একজন মুমিনের কুমিন গন্তব্য...................................

লিখেছেন লিখেছেন গৃহস্থের কইন্যা ২৭ জানুয়ারি, ২০১৪, ০৮:১৪:২১ সকাল



সম্ভবত শয়তানের ধোকায় পরে আমাদের এক মুমিন ভাই উন্নত জীবন এবং ভাল খাওয়া খাদ্যের লোভে বসবাস করার উদ্দেশ্যে সুদূর উত্তর আমেরিকার ওরেগন রাজ্যের উদ্দেশ্যে উড়লাম দিলেন। বিশ্বাস না হলে এখানে দেখুন- Click this link

ভাবতে অবাক লাগে- আল্লাপাকের আল কোরানের আলোয় আলোকিত ৫৬টি মুসলিম দেশ থাকা সত্বেও তিনি কেন যে সব ছেড়েছুড়ে কুফুরী রাষ্ট্র আম্রিকার প্রতি এতোটা দেওয়ানা হয়ে গেলেন! বিভিন্ন ইসলামী ওয়েব সাইড ঘেটে জানা গেল আম্রিকায় মেয়েরা নাকি লেংডা হয়ে থাকে। তাছাড়া বড়বড় ওলেমা মাশায়েক মুফতীদের মুখে শুনেছি- আম্রিকায় নাকি বাবা তার মেয়ের সাথে সেক্স করেন, মা করেন ছেলের সাথে(যদিও আমাদের নবীজী তার পুত্রবধুর সাথে সেক্সকর্মটি বিয়ের মাধ্যমে হালাল করে নিয়েছিলেন) । অন্ততঃ নবীজীর কথা চিন্তা করে আম্রিকানদের এই কর্মটি হয়তো মেনে নেয়া যায়। এখানে থেমে গেল হত, কিন্তু আম্রিকানরা নাকি কুকুরের সাথেও সেক্স করে!! কুকুরের সাথে সেক্স? এটা মেনে নেয়া যায় না। আরো আছে- আমাদের ঐ মুমিন ভাইয়ের গন্তব্য ওরিগনে সমকামিতা বৈধ। এত কিছু জেনেও ঈমান-আকিদা গোল্লায় ঢেলে তিনি কেন যে, সেদেশই দৌড় দিলেন ভাবতে কষ্ট হয়। এটা নিশ্চয় শয়তানের কারসাজি, ওনার ঘাড়ে শয়তান বাসা বেধেছে। ইয়া আল্লাহ, আপনি ওনাকের অতি সত্বর শয়তানের কবল মুক্ত করুন, আমিন।

বিষয়: বিবিধ

১৬২৬ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

168411
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:৩২
সাইদ লিখেছেন : হেদায়াতের বাণী ফেইস টু ফেইস পৌছানোর জন্য গেছেন।হেদায়াতের বাণী পৌছানোর জন্য আরো বেশী বেশী করে মুসলিমদেরকে যাওয়া উচিত।
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:৫৭
122266
গৃহস্থের কইন্যা লিখেছেন : আম্রিকা যেন আল্লার হেদায়েতের খপ্পর থেকে মুক্ত থাকে । আল্লার হেদায়েত পেলে অচিরেই আম্রিকাও বাংলাদেশ, পাকিস্তান........... এর মত চোর ছেচড়ে ভরে যাবে। ধন্যবাদ।
168419
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:৪৮
হতভাগা লিখেছেন : নতুন (গৃহস্থের কইন্যা) বোতলে পুরনো (যমুনার চরে ) মদ
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৯:০০
122267
গৃহস্থের কইন্যা লিখেছেন : হ,...............।
168424
২৭ জানুয়ারি ২০১৪ সকাল ০৯:১৮
ইমরান ভাই লিখেছেন : তার দারা ওখানেও ইসলাম প্রচার হবে ইনশাআল্লাহ। যমুনার চরে ভালো হয়ে যাও।
২৮ জানুয়ারি ২০১৪ রাত ০৩:৫৫
122563
গৃহস্থের কইন্যা লিখেছেন : তাইলে ডলার কামাইবো ক্যামনে!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File