আর কত অসহনীয় যন্ত্রণা সইতে হবে ?

লিখেছেন লিখেছেন আমি মুসাফির ২২ জুন, ২০১৪, ১২:৫৫:৩২ দুপুর

আমাদের চার পাশে বর্তমানে চলছে হত্যা, গুম, খুন ও লুটতরাজের মহা উৎসব। সেগুলো প্রধানমনত্রীর বা রাষ্ট্রের ছত্রছায়ায় নিরাপদে চলছে প্রশাসন নিরব থাকতে বাধ্য হচ্ছে। গডফাদারদের পাশে স্বয়ং প্রধানমন্ত্রী গিয়ে দাড়াচ্ছেন যার জন্য এমন কেহ নেই যে সেই গডফাদার বা সন্ত্রাসীকে কিছু বলার যার জন্য নারান গঞ্জে,ফেনীতে কালশীতে সাতক্ষীরায় এমন আরো অনেক জায়গায়।

যাক আমি যেটা বলতে চাচ্ছি তা হলো বর্তমানে এমন সব লোক নির্যাতন, অত্যাচার ও জুলুমের শিকার হচ্ছে যারা সমাজে অত্যন্ত নিরীহ, ধার্মিক ও সজ্জন বলে পরিচিত এবং তাদের অপরাধ হলো আল্লাহর দুনিয়ায় আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার চেষ্টা করা, কুরঅানের কথা বলা, নবী মুহাম্মদ সাঃ এর আদর্শ প্রচার করা ও কালেমার দাওয়াত দেয়া। যদিও এটা সকল মুসলমানের জন্য ফরজ ।

অনেকে বিভক্ত ভাবে দাওয়াত দেন ইসলাম মানেন তাদের কিন্তু সরকার প্রতিপক্ষ মনে করে না্ কারণ তাদের ভাষা কার্যকলাপ সরকারের তেমন অসস্তির কারন হয় না।

কিন্তু আর এক দল যখন দ্বীন প্রতিষ্ঠার দাওয়াত দেয় তাদের ভাষা সরকার তেমনি বুঝে যেমন তৎকালীন আরব সমাজে আবু জেহেল, আবু লাহাব শায়বা উৎবারা বুঝেছিল। আর তারা যেমন কাফের হয়ে অত্যাচার নির্যাতন করেছিল তেমনি আজ মুসলমান তাদের সেই দেখানো পথেই অত্যাচার করছে।

দেখুন গত ১৬ জুন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যে বর্বরোচিত ঘটনাটি ঘটাল শেখ হাসিনার সোনার ছেলে নামের ছাত্রলীগ সন্ত্রাসীরা তা যেন অতীতের সব অপকর্মের রেকর্ড ভঙ্গ করেছে। পুলিশ, শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকদের সামনে ছাত্রশিবির নেতা মেধাবী ছাত্র রাসেলকে যেভাবে কুপিয়ে তার ডান পা কেটে নিয়ে গেছে তা ভাবতেও কষ্ট লাগে। নিরপরাধ একজন মেধাবী ছাত্রের প্রকাশ্যে দিবালোকে একটি পা কেটে নিয়েও তারা ক্ষান্ত হয়নি আবার তার বুকে তিনটি গুলিও করে গেছে। এমন অনেক উদাহরণ চোখের সামনে ভাসছে প্রশ্ন হলো পশু যখন ক্ষিপ্ত হয়ে যায় তারা মানুষকে সামনে পেলেই আক্রমণ করে যখন সামনে মানুষ পায় না তখন নিজের স্বজাতিকেই আক্রমণ করে।

যারা আজ ক্ষিপ্ত তাদেরকে্ই খাচায় ভরা উচিত এবং উপযুক্ত শাস্তি দিয়ে তাদেরকে ভাল করা উচিত নইলে সমাজে বসবাস করা কুঠিন হয়ে যাবে এবং কোরান হাদীস শেখানো কর্মী বোন ও ভাইদের মত বিনা অপরাধে জেল খাটতে হবে আর অপরাধীরা বাইরে আস্ফালন করতে থাকবে।



বিষয়: বিবিধ

১০০১ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

237587
২২ জুন ২০১৪ বিকাল ০৫:৩৭
আফরা লিখেছেন : সেটাই তো হচ্ছে ...।
২২ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:১৬
184156
আমি মুসাফির লিখেছেন : হা তাই;;; কিন্তু কবে আমাদের হুশ হবে ? সম্মিলিত ভাবে এর মোকবিলা করতে।
ধন্যবাদ
237613
২২ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:১৪
আমি মুসাফির লিখেছেন : রাত পোহাবার আর কত দেরী পাঞ্জেরী ?? কবে জনগণ জাগবে এবং মাঠে নেমে এদেরকে হঠাবে?
ধন্যবাদ
237700
২৩ জুন ২০১৪ রাত ১২:৩৫
প্রবাসী মজুমদার লিখেছেন : হুজুরেরা আগে দুনিয়া বুঝতোনা, এটা সমস্যা ছিলনা। jamaat brougt all these fundamentalist under one umbrella and start to think to implement islamim in the state. This is the main reason. Allah may bless all of us.

Note - suddenly my keyboard changed to english. So i start to write english. sometimes i face this problem and already reported to blog admin.
২৩ জুন ২০১৪ সকাল ১১:৩৭
184393
আমি মুসাফির লিখেছেন : আপনার বিশ্লেষণ সঠিক কিন্তু আপনার মত করে হুজুরেরা কেন বুঝে না । একই কুরআন নিয়ে জামাত নবী রাসুলদের পথ অনুসরণ করতে পারে সেই কুরান নিয়ে কেন অন্যরা বিভ্রান্ত এটাই বোধগম্য নয় ।
ধন্যবাদ মন্তব্যের জন্য ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File