আমারে মাইরেন না ভাই,আমি হিন্দু শিবিরের কেউ না!

লিখেছেন লিখেছেন কাউসার আরিফ ১৮ ডিসেম্বর, ২০১৩, ০৬:২৮:২২ সন্ধ্যা

বিশ্বজিৎ কে ২য় বার খুন করিল আওয়ামী আদালাত

সাধুবাদ জানাতেই হল এই বিচার ব্যাবস্থা কে,কারন এই বিচারের কারনে একটু হলেও হাসতে পারিলাম।শুনলাম আজকে নাকি বিশ্বজিৎ দাশের হত্যার মামলার রায় দিয়েছে বাঁকশালী আদালাত।

২১ জন আসামীর মধ্য ৮ জন কে ফাঁসির আদেশ,১৩ জন কে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে।মেনে নিলাম অনেক সুন্দর রায় কিন্তু জেলে কয়জন আছে।৫ জন আছে জেলে আছে আর বাকি ১৬ জন কিন্তু ঠিকই সবার সামনে ঘুরে বেড়াচ্ছে,তাহলে এই রায় দেয়া আর বসে বসে তাস খেলার মাঝে কোন তফাত আছে।

ভিডিও ফুটেজ দেখে শিবিরের ছেলেদের ধরে দেওয়ার জন্য পুরষ্কারের ব্যাবস্থা করা যায় কিন্তু বিশ্বজিৎ এর জন্য ভিডিও ফুটেজ কাজে লাগেনা।বিশ্বজিৎ এর বেলায় এসে দেশ ডিজিটাল থেকে এনালগ হয়ে যায়।

ওহ ভুলেই তো গিয়েছিলাম আমি।ধের আমার মাথার তার ছিইরা গেছে গা ।বিশ্বজিৎ কে তো খুন করেছিল হাসিনা বুবু ও দেশের রুপকার বঙ্গবল্টুর উত্তরসুরীরা।তাই এদের জন্য তো কোন নিয়ম খাটবেনা।সোনার ছেলেরা দুই একটা খুন করতেই পারে,সোনার ছেলেরা টেন্ডার নিয়ে খুনাখুনি করতেই পারে,সোনার ছেলেরা ধর্ষক হতেই পারে,সোনার ছেলেরা হিন্দু বাড়িতে আগুন দিতেই পারে, সোনার ছেলেরা ৪ বছরের মেয়ে কে ………করতেই পারে তাই বলে কি তাদের জারজ বলা যাবে।সোনার ছেলে বলে কথা।মাননীয় স্পিকার, আমি হাসিনা কে পতিতা,মুজীব কে লুচ্চা,ছাত্রলীগ কে জারজ বলিলাম না!

এখন কথা হল,এই হাস্যকর রায় কি কার্যকর হবে? নাকি জলিলা বানুর মত হামিদা বানুও এই সব কুত্তা থুক্কা জারজ দের কে সাধারন ক্ষমা করে দিবে।

সত্য এক আজব দেশে বাস করছি আমরা।এখানে সত্য কে মিনিটের মাঝেই মিথ্যা বানানো হয় আর মিথ্যা কে মিনিটের মাঝেই সত্য বানানো হয়।শুনতাম মেয়েরা নাকি শুধু সন্তান প্রসব করতে জানে কিন্তু আমাদের চুন্নি হাসিনা তার চেয়েও বেশী কিছু পারে।

বিশ্বজিৎ এর জন্য খুব দুঃখ হয়,ছেলেটা বার বার প্রান ভিক্ষা চেয়েছিল হায়েনাদের কাছে কিন্তু কোন জারজেরাই সেদিন করুনা করে নাই।কি দরকার ছিল এই রায়ের।যেখানে বিশ্বজিৎ সঠিক বিচার পেল না,যা পেয়েছে তাউ কোনদিন কার্যকর হবে বলে মনে হয় না।

বিশ্বজিৎ তুমি হিন্দু হলেও তুমি আমাদের ভাই,কিন্তু তোমার জন্য দুঃখ করা ছাড়া আর কিছুই করার নেই।

বিষয়: বিবিধ

১০৮৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File