শাহাদাত নাকি আত্বহত্যা?( লেখাটি ফেইসবুক হতে সংগৃহীত আমার অভিমত এর সাথে মিল থাকায় কপি পেস্ট করলাম )

লিখেছেন লিখেছেন শিকারিমন ১৩ জানুয়ারি, ২০১৪, ০৯:৩৫:৪৯ সকাল



কর্মী : এটি যদি সত্যিকারের জিহাদ হয়েই থাকে তবে জালেম সরকারের আঘাত প্রতিরোধের জন্য সশস্ত্র জিহাদের প্রস্তুতি নিচ্ছি না কেন?

দায়িত্বশীল : সশস্ত্র জিহাদের ডাক দিচ্ছি না কারণ বর্তমান বৈশ্বিক পরিস্থিতিতে আমেরিকা, ব্রিটেন সহ ক্ষমতাধর দেশগুলো আমাদেরকে বলবে জঙ্গী সংগঠন। তাছাড়া এতে আমাদের উপর এত বেশি আঘাত আসবে যে টিকে থাকা দুস্কর হয়ে যাবে।

কর্মী : আমেরিকা, ব্রিটেন জংগী বলবে এই ভয়ে যদি আপনি আল্লাহর হুকুম আর নবী (সা এর দেখানো সশস্ত্র জিহাদের নির্দেশ না দেন তাহলে নিজেদেরকে ইসলামী দল বলেন কেন? শত্রুর শক্তির আধিক্য দেখে যদি নিঃশেষ হয়ে যাবেন এই ভয় করেন তাহলে বলবো বদরের ময়দানের কথা কথা কি ভুলে গেছেন?

দায়িত্বশীল : এ ব্যপারে পরে আলোচনা হবে, এখন রাখেন।

✔✔ আল্লাহর দেয়া সার্টিফিকেটের চাইতে মানুষের দেয়া সার্টিফিকেটের ভয় যতদিন আমাদের মাঝে থাকবে ততদিন এভাবেই চলবে আমাদের হেকমতি আন্দোলন, সেইসাথে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের মত এভাবেই লাশ পড়তে থাকবে আমাদের ভাইদের আর সাতক্ষীরার মত এভাবেই ধর্ষিত হতে থাকবে আমাদের মা -বোনেরা।

"হেকমতি আন্দোলন জিন্দাবাদ, মডারেট আন্দোলন জিন্দাবাদ।" ✔✔

বিষয়: বিবিধ

১৬৭২ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

162008
১৩ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৫০
আমি মুসাফির লিখেছেন : আদৌ কি এমন কথা হয়েছে সে বিষয়ে আমার সন্দেহ আছে ।
১৩ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৪০
116352
শিকারিমন লিখেছেন : জি ভাই আপনার সন্দেহ হয়ত ঠিক , আবার বেঠিক ও হতে পারে , কিন্তু বর্তমান তথাকথিত ইসলামী আন্দোলনের ধারক বাহক দের কর্মকান্ড এরই বহিপ্রকাশ
162020
১৩ জানুয়ারি ২০১৪ দুপুর ১২:১৮
আয়নাশাহ লিখেছেন : কাল্পনিক এলটা গল্প দিয়ে বাস্তবের বিচার করা চলেনা। আপনার মতো একজন মানুষ এভাবে বলবেন বিশ্বাস করা কষ্টকর। তবে অভিমান করলে বলতেই পারেন।
দায়িত্ব শীলদের পরামর্শ দিন। আরো অনেকেই এমন পরামর্শ দিচ্ছেন। তবুও কেনো যে তারা নি্র্বিকার কে জানে?
সবুর করুন এবং আল্লাহর উপর ভরসা রাখুন।
১৩ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৫৮
116364
শিকারিমন লিখেছেন : ভাই আয়না শাহ ,হয়ত ঠিক কাল্পনিক গল্প দিয়ে বাস্তবতাকে মেলানো যায়না। কিন্তু এটাও সত্য যে বাস্তবতার চিত্র দেখে মানুষের কল্পনা শক্তির বিচরণ ঘটে। আর এমন টাই দেখছি বর্তমানে আমাদের দেশে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের কর্মকান্ডের মাঝে। এখানে আমার আবেগ আর অভিমান আসল কথা নয় , বাস্তবতা কি তাই নয় ? আর আপনি সবুর এর কথা বলেছেন , যে জাতি নিজেদের সফলতার জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ না করে আল্লাহর সাহায্যের আশায় বসে থাকে , সম্ভবত আল্লাহ সে জাতি বা সংগঠন কে তার সাহায্যের অবারিত দুয়ার খুলে দেন না।
ধন্যবাদ আপনাকে।
162031
১৩ জানুয়ারি ২০১৪ দুপুর ০১:০৪
আয়নাশাহ লিখেছেন : ফেসবুক থেকে এক ভাইএর স্টেটাস এখানে পেস্ট করলাম।
"আবেগ!আবেগ!সবখানেই আবেগের ছোঁয়া!ভাই, হরকাতুল জিহাদের প্রধান মুফতি হান্নান তো সসস্র আন্দোলনই করেছিল।সে আফগান ফেরত মুজাহিদ ছিল।কিন্তু পুলিশ যখন তাকে রিমান্ডে নিল সে জামায়াতে ইসলামীর ব্যাপারে মিথ্যাচার করা শুরু করল।তার কাজের দায়ভার জামায়াতের উপর চাপাল!অথচ জামায়াত তাকে সমর্থনই দেয়নি।পুলিশের লাঠির ভয়ে যদি মুখ দিয়ে মিথ্যা কথা বের হয় তবে আর সাহসিকতা রইল কই আর অস্র হাতে তুলে নিয়ে সাহসিকতা দেখানোর অবকাশই রইল কোথায়!আর অপরদিকে দেখেন শিবির সভাপতি দেলওয়ার হোসেনকে।৫৩ দিনের রিমান্ডে তার উপর অকথ্য নির্যাতন চালানো হয়েছে।এখনও তিনি সোজা হয়ে দাড়াতে পারেন না!কই পুলিশ কি পেরেছে তার মুখ থেকে একটা মিথ্যা কথা বের করতে?ভাইরে আবেগে অস্র হাতে তুলে নেওয়া যায় কিন্তু ইসলামী আন্দোলনে টিকে থাকতে হলে বলিষ্ঠ ঈমানের প্রয়োজন।"
১৩ জানুয়ারি ২০১৪ রাত ০৮:১৪
116372
শিকারিমন লিখেছেন : ভাই , মুফতি হান্নানদের সাথে তো আমি দেলোয়ার সাহেবদের আন্দোলন এক করে দেখছিনা। আর সেটি ঠিক ও হবেনা। কারণ কে আফগান ফেরত আর কে ভারতের কামরূপ কামাক্ষা ফেরত মুজাহিদ সেটি আমার আপনার ভালো করে জানা। আমি বলছি নিয়মতান্ত্রিক ইসলামী আন্দোলনের কথা। কারণ মুফতি হান্নার রা তো প্রতিপক্ষের আক্রমনের শিকার হওয়ার পূর্বেই নিরপরাদ মানুষের উপর বোমা হামলা শুরু করে ছিল। যেটি ইসলাম সম্মত নয়। কিন্তু দেলোয়ার সাহেবরা তো মার খেতে খেতে অস্তিত্ব বিলোপের পথে , সেখানে কি পাল্টা তীব্র প্রতিরোধ কাম্য নয় ?
167665
২৬ জানুয়ারি ২০১৪ সকাল ০৭:০১
নিস্পাপ লিখেছেন : আসলে তাই তো মনে হয় তাদের কাজ কারবারে।
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৫:২৫
122208
শিকারিমন লিখেছেন : সহমত

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File