তালেবান আইএসদের মার্কিনি ইসলাম আর আমরা?

লিখেছেন লিখেছেন অনন্যা ১৬ ডিসেম্বর, ২০১৪, ০৯:৩৬:৪৯ রাত



আজ তালেবান পাকিস্তানে যে বর্বরতা দেখালো। তাতে স্পষ্ট বোঝা যায় মার্কিন সম্রাজ্যবাদীরা যে কথিত ‘ভয়াবহ’ ইসলামের কথা বলে তারা তারই রিপ্রেজেন্টিভ।

যুদ্ধের সময় নারী-শিশু বৃদ্ধ এমনকি গাছ কাটতেও রাসুল (সা’) নিষেধ করেছেন আর এরা স্কুলে ঢুকে শত শিশু হত্যা করে।

যুদ্ধের ময়দানে জীবন দেয়া আর নিরীহ মানুষের মাঝে আত্মঘাতী হওয়া এদের কাছে সমান কাজ!

এদের ইলম দেখে অবাক হতে হয় ইসলাম মানবিকতা শেখায়...একজন মানুষকে হত্যা পুরো মানবজাতিকে হত্যা।

তাই এদের ইসলামকে ভুল করেও ইসলাম বলা যায় কি?

আর আইএস নামক একটা সংগঠন আবার বিধর্মী নারীদের ‘যৌন দাসী’ বানানোর ফতোয়া দিচ্ছে।

এরা আল্লাহর কাজে নিয়োজিত সৈনিক এদের নারী দরকার!

এদের বিরুদ্ধে গোটা পৃথিবীর সকল মুসলিমকে সোচ্চার থাকতে হবে। নইলে ইসলামকে কলঙ্কিত করার মিশনে এরা সফল হবে।

চেষ্টা না করলে আল্লাহও সাহায্য করে না মনে রাখতে হবে।

বাংলাদেশের মসজিদে মসজিদে এদের বিরুদ্ধে সচেতনতা তৈরি করতে হবে। প্রচারণা চালাতে হবে।

বিষয়: বিবিধ

১২৮৪ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

294982
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১০:০০
sarkar লিখেছেন : এরা হল ইসলামের সত্রু।সাবধান এদের কাছ থেকে।সময়োচিত বাস্তব ধর্মী লিখার জন্য ধন্যবাদ।
294984
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১০:০৯
আঃ হাকিম চাকলাদার লিখেছেন : ভাল লাগল।
294989
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১০:৩২
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : It wasn't Taliban it was TTP.tehrik e Taliban Pakistan. It's not any branch of Taliban.And yes they believe in Khawarizm. And so called Isis also killed al kayeda linked 3000+ jabhat an nusrah members. Also killed Thousands of Islamic front and FSA members. Our so called khilafah isn't an Alim. He was a secular later he became a head of the Iraqi rebels and Declared Khilafah. But when al kayeda linked Nusrah,Islamic front disagreed to accept its khilafah that time Isis started killing nusrah and Islamic front and FSA fighters. Al kayeda claimed that ISIS believes in khawarism. Their leaders are not Islamic scholars they were secular. And it is also true Pakistani army did the same thing with the warizistan people. They killed thousands of innocent children,women,and innocent tribal leaders cause they support TTP. (tehrik e Taliban Pakistan.) it's a revenge though it's madness. And it's also true Pak army also barbaric to warizistan people. USA drone bombing and Pakistani army operation how long do they suffer?
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১০:৪২
238418
অনন্যা লিখেছেন : জিহাদী ভাইজান আপনাকে সালাম জানাই...আমি নামের শেষে তালেবান দেখে বলেছি আর আপনার মতে আজ এমন শিশু হত্যা বৈধ...এসব ভেল্কির ইসলাম রাখেন...১০০ শিশু হত্যা করেছে এ মুসলিম হয়েনারা...
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১১:২৫
238441
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : ব্লগে নতুন তাইনা? আবেগ দিয়ে ব্লগিং হয়না সম্ভবত এই ব্লগে বা দুচারটে ছোটখাট ব্লগে লেখেন। আমি কোথাও বলেছি শিশু হত্যা জায়েজ???? একটা লাইন দেখান। আমি বলেছি পরিস্হিতির কথা। তেহরিক তালেবান একদিনেই গড়ে ওঠেনি। দী্র্ঘদিন ধরে ওয়ারিজিস্তানের নিরপরাধ শিশু-নারী ও পুরুষেরা মাকিন ড্রোন হামলায় হত্যার শিকার হচ্ছে কিন্তু পাক সরকার এ হামলা বন্ধে কোন রকম পদক্ষেপ নেয়নি। তাই বছরের পর বছর মানুষের মনে দানা বেধেছে ক্ষোভ আর তাই সেখানে গড়ে উঠেছে তেহরিক ই তালিবান এর মত সশস্ত্র গ্রুপ। পাকিস্তানি সরকার তখন বিদ্রোহ দমণে সেখানে সেনাবাহিনী ও বিমানবাহিনী পাঠিয়েছে। পাক আর্মি ও বিমানবাহিনী এলাকাটিকে নিশ্চিহ্ন করে দিয়েছে। শিশু-নারী-বুড়ো হত্যার হাত থেকে কেঊ রক্ষা পায়নি। সে সময়কার আল জাজিরা রিপোটেও দেখানো হয়েছে সারি সারি শিশু-নারীর লাশ। তাই তেহরিক আজ যে বর্বরতা দেখিয়েছে তা তাদের উপর চলা আরেক বর্বরতার প্রতিহিংসার বহিঃপ্রকাশ। এখানে কোন পক্ষই ইসলামের মাঝে নেই। এখানে চলছে শোধ-প্রতিশোধের পাল্টাপাল্টি লড়াই কিন্তু বলি হচ্ছে নিরীহ মানুষ। এটাই আমি বলতে চেয়েছি। কোন কিছু হটাত করেই ঘটেনা। আর আইএস নিয়ে না হয় অন্যদিন বলি।
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১১:৩৬
238445
অনন্যা লিখেছেন : আপনার মত গোড়ারাই অনিষ্টের মূল...এ বাতি জ্বালিয়েছে আমেরিকা নেভাচ্ছেও আমেরিকা...
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১১:৫৫
238449
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : Yes obviously I'm a fundamentalist.. Not America lover like you. I hate America also Pak army and don't support and hate TTP's activities also hate Pak murders who killed thousands of innocent people in warizistan for USA. Those also Pakistani citizens. And Sometimes media broadcasts the truth but most of the time they broadcast false news. Because they are America-Israel backed people.
১৭ ডিসেম্বর ২০১৪ রাত ১২:৩৬
238475

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : ইসলামের জলবায়ুতে কি মাদকতা মিশে আছে যে তাতে শুধু সন্ত্রাস উর্বর হয়? মুলত ইসলামের বিষধর শাপ যেখানে শাখা প্রশাখা বিস্তার করে সেখানেই হত্যা, ধর্ষন। এ থেকে মুক্তির পথ নেই।
295004
১৬ ডিসেম্বর ২০১৪ রাত ১১:০৮
295038
১৭ ডিসেম্বর ২০১৪ রাত ১২:৩৬

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : ইসলামের জলবায়ুতে কি মাদকতা মিশে আছে যে তাতে শুধু সন্ত্রাস উর্বর হয়? মুলত ইসলামের বিষধর শাপ যেখানে শাখা প্রশাখা বিস্তার করে সেখানেই হত্যা, ধর্ষন। এ থেকে মুক্তির পথ নেই।
295068
১৭ ডিসেম্বর ২০১৪ রাত ০৩:৩৮
তায়িফ লিখেছেন : মানবতা কি শুধুই পাকি শিশুদের জন্য? বেলুচ কিংবা পখতুন শিশুদের কি কোন মানবাধিকার থাকতে নেই। আজকে পাকিরা সন্তান হারানোর বেদনায় কাদতেছে। কিন্তু এত ড্রোন কিংবা মিসাইল হামলা চালিয়ে পখতুন বাবামাদের কাদিয়েছে । মানবতা তুমি কি শুধুই পাকিদের জন্য?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File