনিষ।তো ভাই শহীদ হওয়ার আগে নিজের বিবেকের কাছে প্রশ্ন করুন,আপনি আসলে কি করে শহীদ হতে যাচ্ছেন??ইসলামের জন্য নাকি দলের জন্য।
সাড়ে তিন হাত বডি যে এখন রাসুলের সা. আদর্শ বাস্তবায়ন করতে পারে নাই,সে কিভাবে শহীদ হয়।শহীদ কি মামা বাড়ির মোয়ার চাকা?????????
190502
১১ মার্চ ২০১৪ দুপুর ০৩:২০
সজল আহমেদ লিখেছেন : রাসূলুল্লাহ সঃ এর আদর্শ মত দেশ এবং ক্যাম্পাস গুলো গড়তে চাইলে জামায়েতের আগে বেপর্দা নারীদের সাথে রাজনীতি বাদ দিতে হবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File