তুলনা করেই ভাল মন্দ বিচার করবেন ।

লিখেছেন লিখেছেন আমি মুসাফির ২৫ মে, ২০১৪, ০২:২৭:১১ দুপুর

ভিডিও ক্লিপ ১

Click this link

উপরোক্ত ভিডিও ক্লিপটিতে দেশের বিশিষ্টজনেরা যে বিষয়টি উপস্থাপন করেছেন তার কোন অংশে প্রধান মন্ত্রী কম নয় । ১৯৯৬ সালে তার বক্তব্য ছিল অমন ১০০ হাজারী তার দরকার । দেখা গিয়েছিল হাজারী বাহিনী শামীম ওসমান বাহিনী সহ অনেক গডফাদার উথ্যিত হয়েছিল।

এবার আবার প্রধানমন্ত্রী হয়ে শেখ হাছিনা তদ্রুপ বাহিণীর উপর ভিত্তি করেই দেশ শাসন নিরাপদ মনে করছেন। যার ফলে এখন আবার চারিদিকে খুন খারাবি গুম হত্যা নির্যাতন চুরী রাহাজানি অসম্ভব হারে বেড়ে গিয়েছে।

জনগন তাকে প্রত্যাখান করাতে অত্যাচারের মাত্রা আরো বাড়িয়ে দিয়ে দেশে এক রাষ্টীয় সন্ত্রাস সৃষ্টি করে চরম অরাজকতার বলয় তৈরী করেছেন্।

পিতার হত্যার প্রতিশোধ ও ৫ ই জানুয়ারী নির্বাচনে জনগণ তাকে প্রত্যাখান করাতে এদেশে এক চরম নৈরাজ্য সৃষ্টি করে চলেছেন । আর এর পিছনে আছে কিছু উচ্ছিষ্ট ভোগী তথাকথিত ইতরের দল যারা হাসিনা বন্দন্ ছাড়া আর কিছুই বোঝেন না।।

ভিডিও ক্লিপ ২

Click this link

এখানে যাদেরকে দেখানো হয়েছে বর্তমানে তাদের বিরুদ্ধে অপপ্রচারের সর্বকালের সর্ব যুগের নিকৃষ্ট পলিসিকে হার মানিয়েছে। তা সত্বেও এরা গণমানুষের কাছে সমাদৃত হতে পেরেছেণ্ এবং নিজেদেরকে গ্রহণ যোগ্যতা বাড়াতে সক্ষম হয়েছে তাদের নৈতিক বলে।

আশা করি ভিডিও ক্লিপ ২টি দেখলে পরিস্কার হবে আপনাদের ধারণা।

বিষয়: বিবিধ

৯৫৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

225991
২৫ মে ২০১৪ দুপুর ০৩:০৯

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File