কিছু নমুনা দেখুন দেশের শান্তি প্রিয় মানুষের অশান্তিকরনের।

লিখেছেন লিখেছেন আমি মুসাফির ০৩ ফেব্রুয়ারি, ২০১৪, ০৫:২৪:৩৯ বিকাল



















বিষয়: বিবিধ

১২৫৮ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

172481
০৩ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:৩৯
নজরুল ইসলাম টিপু লিখেছেন : ছাত্রলীগের কাজগুলো দেবতা তুল্য, সেজন্য তাদের কর্মকাণ্ড হিসেবের মধ্যে নেওয়া যাবেনা। দেবতারা কাউকে স্ত্রীকে অপহরণ পূর্বক যৌন কান্ড ঘটানোর পর সন্তান হলেও সে সন্তানও কখনও দেব-দেবী হয়ে যায়। সাধারণের জন্য তা হবে ধর্ষন, জারজ সন্তান। বর্তমানের ছাত্রলীগের অবস্থানও সে পর্যায়ে পৌছে গেছে।
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:৫৭
126186
আমি মুসাফির লিখেছেন : যাদের নেত্রী এত নির্লজ্জ বেহায়া এবং সকল কুকর্মের উত্তম সার্টিফিকেটও দেয় তার পোস্যরা এর চেয়ে আর কত ভাল হতে পারে ? আর আপনার কথাটা অত্যন্ত কঠিন সত্য ।
মন্তব্যের জন্য অশেষ ধন্যবাদ।

172484
০৩ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:৪৪
সিটিজি৪বিডি লিখেছেন : আর কত অত্যাচার করবে? আর কত লাশ ফেলবে? দুনিয়াতে কি এই জানোয়ারদের বিচার নাই?
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:০০
126189
আমি মুসাফির লিখেছেন : এরা এত জঘণ্য যে ভাষায় ব্যক্ত করা সম্ভব না। এদের কোন চরিত্রই নেই ।
172487
০৩ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:৪৮
মেঘ ভাঙা রোদ লিখেছেন : স্বাধীনতা যুদ্ধের বীর সেনানী এই সোনার ছেলেরা অস্ত্র হাতে যুদ্ধ করতে করতে তাদের হাত শুধু অস্ত্রের ট্রিগার টিপতে চায় কিন্তু তারা নতুন করে কোনো যুদ্ধে লিপ্ত হতে পারছে না বিধায় তারা তাদের হাতের অস্ত্র আজ বিপথে ব্যবহার করছে। এতে দোষের কিছু দেখছি না।
০৩ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:৫৬
126158
রেজাউল ইসলাম লিখেছেন : উল্টা পাল্টা চিন্তা না করে ভালো চিন্তা করতে শিখুন, বাজে কথা পরিহার করুন, কাজে লাগবে।
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:০২
126191
আমি মুসাফির লিখেছেন : আপনাদের সুশীলরাও তো তাদের কোন দোষ দেখেন না কারণ আপনারাতো ঐ পথেরই পথিক।
172491
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৬:০০
রেজাউল ইসলাম লিখেছেন : ভাবতে অবাক লাগে, এক শ্রেণীর নেতা নামের অমানুষেরা ছাত্রলীগের এহেন সহিংসতার সময় মুখে কুলুপ এঁটে থাকে আর শিবির ও ইসলামপন্থীদের প্রতিবাদ ও ককটেল বিস্ফোরণকে ফলাও করে বেড়ায়। ধিক ওদের জঘন্য মিথ্যাচারকে।
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:১৪
126193
আমি মুসাফির লিখেছেন : গোলাম মাওলা রনি এক জায়গায় লিখেছিলেন -
"কেন আমি লজ্জা পাইনা। কারণ আমার লজ্জা শরম বা হায়া উধাও হয়ে গিয়েছে। এটা হয়েছে আমার চেয়েও বড় বড় মানুষের বেহায়াপনা দেখে। দেশের নামকরা কবি, অধ্যাপক, সাংবাদিক ও বুদ্ধিজীবীরা তাদের বিবেক এবং বোধ শক্তি পচাঁ নর্দমার কাছে বন্ধক রেখে যখন বেহায়ার মতো ধেই ধেই করে নাচে- তখন আমাদের মতো ক্ষুদ্র মানুষের জীবন ধারনের জন্য লজ্জা নামক অলংকারটি বড়ই বেমানান এবং চরম মূল্যবান হয়ে পড়ে। এই দামী অলংকার নিয়ে লজ্জাহীন সমাজ চলাফেরা করা শোভনীয় নয়।"
আসলে আপনি কোন ভাষায় এই ছোট ইতর লোকদেরকে গালি দিবেন তাতেও তো তাদের কিছুই যায় আসে না। ধন্যবাদ মনের খেদ মিটাবার মত চেতনা নিয়ে চলাফেরা করার জন্য ।
172515
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:০৯
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : মিডিয়ার ভুমিকা যদি সচ্ছ হত দেহ্সে তাহলে প্রতিদিনের প্রধান খবর থাকত লীগের জঙ্গি কর্মকান্ড
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৩১
126196
আমি মুসাফির লিখেছেন : আওয়ামীরা নিকৃষ্ট চরিত্রের বলেই তাদের কুকর্মগুলো যেন মিডিয়ার মাধ্যমে কেহ জানতে না পারে তাই তার গলা টিপে ধরে তাই অনেক মিডিয়া তাদের সহায়তা করছে । কুকর্মগুলো তুলে ধরতে পারলেই দেশে এতদিন সঠিক রাজনীতির ধারা প্রবাহিত হতো বলে আমি মনে করি।
172520
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:১৫
প্রিন্সিপাল লিখেছেন : আদর্শ শিক্ষা এভাবেই দিতে হয়।
০৩ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৩৩
126197
আমি মুসাফির লিখেছেন : যাদের মাঝে কোন শিক্ষা নেই তারাইতো এই অথ্যাধুনিক ব্যবস্থায় আদর্শ শিক্ষা দিতেছে । এদের মুরুব্বীদের চরিত্রই তো এমন।
172561
০৩ ফেব্রুয়ারি ২০১৪ রাত ০৮:৩৩
আবু আশফাক লিখেছেন :
০৪ ফেব্রুয়ারি ২০১৪ সকাল ১১:১২
126405
আমি মুসাফির লিখেছেন : আপনার সাথে ১০০% একমত তবে কে নিষিদ্ধ করবে এই সরকারতো তাদেরকে পালিতেছে এবং তাদের মাধ্যমে দেশে বিশেস করে শিক্ষাঙ্গনগুলোতে চরম অরাজকতা চালাচ্ছে ।
174564
০৮ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:২৪
বিন হারুন লিখেছেন : আমি বিএনপি নেত্রীকে বলব তিনি যেন তার লেলিয়ে দেওয়া সন্ত্রাসী বাহিনিকে সামলান. ___ বাকশাল ক্লাবের নেত্রী.
০৮ ফেব্রুয়ারি ২০১৪ দুপুর ০২:৪২
127816
আমি মুসাফির লিখেছেন : বাকশাল ক্লাবের নেত্রী তার চরিত্রের মতই তো আরেকজনকে ভাববে এটাই স্বাভাবিক। তবে এত মিথ্যাবাদী প্রধান মন্ত্রী পৃথিবীতে আগে কখনও ছিল না এবং এখনও নেই।

ধন্যবাদ
177452
১৫ ফেব্রুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৪৬
সাদাচোখে লিখেছেন : গত ১৩ বছর ধরে জংগীর সংজ্ঞা নির্ধারনের জন্য বলা হলেও আমেরিকার প্রশাসন সহ এর তল্পি বাহকরা এ সংজ্ঞা নির্ধারন করছেন না।

কিন্তু এ সময়ে তাদের ক্রিয়াকর্মে জংগীর যে সংজ্ঞা মানুষ পেয়েছে -

প্রথমতঃ জংগী হল তারাই - যারা কথায়, কাজে, চিন্তায় ও আচার আচরনে আমেরিকার প্রশাসনের ডেভিল পূজারী, সুবিধাবাদী, স্বেচ্চাচারী ও আগ্রাসী অংশটুকুর বিরোধীতার প্রকাশ করে।

দ্বিতীয়তঃ জংগী হল তারাই - যারা কথায়, কাজে, চিন্তায় ও আচার আচরনে আমেরিকার প্রশাসনের উল্লেখিত অংশের নিকট যে বা যারা আত্মসমর্পন করেছে কিংবা তল্পিবাহক হিসাবে নিয়োগ পেয়েছে কিংবা তাদের এজেন্ডা বাস্তবায়নের নিমিত্তে বিভিন্ন ডিসগাইজ পজিশনে কাজ করছে - তাদের প্রতি বিরোধীতার প্রকাশ করে / পায়।

আজকের বিশ্বে ডেভিল পূজারী, সুবিধাবাদী, স্বেচ্চাচারী ও আগ্রাসী কোন শক্তিকে মূলতঃ আল্লাহ প্রেমিক, আল্লাহ বিশ্বাসী, নীতি ও নৈতিকতা সম্পন্ন মানুষের দ্বারাই বিরোধীতা করা সম্ভব। আর সে আলোকে ডেভিলস্‌ মিডিয়া আপাতঃ অস্বীকার করতে চাইলেও তাদের সৃষ্ট এই জংগী ওয়ার্ড মূলতঃ মুসলমানের জন্যই সীমাবদ্ধ হয়েছে।

সুতরাং আপনার পোষ্ট করা ছবি গুলোর মধ্যে কোনটা কি আদৌ আছে - যা মুসলমানের, অন্যায়ের বিরুদ্ধে, আল্লাহ দ্রোহের বিরুদ্ধে? যদি না থাকে তবে তা আর যাই হোক জংগীর নয়।
১৬ ফেব্রুয়ারি ২০১৪ বিকাল ০৫:২৮
130986
আমি মুসাফির লিখেছেন : এরাই তো আল্লাহদ্রোহী তারা কি এর বিরুদ্ধে যাবে ?? মুসলমান নামের যথার্থ খেলাকারী এই গোষ্ঠীটা।

অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File