ওয়ান টাইম আওয়ামীলীগ ইস এ ওলঅয়েস আওয়ামীলীগ

লিখেছেন লিখেছেন ির্যাতন ০৮ জানুয়ারি, ২০১৪, ১১:৫৯:৫৭ রাত



One time awamilig is a always awamilig. আমাদের মাঝে যত রকম ঝগড়া বিবাদ থাকুক না কেন, আমাদের রাজনীতি কখনই বদলায় না। খোঁচা মারা কথা সবাই বললেও, এক সময় সে খোঁচা মারা লোকগুলোই এক সাথে হয়ে যায়। আর সেটা সম্ভব হয় শুধু আমাদের এই রাজনীতির কারনে। আমাদের আওয়ামীলীগ পার্টিতে দলীয় কোন্দল পাওয়া যাবে না।

** পাল্টে গেছে কি গোলাম মাওলা রনির বলিষ্ঠ কণ্ঠ **

বিভিন্ন মাধ্যম থেকে খবর আসছিল- গাজীপুরে সরকারদলীয় প্রার্থী শোচনীয়ভাবে হারবে, অন্তত দুই লাখ ভোটের ব্যবধানে। সরকারও সর্বশক্তি নিয়োগ করল এই নির্বাচনী যুদ্ধে জয়লাভের জন্য। সরকারের দুই প্রভাবশালী মন্ত্রী ওবায়দুল কাদের এবং জাহাঙ্গীর কবির নানক বিশেষভাবে দায়িত্বপ্রাপ্ত হলেন নির্বাচন পরিচালনার জন্য। ওবায়দুল কাদেরের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ এবং তাকে শ্রদ্ধাও করি দারুণভাবে। তিনি একাধিকবার আমাকে ফোন করে নির্দেশ দিলেন গাজীপুরে যাওয়ার জন্য। তিনি এও বললেন যে, 'এটা নেত্রীর নির্দেশ'। তোমার যেহেতু একটি পরিচিতি এবং সর্বজনীন গ্রহণযোগ্যতা আছে সেহেতু নির্বাচনের পুরো সময় তোমাকে গাজীপুরে থেকে প্রচারণায় অংশ নিতে হবে। আমার পারিবারিক সমস্যার কথা আমি বলারই সুযোগ পেলাম না।

আমাকে দায়িত্ব দেওয়া হলো গাজীপুরের ১৬ নম্বর ওয়ার্ডে কাজ করার জন্য। অথচ আমার অসুস্থ ছেলেকে রেখে সারাদিনের জন্য কোথাও যাওয়া সম্ভব ছিল না।

বিষয়: বিবিধ

১২৬৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File