নারিদের প্রকাশ্য দেহ ব্যাবসা!! হ-য-ব-র-ল ঘুষ, টাকার মোহ!!! পার্থক্য কোথাই(১৮+)

লিখেছেন লিখেছেন এনামুল মামুন ০২ ডিসেম্বর, ২০১৩, ০৮:৪৫:১৭ রাত

যখন বিজাতিয় আধুনিকতা চার্চার মোহে পডে সতিত্বের লুন্ঠন হয় সো-কলেড মানবতাবাদিদের কোলে। কখনো লুন্ঠিত হয় অভিজাত্য ফ্লাটের এয়ার কন্ডিসনড রুমে, তখন হতভাগ দেয়ালটিই একাকি সাক্ষি থেকে অবিরাম হেসে যায়। তখন তাদের বিষাক্ত বীর্য যৌনাঙ্গে প্রবেশ করে তখন পতিতাদের চিৎকার শুনার জন্য একমাত্র দেয়ালটি বসে থাকে। চিৎকারের সাথে তার সিরা বন্ধ হয়ে যায়, তখনও বিষাক্ত বীর্য ফোটায় ফোটায় প্রবেশ করে তার দেহে! শুদু দু’মুঠো ভাতের জন্য কত নারির আহাজারি দেয়ালের মাঝে রয়ে যায়। আর বিছানার ছেডা কনডম ডাস্টবিনে পেলতে হয় নারিটি। কয়েক ফোঁটা রক্তে রাঙ্গানো বিছানার মাঝে পডে থাকে । তখন খদ্দরের কয়েক ফোঁটা গামে আদিমতার অপবিত্র স্পর্শে হারায় নারিটি। খদ্দর শুদ্ধ রয়ে যায়, আর পতিতাটি? এমনি করে অন্য কোন ফ্লাটে, অন্য কোন রুমে বা রেললাইনের দ্বারে কত নারি আহাজারি করে তা শুনার কেয় নেই।

যখন নারিটির সতিত্ব হারায় তখন সে ড্রেনের পাসে বসে থাকে, কখনো কোন হোটেলে। কখনো তারা টাকা না পেয়েও সন্তুষ্ট, তবুও তাদের সতিত্ব লুন্ঠন হচ্ছে, ওগো তবুও তাদের সতিত্ব লুন্ঠুন হচ্ছে। তাহাদের মানবদিকার নেইগো, তাহাদের মানবিদকার নেই!!! বাহ! রসিক তোরা নারিবাদি, তোদের বিনাশ নাই?

কখন তাহাদের যৌনাঙ্গের রক্তার্জিত টাকার ভাগ বসায় পুলিশ, তবুও এই পেশা ছাডিবার পারেনাই তারা। দু’মুঠো ভাত পেলতে হবেতো পেটে!

কেয় আবার ক্ষনিকের জন্য সেক্সুয়াল ফুটেজ ধারন করে কামিয়ে নেই বিলিয়ন ডলার, তারা হয় মডেল। হোয়াট ইজ মডেল? এটা বুজেনাই পতিতারা। তখনও নারিবাদি কীটবস্ত্রগুলো পতিতা আর মডেল এর পার্থক্য নেই, তা বুজেনা। বুজতে চাইওনা। এই পৃথিবীতা চরম নিষ্ঠুর শুদু তাহাদের জন্য।

কিন্তু পুরুষের কি সতিত্ব বলতে কি কিছু নেই? না, এটা আমি মানিনা। পুরুষেরও সতিত্ব আছে। পুরুষও সতিত্ব হারায়!! তাদের সতিত্ব হারায় আনন্দ উৎসবে বীরের মতো। হায়! কিন্তু তার আডালে আছে এক ভয়নাক সন্ত্রাস। যখন একটি পুরুষ কোট পেন্টুলান পরে গুষের লেনদেন করে, তখনতো তা তাদের ইজ্জতের বিনিময়েই করে। ইজ্জত বিসর্জন দিয়ে তারা আঙ্গুল ফুলে কলাগাছ হয়, তখন তাদের সতিত্ব হারায়না? যখন আমাদের রাজনিতিবীদরা কথা দিয়ে কথা রাখিবার পারেনা, তখনও তাদের সতিত্ব হারায়না। যখন নারি নির্যাতন, চাঁদাবাজি, খুন, রাহাজানি করার দায়ে একটি মামলা হয়, আর সেই মামলা টাকার বিনিময়ে বর্জন হয় তখন কারো সতিত্ব হারায়না? আসলেই পৃথিবীর মানুষগুলা কিউরিয়াস মাইন্ডের।

হোয়াট ইজ হিউমিনিটি? কিউরিয়াস মাইন্ড, ওয়ান্টস টু নো।

যখন একজন মুমুর্ষ রুগি মুত্যের সাথে পাঞ্জা লডে, তখন হাসপাতালে ভর্তি করানোর জন্য সিরিয়াল মেন্টেইন করতে হয়, কেয় টাকার জোরে বাম হাতের কাজ সম্পাদন করে আগের কাতারে চলে যায়, যখন রুগিটিকে দেখার জন্য ডাক্তারকে অনুরধ করতে করতে আসেনা, তখন বাধ্য হয়ে তার সাথে বাম হাতের কাজ সম্পাদন করে, কিন্ত একজন ডাক্তার যখন তাদের মানবসেবার নামে গুষের কারবার করে তারাও সতিত্ব হারায়না।

উফ! আমি হতভাগাগো আমিই হতোবাগা, আমি বুজিবার পারিনাই!! পতিতার দেহ ব্যাবসার মাঝে, আর উপরের তলার লোকদের চরিত্র বিসর্জন দেয়ার মধ্যে পার্থক্য কোথাই?

বিষয়: বিবিধ

২৩৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File