গাজনি-২ এরশাদ

লিখেছেন লিখেছেন সবার আমি ১৮ নভেম্বর, ২০১৩, ০১:২০:১৭ দুপুর

এই লোকটা মনে হয় মরলেও মানুষ হবেনা। তার কোন কাজের তো ঠিক আজ অবদি বাঙ্গালী নাগরিকরা পায়নিই এমনকি তার কথার ও কোন মিল খুঁজে পাওয়া যায় নাই। এই লোকটার বিরুদ্ধে নানান মত বিদ্যমান বহু আগথেকেই। সবচাইতে বড় যে ‍সত্যটা তা হল এই লোকটা সৈরাচার।

লোকটা যদিও সৈরাচার তারপরও তাকে মাঝে মাঝে ভালো লাগতো এটা ভেবে যে বাংলাদেশের অনেক রাস্তাঘাট তার সময় হয়েছে। তাই ভাবতাম কিছুতো করেছে।

বয়স বাড়লে মানুষ একটু উল্টা পাল্টা বকবে এটাই স্বাভাবিক।তাই বলে উম্মাদ হয়ে যাবে এটা স্বাভাবিক না। রাস্তাঘাটে অনেক উম্মাদ ঘোরে তার দিকে হয়ত আমরা তাকাই না। কিন্তু সেই উম্মাদনা যদি আমাদের সংসদে চলে তাহলে? সংসদেই যদি হয় উম্মাদের বিচরন তাহলে?

অবশ্য আমাদের বর্তমান সংসদে উম্মাদরাই বিচরন করছে। তাতে কারো দ্বি-মত থাকার কথা না। আর সব উম্মাদের মাঝে বাস করে কিছু দিশা হীন। যেদিন বিদিশা ওনাকে ডাইবোর্স দিল সেদিনই বলেছিলাম এই লোকটা এবার বেদিশা (দিশা হীন) হয়েই যাবে। হলোও তাই। আজ এক কথা বলেন কাল সেটা ভুলেযান । শুধু ভুলেই ক্ষান্ত হন না তিনি সাথে সাথে নতুন একটা কথাও বলেদেন । এমন ভাবে বলেন যেন আগের কথাটা ওনার মনেই নাই।

কয়েকদিন আগে দেখলাম একেবারে মিডিয়ার সামনেই দুঃখ ভরা কন্ঠনিয়ে ঘোষনা দিলেন তিনি নির্বাচন করবেন না। আর ও কত কথা!! যারা ভিডিও দেখেছেন তারা হয়ত জানেন। সেদিন তার কথা শুনে আবার ও তার প্রতি ভালো লাগার আবির্ভাব হল। কিন্তু একি! হঠাৎ করেই আবার গাজনি হয়ে গেলো?? যিনি বললেন নির্বাচন করবেননা সেই তিনিই আবার সরকারের চামচা হয়ে বিরোধীদলকে নির্বাচনে আহবান করল।

হায় খোদা আমরা তো আমাদের সংসদে ভালো সুস্থ মানুষ চেয়েছিলাম, তবে কেন তুমি আমাদের সংসদে গাজনি দিলে??

বিষয়: রাজনীতি

১০৭২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File