আজিমপুর থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার

লিখেছেন লিখেছেন নয়ন কুষ্টিয়া ১৩ নভেম্বর, ২০১৩, ০৭:২০:৫৩ সন্ধ্যা

বিএনপি নেতৃত্বাধীন বিরোধী জোটের টানা চারদিনের হরতালের দ্বিতীয় দিনে রাজধানীর আজিমপুরে এক প্রবাসীরা বাসা থেকে সরঞ্জামসহ বিপুলসংখ্যক হাতবোমা উদ্ধার করেছে পুলিশ।

লালবাগ থানার ওসি নুরুল মুত্তাকিম সাংবাদিকদের জানান, সোমবার বেলা ১টার দিকে আজিমপুর গোরস্থানের পাশে ইরাকি মাঠসংলগ্ন একটি টিনশেড বাসায় অভিযান চালিয়ে এসব বিস্ফোরক পাওয়া যায়।

ওসি নুরুল মুত্তাকিম বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালানো হয়। সেখানে দেড় শতাধিক হাতবোমা, বিপুল পরিমাণ সালফার, মারবেল, কাচের টুকরা, স্কচটেপ সহ বিভিন্ন রাসায়নকি পাওয়া গেছে।”

তবে অভিযানের সময় ওই বাসায় কেউ ছিল না বলেও জানান ওসি।

তিনি বলেন, ওই বাসায় জামায়াত-শিবির কর্মীদের মেস ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে কারো কাছে কোন খোজ পাইনি ।

১৫২/১, নিউ পল্টন লাইনের ওই বাসাটি যুক্তরাষ্ট্রপ্রবাসী শেখ গুলজার হোসেনের। বাসাটি দেখাশোনা করেন তার ভাগিজা শেখ মনসুর আলী। তাদের বাড়ি গোপালগঞ্জ সদরে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের বোমা নিষ্ক্রিয়করণ পরিদর্শদক মো. শফিউদ্দিন জানান, উদ্ধার করা জিনিসগুলোর মধ্যে ১৬৭টি হাতবোমা, এক কেজি বিস্ফোরক পাউডার (ইয়েলো পাউডার), আধা বস্তা মার্বেল ও ২০টি পটকা রয়েছে।

তার মানে উপরের সব লেখাই যা যানা গেলো তাতে আপনাদের কি মনে হয় সব সত্যি না কিছুটা সত্যি বাকিটা বানান ঠিক বুঝে ইটতে পারলামনা আপনারা কি কিছু বুঝতে পারলেন ?

বিষয়: বিবিধ

১২৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File