সাঈদী সাহেবের তীব্র বিরোধিতাও ইবাদাত!

লিখেছেন লিখেছেন অনন্যা ১৩ সেপ্টেম্বর, ২০১৫, ১০:৩৭:১৪ রাত



নবি রাসুলরা ওহি দ্বারা নিয়ন্ত্রিত ছিলেন তাদের ভুল-ভ্রান্তি এ কারণেই নেই। তারপরও রাসুলে করিম (সা.) একবার খেজুর গাছের ফল ধরা সম্পর্কে বোধ করি একটা নিজস্ব মতামত দিয়েছিলেন যা ভুল বলে প্রমাণিত হওয়ায় তিনি নিজেই বলেছিলেন সেটা তাঁর ব্যক্তিগত অভিমত ছিল। ওহি ছিল না।

তাই মানুষের মানবিক ভুল-ত্রুটি হতেই পারে।

এই মাওলানাকে চিনিনা তবে সাঈদী সাহেবের ভুল ধরাই তার ইবাদত বলে মনে হচ্ছে। তবে সংশোধনের উদ্দেশে মানুষের ভুল ধরিয়ে দেয়া উত্তম।

তারপরও বলবো উপমহাদেশের প্রচলিত রেওয়াজে অনেক কিছুর মিশ্রণ আছে আর নিম্ন বর্ণের নির্যাতিত হিন্দুরা ইসলাম গ্রহণ করেছিল তাই কিছু শতাব্দী প্রাচীন কিছু বদ অভ্যাস আছে সময়ের সাথে সাথে জ্ঞানের প্রসারে সেগুলো বিলুপ্ত হচ্ছে।

এই আলেমকে বলবো খাঁচায় বাঘ রেখে দাপানোর দরকার কি? তার অন্যায়ভাবে জেল খাটা...তার উপর হওয়া জুলুম (জেলে থেকেই মা ও সন্তানকে হারানো) নিয়ে কথা বলুন তাকে মুক্ত করে সামনা সামনি বসে না হয় বিতর্ক করবেন।

কিছু কিছু আলেমকে রাসুল (সা.) দাজ্জালের থেকেও ভয়ঙ্কর বলেছেন আপনি সে তালিকভুক্ত হতে চান কি না জানিনা।

মনে হচ্ছে আপনি সংশোধনের উদ্দেশ্য নিয়ে নয় তার ভক্তদের বিব্রত করার উদ্দেশ্য নিয়েই অসাক্ষাতে গিবত করছেন আর গিবত যেনার থেকেও ভয়ঙ্কর...

আপনার বক্তব্য তার কাছে যদি না পৌঁছে অবশ্যই আপনি গিবত করছেন সন্দেহ নেই...আর ফিতনা সৃষ্টি করাও বড় গুনাহ...

নাম শায়খ মতিউর রহমান মাদানী তার বক্তব্যের ইউটিউব লিঙ্কটা দিলাম : https://www.youtube.com/watch?v=67sRObeWQY4

বিষয়: বিবিধ

২১১৭ বার পঠিত, ১৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

341519
১৩ সেপ্টেম্বর ২০১৫ রাত ১০:৫৮
মোঃ আনোয়ার হুসাইন লিখেছেন : সে মিথ্যাবাদী আলেম।
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ১২:৪০
282938
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : মিথ্যা বলছেন কেন? আপনি কি সঠিক জানেন?
১৪ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:২৪
282970
আহমদ মুসা লিখেছেন : @ নুর আয়শা আব্দুর রহিম, মতিউর রহমান মাদানীর বিভিন্ন বয়ানাত ও মিডিয়াতে প্রচারিত যেসব ওয়াজ নসীহত বিতরণ থেকে যা ধারনা করা যায় তা হলো মিস্টার মতিউর রহমান (তার নামের শেষে "মাদানী" শব্দটি ব্যবহার না করাই শ্রেয়) একজন জ্ঞানপাপী ও পর নিন্দাকারী হিসেবেই মনে হয়।
১৪ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৫১
282971
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : পর নিন্দা বলা কি ঠিক?? যুগে যুগে এমন হয়ে আসছে, ভুলভ্রান্তি ধরিয়ে দিতে না পারলে ভুলের উপর থেকে যাবার সম্ভাবনা বেশি থাকে।

সুতরাং আলেমদেরও ভুল হলে ধরিয়ে দেয়া উচিত। কারন আলেমদেরকে বিশাল একটি অংশ অনুসরণ করে....। ভুল থাকার পর ধরিয়ে না দিলে মানুষ ভুলের উপর থেকে যাবার সম্ভাবনা বেশি।

কোরআন ও সহীহ হাদীসের বিরুদ্ধে কথা হলে তার প্রতিবাদ করা উচিত।

সেটা মতিউর রহমান মাদানী হোক বা দেলোয়ার হোসাইন সাঈদী হোক। বা অন্য কেউ। @আহমদ মুছা।
১৪ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১০:৫৮
282972
আবু নাইম লিখেছেন : https://www.youtube.com/watch?v=qYqvIiabnA8
১৪ সেপ্টেম্বর ২০১৫ সকাল ১১:০০
282973
আবু নাইম লিখেছেন : https://www.youtube.com/watch?v=qYqvIiabnA8

আল্লামা সাঈদীর বিরুদ্ধে শায়খ (?!) মতিউর রহমান মাদানীর মিথ্যাচারঃ সপ্রমাণ দেখুন ও শেয়ার করুন।

এই ধরনের শায়খ (?!) থেকে সাবধান!
মতিউর রহমান সাহেব যে সাঈদী সাহেবের সম্মান নষ্ট করার জন্য প্রতিহিংসামূলক ভাবে সাঈদী সাহেব সর্ম্পকে মিথ্যা প্রচার করেন এ ব্যাপারে একটি ভিডিও পোষ্ট করলাম। দেখুন সাঈদী সাহেব কি বলেন হিল্লা সম্পর্কে আর মতিউর রহমান কি ভাবে সাঈদী সাহেব সর্ম্পকে মানুষকে মিথ্যা ফতোয়া দেন বলে বোঝাইতেছেন।
"মতিউর সাহেব সাঈদী সাহেব সম্পর্কে মানুষেকে বিভ্রান্ত করার জন্য সাঈদী সাহেবের পুরো বক্তব্য না শুনিয়ে মধ্যখান থেকে কিছু শুনিয়ে বক্তব্যের শেষ কথাগুলো না শুনিয়ে সাঈদী সাহেবের আকাশচুম্বি জনপ্রিয়তা কে নষ্ট করার চেষ্টা করতেছেন"।
একজন ঈমামের আকিদা মতিউর রহমান সাহেবের মত অবশ্যই হওয়া উচিত নয়।
ধর্মীয় কোন বিষয়েই এই ধরণের মিথ্যাবাদীর বক্তব্য নির্ভরযোগ্য নয়। আকীদা, নামাজ ইত্যাদি কোন বিষয়েই এই মিথ্যাবাদী ভ্রান্তপন্থীর বক্তব্য গ্রহণযোগ্য নয়। এই সম্পর্কে আমার এই ইউটিউব চ্যানেলে কিছু ভিডিও দেয়া হয়েছে।
341523
১৩ সেপ্টেম্বর ২০১৫ রাত ১১:০৮
অনেক পথ বাকি লিখেছেন : তাই নাকি? ভালো ভালো
341532
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ১২:০৪
দ্য স্লেভ লিখেছেন : কিছু আলেম কিছু প্রসঙ্গে অন্যের সমালোচনা করেছেন। এখানে সাঈদী সাহেবের যে বিষয়টি উনি ভালো মনে করেননি সেটির সমালোচনা করেছেন। সেটি ঢালাওভাবে করেননি। উনি আমার জানামতে সহি হাদীসের চর্চা করেন কিন্তু উনার কিছু মাসলা মাসায়েলকে আমি সমর্থন করিনা,কারন সেটাও বিপরীতটাও সহি হাদীস দ্বারা প্রমানিত। আর তার রাজনৈতিক কিছু কথাও আমি সমর্থন করিনা,কারন তা আমার বিবেচনায় সঠিক মনে হয়নি।সাঈদী সাহেবকে আমি ভালোবাসি কিন্তু তারও কিছু বিষয় আমি পছন্দ করিনা। তবে আমি এ দুজনকে ব্লগে এভাবে আনিান কখনও। কারন আমার ছোট্ট একটু সমালোচনা অন্যের কাছে ভিন্ন কিছু প্রকাশ করতে পারে। ছোট্ট একটি বিষয় আল্লাহর কাছে চরম ঘৃনার হয়ে যেতে পারে। কোনো মানুষই পরিপূর্ণ নয়,পাপের উর্ধে নয়। আমার মনে হয় এরকম পোস্ট আমাদের ভেতরে বিতর্ক ছাড়া অন্য কিছু আনবে না। রসূল(সাঃবলেছেন-বনী ইসরাইল ধ্বংস হয়েছে বিতর্ক করে। .....এই দুই আলেমের প্রতিই আমার ব্যপক শ্রদ্ধা রয়েছে,যদিও তাদের সকল কথা আমি সমর্থন করিনা।...
341535
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ১২:১৯
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : সে নিজেকে অনেক বড় বলে জাহির করতে চায়
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ১২:৪০
282939
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : কি ভাবে বুঝলেন?
341536
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ১২:২২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : উনার বেশিরভাগ আলোচনাই এরকম অন্যের দোষ ধরা নিয়ে।
341538
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ১২:৩৮
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : দলিল প্রমান দিয়ে দোষ ধরিয়ে দেয়া কর্তব্য! এখানে খারাপ কিছু আছে বলে মনে করিনা।

আমি অবশ্যই সাঈদীর ভক্ত, এর মানে এই নয় যে অন্ধ হয়ে থাকা। সাঈদী সাহেবের ভুল ধরিয়ে দিলেই অন্য কাউকে বিদ্ধেষী মনে করার কারন নেই। কোরআন ও সহী হাদীস বিবেচনা করে পাঠকদের সিদ্ধান্ত নেয়া উচিত।
341547
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ০১:২২
আবু জান্নাত লিখেছেন : শাইখ মতি সাহেব দেওবন্দী, তাবলীগী, হানাফী, শাফেয়ী, জামাতে ইসলামী, রাফেজী, খারেজী, মাজারীসহ সবারই বিরুধিতা করেন।

আল্লাহই ভালো জানেন উনি কতটা সহিহ ইসলামের উপর আছেন।
341566
১৪ সেপ্টেম্বর ২০১৫ রাত ০৪:৪১
প্যারিস থেকে আমি লিখেছেন : আল্লাহ আমাদের হেফাযত করুন।
341597
১৪ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ১২:২৯
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : ইনার জ্ঞ্যায়ানের দুষ না জন্মের দুষ...জন্মগত অহংকারি মানুষ...তাই জেলাসি থেকে এসব বলেন,সাইদীর দুষ থাকলে অবশ্যই বলবেন কিন্তু কুইদ্দেশ্যে দুষ বাহির করাইত উনার দুষ,জানিনা কারো কাছ থাইকা খানকিনা ঘুষ.... অনেক ধন্যবাদ।
১০
342190
১৭ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০১:১৪
জেদ্দাবাসী লিখেছেন : মতিউর রাহমান সাহেব শুধু সাঈদীর নামে উল্টাপাল্টা কথা বলে থামছে না। এই মৌল্লা রাসুল সা. কে ও গীবতকারী বলেছেন, নাউজুবিল্লাহ। রাসুল সা. এক সাহাবিকে দেওয়া একটা পরামর্শকে মতি.সাহেব গীবত বলে চালিয়ে দিয়েছে।

মাঞ্জুরে এলাহি স্যার, ইব্রাহীম স্যার,আবদুররাজ্জাক, ডা. জাকির নায়েক, আরও অনেক উস্তাজ আছে যারা বেদায়াতিদের বিরুদ্ধে কোরআন ও সহী হাদীস দিয়ে জিহাদকরে যাচ্ছেন।তাদেরকে আল্লাহ রহম করুন ।
কিন্তু এই লোকটার লেকচারগুলি দেখেশুনে মনে হয়েছে সে মসুলমাদের উপর খুব ক্ষেপ্যা, যেমন ক্ষেপ্যা ইহুদি ও 'র' চালিত মিড়িয়া গুলি।
বড়ি লেংগুয়েজও হিংসুক টাইবের। মুসলমানদের ভিতর বিদ্ধেষ ছড়ানো মতিউর রহমান, জনপ্রিয় জনন্দিত সাঈদীকে কলংকিত করার আপ্রান প্রচেষ্টা যথেষ্ট সন্দেহ জনক
ইন্ডিয়ার মুর্শিদাবাদের মতি. সাহেব ওদের চালিত মিড়িয়া কিনা খোঁজ করে বের করা দরকার। কারন সে উম্মাহতে বিভ্রান্তি চড়াতে কিছুটা সফল হয়েছে।
মতিউর রহমান সাহেব টাকার বিনিময়ে সউদিতে এসি ওয়ালা রুমে বসে বিদ্বেষপুর্ন খবর প্রচার করিতেছে। সউদি আলেমদেরকে মতি. সাহেবের ব্যপারে রিপোর্ট করুন।
আপনার পোস্টের জন্য ধন্যবাদ।

জাযাকাল্লাহ খায়ের।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File