কওমি মাদ্রাসায় হাত দিবেন না,হাত দিলে হাত জ্বলে যাবে,আল্লামা আহমদ সফি বিদেশে গেলে সম্মান পায়,ইনু-মিনু বিদেশে গেলে জুতা নিক্ষেপ আর পঁচা ডিম খায়।

লিখেছেন লিখেছেন মুহাং হাসান উল্লাহ-সত্যের সন্ধানী এক তরুণ ০২ নভেম্বর, ২০১৩, ১০:২৪:৩৬ রাত

চট্টগ্রাম হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয়ের মাঠে হেফাজতে ইসলামের মহা সমাবেশে,হেফাজতে ইসলামের আমীর আল্লামা আহমদ সফি সাহেব।

তিনি বলেন,কওমি মাদ্রাসায় হাত দিবেন না,হাত দিলে হাত জ্বলে যাবে। সমাবেশ থেকে যা কর্মসূচি ঘোষণা করা হয়েছে,

৭ ই নভেম্বর সিলেটে মহা সমাবেশ।

৮ ই নভেম্বর খুলনায় মহা সমাবেশ।

১৫ ই নভেম্বর রাজধানী শাপলা চত্তরে জুমার নামাজ ও নামাজের পর মহা সমাবেশ। শাপলা চত্তরে জুমার নামাজের ইমামতি করবেন,মজলু জননেতা ও হাজার হাজার ওলামায়ে কেরামের ওস্তাদ হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী সাহেব।

সমাবেশে বক্তারা বলেন,আল্লামা আহমদ সফি সাহেব বিদেশে গেলে সম্মান পায়। ইনু-মিনু বিদেশে গেলে জুতার বারি আর পঁচা ডিম খায়।

জুনায়েদ আল-হাবিব বলেন,ঢাকা অবরোধে হেফাজতে ইসলাম যে অবরোধ করেছে,বাংলাদেশের কোন বড় রাজনৈতিক দল ও তা ৪৩ বছরে দেখাতে পারে নি। ৫ ই মে হেফাজতে ইসলাম কোথাও তাণ্ডব ঘটায় নি।

জুনায়েদ আল-হাবিব বলেন, শেখ হাসিনা বিভিন্ন জনসভায় বলেন,হেফাজতের তাণ্ডব। তিনি শেখ হাসিনার কাছে প্রশ্ন রেখে বলেন,৫ ই মে ৬ টি স্পটে লক্ষ লক্ষ মানুষ ঢাকা অবরোধ করে ছিল,যখন এই লক্ষ লক্ষ মানুষ ৬ টি স্পট থেকে মিছিল সহকারে শাপলা চত্তরে আসছিল,কিন্তু শুধুমাত্র আপনার বঙ্গবন্ধু এভি নিউর এখানে কি জন্য তাণ্ডব ঘটানো হল?শেখ হাসিনাকে জবাব দিতে হবে। তিনি আরও বলেন,জুবলীগ ছাত্র লীগে সন্ত্রাসীরা কোরআন পুড়িয়েছে, আপনি আমাদের নামে মিথ্যা মামলা করেছেন,আপনার এই মসনদ খানখান করে দেওয়া হবে।(ইনশাহ আল্লাহ)

সমাবেশ থেকে হেফাজতে ইসলামের নেতারা,সকল রাজবন্দি ওলামায়ে কেরাম ও আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানে মুক্তি,হেফাজতের নেতাদের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহার,এবং আমার দেশ,ইসলামিক টিভি ও দিগন্ত টিভি খুলে দেওয়ার দাবি জানান।

বিষয়: বিবিধ

১১৫৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File